Noise নিয়ে এল ColorFit Pulse 3 স্মার্টওয়াচ, দাম 1,799 টাকা

Noise ColorFit Pulse 3 ভারতে লঞ্চ করা হয়েছে 1,799 টাকায়। Amazon ও Noise-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচ ক্রয় করতে পারবেন কাস্টমাররা। নতুন স্মার্টঘড়িটির ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত সব তথ্য জেনে নেওয়া যাক।

Noise নিয়ে এল ColorFit Pulse 3 স্মার্টওয়াচ, দাম 1,799 টাকা
নয়েজ়ের নতুন স্মার্টওয়াচ এসে গেল!
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 5:39 PM

Noise একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, যার নাম Noise ColorFit Pulse 3। স্লিক ডিজ়াইনের এই স্মার্টওয়াচ দুর্দান্ত ইউজ়ার এক্সপিরিয়েন্স দিতে পারবে। রয়েছে একাধিক অ্যাডভান্সড ফিচার্স। Noise ColorFit Pulse 3 ভারতে লঞ্চ করা হয়েছে 1,799 টাকায়। Amazon ও Noise-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচ ক্রয় করতে পারবেন কাস্টমাররা। নতুন স্মার্টঘড়িটির ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত সব তথ্য জেনে নেওয়া যাক।

Noise ColorFit Pulse 3: ফিচার ও স্পেসিফিকেশন

এই স্মার্টওয়াচে রয়েছে বড় 1.96 ইঞ্চির TFT ডিসপ্লে ও তার সঙ্গে 2.5D কার্ভড স্ক্রিন। 550 নিটস ব্রাইটনেস রয়েছে, যে কারণে দিনের আলোতেও ক্লিয়ার ভিজ়ুয়ালস দিতে পারে। মেটাল বিল্ড স্মার্টওয়াচটিতে সিলিকন স্ট্র্যাপ রয়েছে, যা আপনি বদলাতে পারেন এবং বিভিন্ন কালার অপশনে পেয়ে যাবেন। জেট ব্ল্যাক, ভিন্টেজ ব্রাউন, সিলভার গ্রে, জেড গ্রিন এবং রোজ় পিঙ্ক- এই পাঁচটি রঙে স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

এর গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে ডায়াল প্যাড থেকে সরাসরি ফোন করার ক্ষমতা। পাশাপাশি কল লগ অ্যাক্সেস করা এবং স্মার্টওয়াচেই আপনি 10টা কনট্যাক্ট সেভ করে রাখতে পারবেন। এছাড়া রয়েছে স্মার্ট DND, যার সাহায্যে আপনি ঘুমের সময়ও অল্প আলোতে ঘড়িটি অ্যাক্সেস করতে পারবেন। রয়েছে অটো স্পোর্টস ডিটেকশন, যার দ্বারা ইউজ়াররাএকাধিক সুবিধা উপভোগ করতে পারবেন।

নয়েজ় হেল্থ স্যুট রয়েছে, যা আপনার একাধিক হেল্থ মেট্রিক্স মাপতে পারে। যেমন, হার্ট রেট, SpO2 লেভেল, স্লিপ প্যাটার্ন, স্ট্রেস লেভেল, ব্রিদিং এক্সারসাইজ় এবং ফিমেল সাইকেল ট্র্যাকিং। বিল্ট-ইন প্রোডাক্টিভিটির সাহায্যে ডেইলি রিমাইন্ডার এবং ওয়েদার ফরকাস্টও করতে পারে ঘড়িটি। 100-রও বেশি স্পোর্টস মোড এবং 170-রও ওয়াচ ফেস রয়েছে, যা ইউজ়াররা নিজেদের পছন্দ অনুযায়ী কাস্টমাইজ় করে নিতে পারেন।

এক চার্জে 7 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে এই ঘড়ি। ডাস্ট ও ওয়াটার রেজ়িস্ট্যান্সের জন্য IP68 রেটিং প্রাপ্ত। ব্লুটথ কলিংয়ের সহিত Bluetooth 5.3 রয়েছে এই স্মার্টওয়াচে। সেই সঙ্গে আবার ইন-বিল্ট মিক এবং স্পিকারও দেওয়া হয়েছে। হার্ট রেট, এসপিওটু এবং অ্যাক্সিলারোমিটার সেন্সর রয়েছে। এছাড়া এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ইন-বিল্ট গেমসের মতোও কিছু জরুরি বৈশিষ্ট্য রয়েছে।