কয়েক মিনিটে ভিজে কাপড় শুকিয়ে দেবে এই মেশিন, ব্যাগে ভরে নিয়ে যাবেন যত্রতত্র

Mini Portable Clothes Dryer: বাইরে বা পাহাড়ে ঘুরতে গেলে তো কোনও কথাই নেই। কোনওভাবেই জামা কাপড় শুকোতে চায় না। তাই আপনাকে এমন কয়েকটি পোর্টেবল ক্লথ (কাপড়) মিনি ড্রায়ারের খোঁজ দেওয়া হবে, যাতে আপনি কয়েক মিনিটের মধ্যেই জামা কাপড় শুকিয়ে ফেলতে পারবেন।

কয়েক মিনিটে ভিজে কাপড় শুকিয়ে দেবে এই মেশিন, ব্যাগে ভরে নিয়ে যাবেন যত্রতত্র
Follow Us:
| Updated on: Feb 10, 2024 | 11:08 AM

জামা কাপড় শুকোতে রোদের থেকে ভাল উপায় বোধ হয় আর কিছুই নেই। কিন্তু মেঘলা দিনে বা খুব দরকারে চট করে কাপড় শুকনো করাটাই চিন্তার কাজ। তবে যাদের বাড়িতে ওয়াশিং মেশিন আছে, তারা ড্রায়ারে শুকিয়ে নিতে পারেন। কিন্তু যাদের বাড়িতে নেই, তারাই পড়েন সমস্যায়। আর বাইরে বা পাহাড়ে ঘুরতে গেলে তো কোনও কথাই নেই। কোনওভাবেই জামা কাপড় শুকোতে চায় না। তাই আপনাকে এমন কয়েকটি পোর্টেবল ক্লথ (কাপড়) মিনি ড্রায়ারের খোঁজ দেওয়া হবে, যাতে আপনি কয়েক মিনিটের মধ্যেই জামা কাপড় শুকিয়ে ফেলতে পারবেন।

Auslese পোর্টেবল ক্লথ মিনি ড্রায়ার:

এই ড্রায়ারে আপনি টিউব মোডও পাবেন, যাতে আপনি সহজেই কয়েক মিনিটের মধ্যে জুতো, মোজা, জামাকাপড়, বিছানা ইত্যাদি সব কিছুই শুকাতে পারেন। এটি একটি পোর্টেবল ডিভাইস, যাতে 400W শক্তি সাপোর্ট করে। যদিও এর আসল দাম 8,999 টাকা, কিন্তু আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে 50 শতাংশ ছাড়ে মাত্র 4,480 টাকায় কিনতে পারবেন।

AVIRA ইলেকট্রিক পোর্টেবল ক্লথ ড্রায়ার:

এই ড্রায়ারগুলি খুব বেশি বড় হয় না। এমনকি আপনি এগুলিকে একটি ব্যাগে করে কোথাও নিয়ে যেতে পারেন। এটিও আগের ড্রায়ারটির মতোই কাজ করে। যদিও এর আসল দাম 11,999 টাকা, কিন্তু আপনি এটি 35 শতাংশ ডিসকাউন্টে মাত্র 7,799 টাকায় কিনতে পারবেন।

220V বৈদ্যুতিক পোর্টেবল ড্রায়ার:

250W ড্রাইং পাওয়ার সাপোর্ট করে এই ডিভাইসটিতে। এর সাহায্যে আপনি খুব তাড়াতাড়ি জামা কাপড় শুকিয়ে ফেলতে পারবেন। এটিও আকারে খুব ছোট। এর আসল দাম 8,999 টাকা কিন্তু আপনি এটি 34 শতাংশ ছাড়ে মাত্র 5,957 টাকায় কিনতে পারবেন।

Xpressdryr Aurate প্রো ম্যাক্স পোর্টেবল ড্রায়ার:

আপনি এই ড্রায়ারে অনেক ফিচার। এতে আপনি আপনার শিশুর কাপড়ও আরামে শুকাতে পারবেন। যদিও গ্যাজেটটির আসল দাম 8,555 টাকা, কিন্তু আপনি এটি 44 শতাংশ ছাড়ে মাত্র 4,799 টাকায় কিনতে পারবেন। তবে কেনার আগে কাস্টোমার রিভিউ দেখে নেবেন। বিভিন্ন জায়গায় অফার দেখে তবেই কিনবেন।