Vi VIP Premium Number: এবার গ্রাহকদের পছন্দসই ফোন নম্বর তৈরি করতে দেবে ভোডাফোন আইডিয়া! বিনামূল্যে বাড়িতে ডেলিভারিও

Vodafone Idea Fancy Mobile Number: এবার ভোডাফোন আইডিয়া ইউজাররা নিজের জন্মদিন বা যে কোনও বিশেষ দিন অনুযায়ী ফোন নম্বর তৈরি করে নিতে পারবেন। কলকাতাতেও চালু হয়েছে সেই সার্ভিস।

Vi VIP Premium Number: এবার গ্রাহকদের পছন্দসই ফোন নম্বর তৈরি করতে দেবে ভোডাফোন আইডিয়া! বিনামূল্যে বাড়িতে ডেলিভারিও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2021 | 4:32 PM

ইউজারদের জন্য নতুন সার্ভিস লঞ্চ করেছে ভোডাফোন আইডিয়া বা Vi। দেশের বাছাই করা কিছু শহরে চালু হল Vi প্রিমিয়াম বা কাস্টম মোবাইল নম্বর সার্ভিস। বিষয়টি ঠিক কী? আসলে এবার থেকে ভোডাফোন আইডিয়া ইউজাররা নিজেদের পছন্দসই VIP নম্বর বেছে নিতে পারবেন এবং তা ইউজারের বাড়িতেই পোঁছে দেওয়া হবে।

আর তার জন্য গ্রাহকের কাছে কোনও অতিরিক্ত টাকাও চার্জ করা হবে না। তবে সবথেকে বড় সুযোগটি হল, নম্বরটি গ্রাহকের জন্মদিন বা অন্য কোনও বিশেষ দিনও হতে পারে। আপাতত এই পরিষেবাটি উপলব্ধ করা হয়েছে দিল্লি, মুম্বই, পুণে, হায়দরাবাদ, কলকাতা, চেন্নাই, আমেদাবাদ, সুরাত, বেঙ্গালুরু এবং জয়পুরের ইউজারদের জন্য।

কাস্টম ভোডাফোন আইডিয়া মোবাইল নম্বর কী ভাবে পাবেন?

এই VIP মোবাইল নম্বর পেতে ভোডাফোন আইডিয়া গ্রাহকদের Vi ওয়েবসাইটে যেতে হবে এবং এই লিঙ্কে ক্লিক করে পরবর্তীতে ‘আপনার ফ্যান্সি মোবাইল নম্বরটি বেছে নিন’। এবার জরুরি কয়েকটি তথ্য দিয়ে দিন। যেমন, আপনার পিন কোড, ইতিমধ্যেই যে ফোন নম্বরটি রয়েছে সেটি – এমনই জরুরি কয়েকটি তথ্য।

তার ঠিক নীচেই একটি পার্সোনালাইজড নম্বর দেওয়ার অপশন দেখতে পাবেন। আপনার সেই পছন্দসই নম্বরটি তৈরি করার জন্য কয়েকটি সাজেশনও দেখানো হবে ভোডাফোন আইডিয়া ওয়েবসাইটে। জন্মদিন, বিবাহবার্ষিকী বা আপনার পছন্দের যে কোনও দিনের ভিত্তিতে সেই ফোন নম্বর তৈরি করার সুযোগ পয়ে যাবেন ভোডাফোন আইডিয়া বা Vi ইউজাররা।

তবে মনে রাখতে হবে, আপনি যে নম্বরের খোঁজ করছেন, তা সবসময় উপলব্ধ নাও হতে পারে। পরবর্তীতে যখনই সেই নম্বর উপলব্ধ হবে, তখনই তা আপনার কাছে চলে আসবে। কিছু কিছু ক্ষেত্রে আবার প্রিমিয়াম নম্বরের ক্ষেত্রে ৫০০ টাকা থেকে ২০০০ টাকা পর্যন্ত খরচ হতে পারে। আর তা নির্ভর করছে আপনি কী নম্বর বাছাই করছেন বা তৈরি করছেন – তার উপরে।

এক বার সেই প্রিমিয়াম নম্বরটি আপনি ঠিক করে ফেললেই নাম ও ঠিকানা দিয়ে পরবর্তীতে অর্ডারটি প্লেস করুন। সবশেষে নতুন সেই মোবাইল কানেকশনের জন্য পেমেন্টও (কেবল মাত্র প্রিমিয়াম নম্বরের ক্ষেত্রেই) করে দিন Vi ওয়েবসাইট থেকেই। যথা সময়ে সেই নতুন সিম কার্ড-সহ নতুন কানেকশন আপনার বাড়িতেই পৌঁছে দিয়ে যাবে Vi বা ভোডাফোন আইডিয়া।

আরও পড়ুন: Bisleri@Doorstep: এবার দুয়ারে পানীয় জল! মোবাইল অ্যাপ লঞ্চ করল বিসলেরি, ২৪ ঘণ্টার মধ্যেই ডেলিভারি

আরও পড়ুন: WhatsApp Tips: পুরনো চ্যাট না হারিয়েও হোয়াটসঅ্যাপ নম্বর বদলাবেন কী ভাবে? জেনে নিন

আরও পড়ুন: OnePlus Buds Z2: ভারতে আসছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, কত দাম হতে পারে এই ডিভাইসের?