Bisleri@Doorstep: এবার দুয়ারে পানীয় জল! মোবাইল অ্যাপ লঞ্চ করল বিসলেরি, ২৪ ঘণ্টার মধ্যেই ডেলিভারি

Bisleri Mobile App: আগে ছিল ওয়েবসাইট, যেখান থেকে বিসলেরির পানীয় জল অর্ডার করা যেত। সময় লাগত, ৪৮ ঘণ্টা। এবার এল বিসলেরি মোবাইল অ্যাপ Bisleri@Doorstep। অর্ডার করার ২৪ ঘণ্টার মধ্যেই আপনার বাড়িতে...

Bisleri@Doorstep: এবার দুয়ারে পানীয় জল! মোবাইল অ্যাপ লঞ্চ করল বিসলেরি, ২৪ ঘণ্টার মধ্যেই ডেলিভারি
অ্যান্ড্রয়েড ও আইফোন, দুই ধরনের ডিভাইস থেকেই অ্যাপটি ডাউনলোড করা যাবে। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 5:55 AM

বিসলেরির পানীয় জল এবার আপনার দুয়ারে! প্যাকেজ করা পানীয় জলের সংস্থা, বিসলেরি ইন্টারন্যাশনাল (Bisleri International) এই প্রথম মোবাইল অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হল, যার নাম বিসলেরি@ডোরস্টেপ (Bisleri@Doorstep)। আর এই মোবাইল অ্যাপ লঞ্চের মধ্যে দিয়েই জনপ্রিয় সংস্থাটি ডিরেক্ট টু কনজ়িউমার (D2C) সেগমেন্ট অর্থাৎ সরাসরি গ্রাহককে প্রডাক্ট অফার করার বিভাগে প্রবেশ করল। বিসলেরি তার গ্রাহকদের সরাসরি অ্যাপ থেকে প্যাকেজড পানীল জল অর্ডার করতে দেবে এবং তা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছেও দেওয়া হবে।

এই মুহূর্তে দেশের ২৬টি শহরে পরিষেবা প্রদান করে থাকে বিসলেরি। কোভিড-১৯ অতিমারির সময় পানীয় জলের চাহিদায় নাকাল হতে হয়েছে দেশের বিভিন্ন প্রান্তের মানুষকে। অনেকেই হয় তো জানেন না যে, অ্যাপ ছাড়াও লকডাউনের সময় ভারতের বিভিন্ন শহরে গ্রাহকের বাড়িতেই মিনারল ওয়াটার ডেলিভারি করেছিল বিসলেরি। কিন্তু তা ছিল বকলমে, ওয়েবসাইটের মাধ্যমে। আর তখন থেকেই একটি অ্যাপ লঞ্চের প্রয়োজনীয়তা অনুভব করে সংস্থা। সমগ্র বিষয়টি গ্রাহক-বান্ধব এবং খুব সহজেই অ্যাকসেস করার জন্য বিসলেরি তাদের একটি ওয়ান স্টপ ই-কমার্স প্ল্যাটফর্মের সঙ্গে আগেই দেশবাসীর পরিচয় করিয়েছিল। সেখান থেকেই বিসলেরির সমস্ত প্রডাক্টের খুঁটিনাটি তথ্য জেনে নিতে পারতেন গ্রাহকরা।

এবার এই বিসলেরি মোবাইল অ্যাপ লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে গ্রাহকদের প্যাকেজড পানীয় জল অর্ডার করা এবং তা ট্র্যাক করার বিষয়টি আরও সহজ হয়ে গেল। এর আগে বিসলেরির ই-কমার্স ওয়েবসাইট থেকেও তা অর্ডার করতে পারতেন গ্রাহকরা। কিন্তু সেখান থেকে অর্ডার ট্র্যাক করা যেত না। পাশাপাশি আবার গ্রাহকদের পরিশুদ্ধ পানীয় জল অফার করতে একটি সাবস্ক্রিপশন প্ল্যানও নিয়ে এসেছে বিসলেরি। অ্যান্ড্রয়েড এবং আইওএস – দুই ধরনের স্মার্টফোনেই অ্যাপটি ডাউনলোড করা যাবে। পাশাপাশি পানীয় জলের নিরবচ্ছিন্ন সরবরাহের জন্যও অ্যাপে ২৪ ঘণ্টাই সার্ভিস উপলব্ধ করা হবে বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংস্থার তরফ থেকে বলা হয়েছে, “এই অ্যাপ লঞ্চের মধ্যে দিয়ে বিসলেরি, গ্রাহকদের ঘরে-ঘরে সুবিধা প্রদানের প্রতিশ্রুতি আরও জোরদার করেছে।” বিসলেরি ইন্টারন্যাশনালের সিইও অ্যাঞ্জেলো জর্জ জানিয়েছেন, অ্যাপ থেকে সংগৃহীত ডেটা ব্যবহার করবে সংস্থা। তিনি আরও জানালেন, উপভোক্তার প্রোফাইল ডেভেলপ করতে এবং সংস্থার সঙ্গে সেই উপভোক্তার সম্পর্কে আরও মজবুত করতেই এই ডেটা সংগ্রহের কাজটি করা হবে।

বিসলেরি@ডোরস্টেপ মোবাইল অ্যাপ লঞ্চ করার মধ্যে দিয়েই বিসলেরি প্রথম কোনও সংস্থা হিসেবে গ্রাহকের দোরগোড়ায় প্যাকেজড ড্রিঙ্কিং ওয়াটার ডেলিভারি করার কাজটি শুরু করে দিল। অ্যাঞ্জেলো জর্জের কথায়, “আমাদের পরিষেবায় সাবস্ক্রাইবারের সংখ্যা একটা স্থির গতিতে বেড়ে চলেছে। আমরা আমাদের ওয়েবসাইটে ট্রাফিকের একটি খুব উত্সাহজনক বৃদ্ধিও প্রত্যক্ষ করেছি৷ আমরা নিশ্চিত যে, এই অ্যাপ্লিকেশনটি চালু হওয়ার সঙ্গে সঙ্গে সাবস্ক্রিপশন এবং ট্রাফিক আরও দ্রুত হারে বৃদ্ধি পাবে।”

এখনও পর্যন্ত বিসলেরির ই-কমার্স প্ল্যাটফর্ম ৪৮ ঘণ্টার মধ্যে ডিরেক্ট টু হোম ডেলিভারি করে থাকে। আর এই অ্যাপ্লিকেশন লঞ্চ হওয়ার পর পরিশ্রুত পানীয় জল গ্রাহকের বাড়িতে পৌঁছে দিতে ওয়েবসাইটের থেকে অর্ধেক সময় নেবে বিসলেরি।

আরও পড়ুন: নির্দিষ্ট জায়গা সেভ করে রাখতে ডক টু বটম ফিচার যোগ হল গুগল ম্যাপে

আরও পড়ুন: ফিরছে নস্টালজিয়া! স্মার্টফোনের রমরমার বাজারেও ফ্লিপ ফোন নিয়ে আসছে নোকিয়া

আরও পড়ুন: পুরনো চ্যাট না হারিয়েও হোয়াটসঅ্যাপ নম্বর বদলাবেন কী ভাবে? জেনে নিন