Noise ColorFit Ultra 2 Smartwatch: ভারতে কবে লঞ্চ হবে এই স্মার্টওয়াচ? কী কী ফিচারই বা থাকবে? দেখে নিন

এই স্মার্টওয়াচের দাম কত হবে, তা এখনও প্রকাশ করেনি নয়েজ় সংস্থা। অ্যামাজনের তালিকা অনুসারে এই স্মার্টওয়াচ লঞ্চ হতে পারে কালো সোনালি এবং রুপোলি রঙে। 

Noise ColorFit Ultra 2 Smartwatch: ভারতে কবে লঞ্চ হবে এই স্মার্টওয়াচ? কী কী ফিচারই বা থাকবে? দেখে নিন
এই স্মার্টওয়াচে থাকতে পারে ১.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ছবি সৌজন্যে- Geekman
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 11:48 AM

নয়েজ় কালারফিট আলট্রা ২ স্মার্টওয়াচের বিস্তারিত বিবরণ প্রকাশ্যে এসেছে। অর্থাৎ এই স্মার্টওয়াচ কবে ভারতে লঞ্চ হবে, দাম কত হবে, সম্ভাব্য স্পেসিফিকেশন কী কী হতে পারে সেইসব বিষয়ে তথ্য প্রকাশিত হয়েছে। নয়েজ় কালারফিট আলট্রা ২ স্মার্টওয়াচ হল নয়েজ় কালারফিট আলট্রা স্মার্টওয়াচের সাকসেসর মডেল। নয়েজ় সংস্থার সমস্ত স্মার্টওয়াচের মধ্যে কালারফিট আলট্রা ২ মডেলে সবচেয়ে বড় ডিসপ্লে রয়েছে। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে স্টেনলেস স্টিলের বডি। আর রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে। এই স্মার্টওয়াচ ছাড়াও ভারতে লঞ্চ হয়েছে নয়েজ় চ্যাম্প লঞ্চ হয়েছে। বলা হচ্ছে, এই নয়েজ় চ্যাম্প বাচ্চারা ব্যবহার করতে পারবে। এই প্রথমে ভারতে এ ধরনের স্মার্ট ব্যান্ড লঞ্চ হয়েছে। এটি একটি IP68 ওয়াটার অ্যান্ড ডাস্ট রেসিসট্যান্ট রেটিং স্মার্ট ব্যান্ড। এখানে রয়েছে স্লিপ মনিটরিং এবং অ্যালার্ম দেওয়ার ব্যবস্থা।

নয়েজ় কালারফিট আলট্রা ২ স্মার্টওয়াচ ভারতে কবে লঞ্চ হবে?

এই স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হবে আগামী ২৩ ডিসেম্বর। দুপুর ১২টায় এই স্মার্টওয়াচ লঞ্চের সম্ভাবনা রয়েছে। নয়েজ় সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়া ই-কমার্স সংস্থার মাইক্রোসাইট থেকে এই তথ্য জানা গিয়েছে। যদিও এই স্মার্টওয়াচের দাম কত হবে, তা এখনও প্রকাশ করেনি নয়েজ় সংস্থা। অ্যামাজনের তালিকা অনুসারে এই স্মার্টওয়াচ লঞ্চ হতে পারে কালো সোনালি এবং রুপোলি রঙে।

অন্যদিকে, নয়েজ় চ্যাম্প স্মার্টব্যান্ড কেনা যাবে অ্যামাজন এবং নয়েজ় সংস্থার ওয়েবসাইট থেকে। এই স্মার্টব্যান্ডের লঞ্চের পর প্রাথমিক দাম ১৯৯৯ টাকা। কার্বন ব্ল্যাক, ক্যান্ডি পিঙ্ক এবং পেপি ব্লু— এই তিন রঙে লঞ্চ হতে পারে নয়েজ় চ্যাম্প স্মার্টব্যান্ড।

নয়েজ় কালারফিট আলট্রা ২ স্মার্টওয়াচের স্পেসিফিকেশনগুলো দেখে নেওয়া যাক- 

  • এই স্মার্টওয়াচে থাকতে পারে ১.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। অলওয়েজ অন ডিসপ্লে ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে। এছাড়াও এই স্মার্টওয়াচের স্টেনলেস স্টিল নির্মিত। সংস্থার দাবি তাদের এই স্মার্টওয়াচে ১০০- র বেশি ক্লাউড বেসড কাস্টমাইজেবল এবং অ্যানিমেটেড ওয়াচ ফেস ফিচার রয়েছে।
  • নয়েজ় কালারফিট আলট্রা ২ স্মার্টওয়াচে রয়েছে Noise health suite। এর সাহায্যে হার্ট রেট এবং SpO2 (blood oxygen saturation) পরিমাপের সেনসর লাগানো রয়েছে এই স্মার্টওয়াচে।
  • এছাড়াও এই স্মার্টওয়াচে ৬০টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে। এর মধ্যে রয়েছে রানিং স্পোর্ট যেমন- সাইক্লিং, ইন্ডোর স্পোর্টস এবং আউটডোর স্পোর্টস। এছাড়াও এই স্মার্টওয়াচের ক্ষেত্রে productivity suite দেখা যাবে, যার মধ্যে রয়েছে রিমাইন্ডার, ওয়ার্ল্ড ক্লক, মিউজিক, ক্যালকুলেটর এবং ফ্ল্যাশলাইট।

আরও পড়ুন- Google At A Glance Widget: আবহাওয়া নিয়ে ভুলভাল আপডেট, জনপ্রিয় উইজেটে বড়সড় পরিবর্তন করল গুগল

আরও পড়ুন- Vi VIP Premium Number: এবার গ্রাহকদের পছন্দসই ফোন নম্বর তৈরি করতে দেবে ভোডাফোন আইডিয়া! বিনামূল্যে বাড়িতে ডেলিভারিও