Noise Air Buds 2 লঞ্চ হয়ে গেল, মাত্র 1,799 টাকায় বেশ কিছু জরুরি ফিচার

Noise-এর এই লেটেস্ট Air Buds 2 লঞ্চ করা হয়েছে 1,799 টাকায়। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজ়ন থেকে ডিভাইসটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। ট্রু ওয়্যারলেস অডিও ডিভাইসটির দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে— ক্লিয়ার ব্ল্যাক এবং ক্লিয়ার হোয়াইট।

Noise Air Buds 2 লঞ্চ হয়ে গেল, মাত্র 1,799 টাকায় বেশ কিছু জরুরি ফিচার
সস্তায় Noise-এর নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 3:25 PM

Noise ভারতে কম দামের নতুন TWS Earbud নিয়ে এল, যার নাম Noise Air Buds 2। লেটেস্ট নয়েজ় ইয়ারবাডের দাম ভারতে মাত্র 1,799 টাকা। গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এই Noise Air Buds 2-এ রয়েছে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে এই নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড গ্রাহকের কল কোয়ালিটি অনেকটাই উন্নত করবে। TWS ইয়ারবাডটির বৈশিষ্ট্যগুলি একনজরে দেখে নেওয়া যাক।

Noise Air Buds 2: ফিচার ও স্পেসিফিকেশন

এই নতুন নয়েজ় ইয়ারবাডটি আউটার-ইয়ার ফিট সহযোগে হাজির হয়েছে। Air Buds 2-এ রয়েছে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি। 13mm ডায়নামিক ড্রাইভার্স দেওয়া হয়েছে এতে, যা আপনার কলিং অভিজ্ঞতা অনেকটাই ভাল করবে। তবে এই অডিও ডিভাইসে অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট নেই। তবে, কলিংয়ের ক্ষেত্রে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ় রিডাকশন।

এই ইয়ারবাডের সঙ্গে ট্রান্সলুসেন্ট চার্জিং কেস দিচ্ছে Noise। চার্জিং কেসের ঠিক নীচেই রয়েছে পেয়ারিং বাটন এবং চার্জিংয়ের জন্য USB Type-C কানেকশন পোর্ট। এই ইয়ারবাড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Noise-এর তরফ থেকে দাবি করা হচ্ছে, একবার চার্জে 40 ঘণ্টা লাগাতার ব্যাকআপ দিতে পারে ইয়ারবাডটি।

Noise Air Buds 2-এর অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে টাচ কন্ট্রোল, IPX4 ওয়াটার রেজ়িস্ট্যান্স, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং কলিংয়ের জন্য এনভায়রনমেন্টাল নয়েজ় রিডাকশন।

Noise Air Buds 2: দাম ও উপলব্ধতা

ভারতে Noise-এর এই লেটেস্ট Air Buds 2 লঞ্চ করা হয়েছে 1,799 টাকায়। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজ়ন থেকে ডিভাইসটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। ট্রু ওয়্যারলেস অডিও ডিভাইসটির দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে— ক্লিয়ার ব্ল্যাক এবং ক্লিয়ার হোয়াইট। এগুলির সবই ট্রান্সলুসেন্ট লিড ডিজ়াইন অন্তর্ভুক্ত করা হয়েছে।

এই মুহূর্তে রিয়েলমি, ওয়ানপ্লাস এবং বোট-সহ অন্যান্য আরও সংস্থার TWS EAarbud-এর সঙ্গে জোরদার টক্কর দেবে Noise Air Buds 2।