LG-র 32 ইঞ্চি স্মার্টটিভি পেয়ে যাবেন 10 হাজার টাকা কমে, এখনই চলে যান এই সাইটে

LG 32 Inch Smart TV: আপনি অ্যামাজন থেকে LG (32 ইঞ্চি) এইচডি রেডি স্মার্ট এলইডি টিভি অর্ডার করতে পারেন। এর আসল দাম 21,990 টাকা এবং আপনি এটি 36% ছাড়ের পরে 13,990 টাকায় কিনতে পারবেন। এই LG (32 ইঞ্চি) এইচডি রেডি স্মার্ট এলইডি টিভিতে 10Watt স্পিকার আউটপুটও পাওয়া যায়। ফলে আপনার অভিজ্ঞতা বেশ ভাল হবে বলেই দাবি কোম্পানির।

LG-র 32 ইঞ্চি স্মার্টটিভি পেয়ে যাবেন 10 হাজার টাকা কমে, এখনই চলে যান এই সাইটে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2024 | 2:05 PM

বাড়ির পুরনো টিভিটিকে পাল্টে একটি নতুন টিভি কেনার প্ল্যান করছেন? কিন্তু বাজেট কম হওয়ায় কোন টিভি কিনবেন, তা বুঝেই উঠতে পারছেন না। আবার কম দামে তেমন ফিচারও পাওয়া যায় না। আর সেই কারণেই বহু মানুষ অফারের অপেক্ষা করে। এতে অনেক বেশি দামের জিনিস কম দামে পাওয়া যায়। ফলে ফিচার নিয়েও ভাবতে হয় না। আর কম দামেও কিনে ফেলা যায়। আপনি অ্যামাজন থেকে LG (32 ইঞ্চি) এইচডি রেডি স্মার্ট এলইডি টিভি অর্ডার করতে পারেন। এর আসল দাম 21,990 টাকা এবং আপনি এটি 36% ছাড়ের পরে 13,990 টাকায় কিনতে পারবেন।

কী কী অফার আছে?

এক্সচেঞ্জ অফারের অধীনে আলাদা ডিসকাউন্ট পেয়ে যাবেন। পুরনো স্মার্ট টিভি Amazon-এ ফেরত দিলে আপনি 2,990 টাকা ছাড় পাবেন। কিন্তু এত বেশি টাকা ছাড় পেতে হলে, আপনাকে একটি শর্ত মেনে চলতে হবে। আপনি আপনার বাড়িতে থাকা যে পুরনো টিভিটি কোম্পানিকে ফেরত দেবেন, তার অবস্থা ভাল হতে হবে। অর্থাৎ এত বেশি ছাড় পেতে হলে আপনার পুরনো স্মার্ট টিভির অবস্থা ভাল হতে হবে এবং তা টিভির মডেলের ওপরও নির্ভর করে। এছাড়া এর ওপর অনেক ব্যাঙ্ক অফারও চলছে। কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি আলাদা ডিসকাউন্ট পাবেন। ফলে তখন টিভির দাম অনেকটাই কমে যাবে।

ফিচার ও স্পেসিফিকেশন দেখে নিন:

এই LG (32 ইঞ্চি) এইচডি রেডি স্মার্ট এলইডি টিভিতে 10Watt স্পিকার আউটপুটও পাওয়া যায়। ফলে আপনার অভিজ্ঞতা বেশ ভাল হবে বলেই দাবি কোম্পানির। এতে কোম্পানির পক্ষ থেকে 1 বছরের ওয়ারেন্টিও দেওয়া হচ্ছে। স্মার্ট টিভিতে 2টি HDMI পোর্টও রয়েছে, যার সাহায্যে আপনি সহজেই কানেক্ট করতে পারবেন। এছাড়াও আপনি সেট টপ বক্স সহজেই কানেক্ট করতে পারেন। যেহেতু এটি একটি ইউএসবি ডিভাইস, তাই এটি কানেক্ট করা খুব সহজ।