Noise Beads: ১,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হল নয়েজ় বিডস, ১৮ ঘণ্টার ব্যাটারি লাইফ, সমগ্র ফিচার্স দেখে নিন

TWS Earbuds: এক বার চার্জে টানা ১৮ ঘণ্টার ব্যটারি লাইফ দিতে পারে এই ইয়ারবাডস। আউটার সারফেসে রয়েছে টাচ কন্ট্রোল এবং চার্জিং কেসও থাকছে রাউন্ডেড কর্নার। নয়েজ় বিডে টাইপ-সি চার্জিং, IPX5 রেটিং এবং ব্লুটুথ ৫.১ দেওয়া হয়েছে।

Noise Beads: ১,৪৯৯ টাকায় ভারতে লঞ্চ হল নয়েজ় বিডস, ১৮ ঘণ্টার ব্যাটারি লাইফ, সমগ্র ফিচার্স দেখে নিন
নয়েজ়ের লেটেস্ট ইয়ারবাডস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 8:03 PM

দিন দুয়েক আগেই ভারতে নতুন স্মার্টওয়াচ ও TWS ইয়ারবাডস লঞ্চ করেছে নয়েজ়। শনিবার ভারতে আবারও একটি নতুন TWS Earbuds নিয়ে হাজির হল নয়েজ়। সংস্থার সেই নতুন ডিভাইসের নাম নয়েজ় বিডস টিডব্লিউএস ইয়ারবাডস (Noise Beads TWS Earbuds)। এই লেটেস্ট রাউন্ডেড ইয়ারবাডসে রয়েছে স্টেমলেস ডিজাইন এবং তার সঙ্গে মেটালিক ফিনিশ দেওয়া হয়েছে। এক বার চার্জে টানা ১৮ ঘণ্টার ব্যাটারি লাইফ দিতে পারে এই ইয়ারবাডস। আউটার সারফেসে রয়েছে টাচ কন্ট্রোল এবং চার্জিং কেসও থাকছে রাউন্ডেড কর্নার। নয়েজ় বিডে টাইপ-সি চার্জিং, IPX5 রেটিং এবং ব্লুটুথ ৫.১ দেওয়া হয়েছে।

খুব সম্প্রতি বাডস প্রাইমা এবং নয়েজ়ফিট ইভলভ ২ লঞ্চ করেছে নয়েজ়। এই স্মার্টওয়াচ আসলে নয়েজ়ফিট ইভলভের সাকসেসর মডেল এবং ৩৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। অন্য দিকে বাডস প্রাইমা লঞ্চ করা হয়েছে মাত্র ১৭৯৯ টাকা দামে।

নয়েজ় বিডস TWS ইয়ারবাডস: দাম ও উপলব্ধতা

ভারতে এই নয়েজ় বিডস TWS ইয়ারবাডস লঞ্চ করা হয়েছে ১,৪৯৯ টাকা দামে। যদিও এই দাম ধার্য করা হয়েছে ইন্ট্রোডাক্টারি প্রাইস হিসেবে। তবে অফার এক বার শেষ হয়ে গেলে এই TWS ইয়ারবাডসের দাম হবে ৩,৪৯৯ টাকা। অ্যামাজনে ইতিমধ্যেই হাজির হয়েছে এই লেটেস্ট ইয়ারবাডস এবং ২৪ ডিসেম্বর থেকে বিক্রিবাট্টা শুরু হবে। দুটি কালার অপশন রয়েছে এই ইয়ারবাডসের – ধূসর এবং কালো।

নয়েজ় বিডস TWS ইয়ারবাডস: স্পেসিফিকেশনস, ফিচার্স

মেটালিক ফিনিশ সহযোগে এই নয়েজ় বিডস ইয়ারবাডসে দেওয়া হয়েছে নুড়ি আকৃতির চার্জিং কেস। এই চার্জিং কেসে রয়েছে LED লাইট, যা ইউজারকে বলে দেবে যে আর কতখানি ব্যাটারি বেঁচে আছে। ব্লুটুথ ৫.১ এবং হাইপার সিঙ্ক প্রযুক্তির সাহায্যে স্টেবল কানেকশন অফার করতে সক্ষম হবে নয়েজ়। আইফোনের থেকেও অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সঙ্গে অত্যন্ত দ্রুত পেয়ার করতে পারবে এই ইয়ারবাডস। পাশাপাশি কানে বেশি ক্ষণ পরে থাকলেও অস্বস্তি বোধ হবে না ইউজারের। এর ওজন মাত্র ৪.৫ গ্রাম।

ব্যাটারি ব্যাকআপের দিক থেকেও এই ইয়ারবাডস দুর্ধর্ষ। অসাধারণ ব্যাটারি দেওয়া হয়েছে, যা এক বার চার্জেই লাগাতার ৭ ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে। আবার চার্জিং কেসে রাখার সময় ১১ ঘণ্টার অতিরিক্ত ব্যাটারি জীবন দিতে পারে এই ইয়ারবাডসের ব্যাটারি। অর্থাৎ সব মিলিয়ে মোট ১৮ ঘণ্টার ব্যাটারি লাইফ পাওয়া যাবে এই বাডসে। সুরক্ষার জন্য এই ইয়ারবাডসে থাকছে IPX5 রেটিং। অর্থাৎ জিম করার সময় হোক বা বৃষ্টিতে হাঁটার সময় সুরক্ষিত থাকবে এই ইয়ারবাডস। ইয়ারবাডসের আউটার প্যানেলের টাচ কন্ট্রোল ব্যবহার করা যাবে গুগল অ্যাসিস্ট্যান্ট বা সিরির মতো ভয়েস অ্যাসিস্ট্যান্টদের জন্য।

আরও পড়ুন: OnePlus Buds Z2: অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন-সহ বাজারে এল ওয়ানপ্লাসের নতুন TWS ইয়ারবাডস, দাম ও ফিচার্স জেনে নিন

আরও পড়ুন: Samsung Galaxy Tab A Kids: কচিকাচাদের জন্য ট্যাবলেট লঞ্চ করল স্যামসাং, ৮.৭ ইঞ্চির স্ক্রিন ও ৫১০০এমএএইচ ব্যাটারি, দাম কত?

আরও পড়ুন: Lenovo ThinkVision New Laptops: বড় ডিসপ্লের তিনটি নতুন ল্যাপটপ লঞ্চ করল লেনোভো, থিঙ্কভিজ়ন টি৮৬, টি৭৫ এবং টি৬৫-এর দাম ও ফিচার্স জেনে নিন