OnePlus Buds Z2: অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন-সহ বাজারে এল ওয়ানপ্লাসের নতুন TWS ইয়ারবাডস, দাম ও ফিচার্স জেনে নিন

OnePlus Buds Z2 Price, Specifications: নতুন ইয়ারবাডস লঞ্চ করল ওয়ানপ্লাস, যা এক বার চার্জেই ৩৮ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। সেই লেটেস্ট TWS Earbuds-এর দাম ও সমগ্র ফিচার্স দেখে নিন।

OnePlus Buds Z2: অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন-সহ বাজারে এল ওয়ানপ্লাসের নতুন TWS ইয়ারবাডস, দাম ও ফিচার্স জেনে নিন
চমৎকার লুক এই ইয়ারবাডসের!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 1:57 PM

বিশ্ববাজারে নতুন ইয়ারবাডস নিয়ে হাজির হল ওয়ানপ্লাস। বাডস সিরিজের সম্প্রসারণে সংস্থা যোগ করল নতুন ওয়ানপ্লাস বাডস জ়েড২ (OnePlus Buds Z2 )। এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার, তার মধ্যে গুরুত্বপূর্ণ হল অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন, ১১mm ড্রাইভার। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, এক বার চার্জেই ৩৮ ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে এই TWS ইয়ারবাডস। প্রসঙ্গত, গত বছর যে ওয়ানপ্লাস বাডস জ়েড ইয়ারবাডস লঞ্চ হয়েছিল, তারই সাকসেসর মডেল হতে চলেছে এই ওয়ানপ্লাস বাডস জ়েড২।

ওয়ানপ্লাস বাডস জ়েড২ দাম ও উপলব্ধতা

আপাতত এই ইয়ারবাডস লঞ্চ করা হয়েছে চিন এবং বিশ্বের আর হাতে গোনা কয়েকটি প্রান্তে। আমেরিকায় এই ইয়ারবাডসের দাম ৯৯ মার্কিন ডলার বা ৭৫০০ টাকা এবং ইউরোপের মার্কেটে এই TWS ইয়ারবাডসের দাম ৯৯ ইউরো বা ৮,৫০০ টাকা। কেবল মাত্র পার্ল হোয়াইট কালার ভ্যারিয়েন্টেই লঞ্চ করা হয়েছে এই ইয়ারবাডস। সূত্রের খবর, ২০২২ সালে এই ইয়ারবাডসেরই আর একটি অবসিডিয়ান ব্ল্যাক ভ্যারিয়েন্ট লঞ্চ করবে। ভারতে এই লেটেস্ট TWS ইয়ারবাডস কবে নাগাদ লঞ্চ করবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। তবে বাডস জ়েড যখন ভারতে এক বার লঞ্চ করেছে, মনে করা হচ্ছে ভারতের বাজারেও ২০২২ সালের প্রথম দিকেই হাজির হয়ে যাবে এই ওয়ানপ্লাস বাডস জ়েড২।

ওয়ানপ্লাস বাডস জ়েড২ স্পেসিফিকেশনস, ফিচার্স

এই ওয়ানপ্লাস বাডস জ়েড২ ইয়ারবাডসে রয়েছে ১১mm ড্রাইভার্স যা দুর্দান্ত বেস দিতে পারবে। তবে এই ডিভাইসের সবথেকে আকর্ষণীয় ফিচার হল তার অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন (ANC) সাপোর্ট। ব্যাকগ্রাউন্ডের শব্দ ৪০dB পর্যন্ত কমিয়ে দিতে পারবে এই ইয়ারবাডস। অর্থাৎ ফোন কলে কথা বলার অভিজ্ঞতা অনবদ্য করে তুলবে ওয়ানপ্লাস বাডস জ়েড২। থ্রি মাইক সেটআপ রয়েছে, যার সাহায্যে কলিং কোয়ালিটি আরও চমৎকার হবে বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

এই ইয়ারবাডসের প্রতিটি বাডসে রয়েছে শক্তিশালী ৪০এমএএইচ ব্যাটারি এবং চার্জিং কেসে থাকছে আরও মজবুত একটি ৫২০এমএএইচ ব্যাটারি। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, এক বার চার্জ দিলেই এই ব্যাটারি ৩৮ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে। পাশাপাশি আবার এই ডিভাইসে রয়েছে ফাস্ট চার্জিং প্রযুক্তি, যার দ্বারা খুব দ্রুততার সঙ্গে এই TWS Earbuds চার্জ করা যাবে। এছাড়াও মাত্র ১০ মিনিটের চার্জে ৫ ঘণ্টার প্লেব্যাক টাইম দিতে পারবে এই ইয়ারবাডস।

বৃষ্টির জল এবং ঘাম থেকে রক্ষা করার জন্য এই ওয়ানপ্লাস বাডস জ়েড২ ইয়ারবাডসে রয়েছে IP55 রেটিং। জিম করুন আর সাঁতার কাটুন বা বৃষ্টির জলে ভিজুন – সব ক্ষেত্রেই এই ইয়ারবাডস সুরক্ষিত থাকবে। কানেক্টিভিটির জন্য এই ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ৫.২ ভার্সন।

আরও পড়ুন: কচিকাচাদের জন্য ট্যাবলেট লঞ্চ করল স্যামসাং, ৮.৭ ইঞ্চির স্ক্রিন ও ৫১০০এমএএইচ ব্যাটারি, দাম কত?

আরও পড়ুন: ১ টাকার রিচার্জ প্ল্যান লঞ্চের ১ দিনের মধ্যেই ডেটার অফার কমিয়ে দিল রিলায়েন্স জিও

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপের নতুন বৈশিষ্ট্যে থাকছে একাধিক চমক, ক্যামেরা থেকে শুরু করে গ্রুপ চ্যাটে নয়া বদল…