Noise Nerve Pro নেকব্যান্ড ইয়ারফোনের আগমন মাত্র 899 টাকায়, এক চার্জে টানা 35 ঘণ্টা সার্ভিস

Noise Nerve Pro Price In India, Specifications: দুর্ধর্ষ নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন নিয়ে এল নয়েজ়। সেই নয়েজ় নার্ভ প্রো একবার চার্জ দিলে 35 ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে। সমগ্র ফিচার্স ও স্পেসিফিকেশনস দেখে নিন।

Noise Nerve Pro নেকব্যান্ড ইয়ারফোনের আগমন মাত্র 899 টাকায়, এক চার্জে টানা 35 ঘণ্টা সার্ভিস
নয়েজ় নার্ভ প্রো।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 7:49 AM

স্মার্টওয়াচ ও হেডফোনের জগতে ভারতের নতুন নাম এখন Noise। প্রকৃত অর্থেই এই ব্র্যান্ডটি দেশের মার্কেটে খুব অল্প সময়ের মধ্যে হইচই ফেলে দিয়েছে। প্রতি মাসেই একপ্রকার নিয়ম করে স্মার্টওয়াচ বা ইয়ারফোন লঞ্চ করে থাকে সংস্থাটি। এবার এক দুর্দান্ত নেকব্যান্ড স্টাইল ওয়্যারলেস ইয়ারফোন নিয়ে এল দেশি কোম্পানিটি, যার নাম Noise Nerve Pro। এই নেকব্যান্ড ইয়ারফোনের (Neckband Earphone) সবথেকে গুরুত্বপূর্ণ ফিচারটি হল তার ব্যাটারি ব্যাকআপ। একবার চার্জ দিলেই এই ডিভাইস একটানা 35 ঘণ্টার নিরবচ্ছিন্ন প্লেটাইম দিতে পারবে। তার থেকেও বড় কথা হল, এই ইয়ারফোনে রয়েছে ইনস্টাচার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তি, যা মাত্র 10 মিনিটের চার্জে 10 ঘণ্টার প্লেয়িং টাইম দিতে পারবে। মাইক্রোফোন সহযোগে এই অডিও ডিভাইসটিতে রয়েছে একটি ইন-লাইন রিমোট। এছাড়াও, সহজ স্টোরেজ এবং বহনযোগ্যতার জন্য এতে ম্যাগনেটিক বা চৌম্বকীয় ইয়ারবাড রয়েছে।

Noise Nerve Pro দাম, কোথায় কিনবেন

দাম শুনলে সত্যিই অবাক হয়ে যাবেন! কারণ, এই Noise Nerve Pro নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনটি লঞ্চ করা হয়েছে মাত্র 899 টাকায়। কেবল মাত্র Flipkart থেকে ক্রেতারা এই ইয়ারফোন ক্রয় করতে পারবেন। সিয়ান ব্লু, নিয়ন গ্রিন এবং জেট ব্ল্যাক – এই তিনটি রঙে পেয়ে যাবেন নয়েজ় নার্ভ প্রো ইয়ারফোনটি।

Noise Nerve Pro স্পেসিফিকেশন, ফিচার

এই ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনটি একনাগাড়ে 35 ঘণ্টা ব্যাটারি জীবন দিতে পারে। ইনস্টাচার্জ ফাস্ট চার্জিং ফিচারের মাধ্যমে মাত্র 10 মিনিটের চার্জেই 10 ঘণ্টা ব্যাকআপ দিতে পারবে এই ইয়ারফোনের দুরন্ত ব্যাটারি। দ্রুত এবং বিশ্বস্ত কানেক্টিভিটির জন্য রয়েছে Bluetooth v5.2 প্রযুক্তি। এই অডিও ডিভাইসটির ওয়্যারলেস রেঞ্জ 10 মিটার পর্যন্ত। একই সঙ্গে দুটি ডিভাইসে এই ইয়ারফোন পেয়ার করতে পারবেন ব্যবহারকারীরা।

ফোন কলিংয়ের জন্য এই Noise Nerve Pro ইয়ারফোনে রয়েছে মাইক্রোফোন। বিশেষ বৈশিষ্ট্যের কথা বলতে গেলে এতে রয়েছে এনভায়রনমেন্টাল সাউন্ড রিডাকশন বা ESR প্রযুক্তি, যা পারিপার্শ্বিকের সব শব্দ ছেঁটে শ্রোতাকে স্বচ্ছ এবং পরিষ্কার কমিউনিকেশনের স্বাদ দিতে পারবে। ইন-দ্য-ইয়ার ডিজ়াইন সহযোগে এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনে ম্যাগনেটিক ইয়ারবড দেওয়া হয়েছে। ঘাম ও জলের ফোঁটা থেকে সুরক্ষা দিতে IPX5 রেটিং পেয়েছে অডিও ডিভাইসটি, যা সবথেকে বেশি কার্যকর হতে পারে জগিং বা সাঁতার কাটার সময়।