Noise X-Fit 1: ভারতে লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টওয়াচ, রয়েছে ১০ দিনের ব্যাটারি লাইফ, দাম কত?

Noise X-Fit 1 স্মার্টওয়াচে রয়েছে SpO2 মনিটর। ব্লাড অক্সিজেন লেভেল বা রক্তে অক্সিজেনের মাত্রা পরিমাপ করা সম্ভব হয় এই ফিচারের সাহায্যে।

Noise X-Fit 1: ভারতে লঞ্চ হয়েছে এই নতুন স্মার্টওয়াচ, রয়েছে ১০ দিনের ব্যাটারি লাইফ, দাম কত?
অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচ কেনা যাবে।

নয়েজ কোম্পানির নতুন স্মার্টওয়াচ Noise X-Fit 1 লঞ্চ হয়েছে ভারতে। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে কেনা যাবে এই স্মার্টওয়াচ। আগামী ২৬ নভেম্বর থেকে এই Noise X-Fit 1 স্মার্টওয়াচের বিক্রি শুরু হবে ভারতে। নয়েজের এই নতুন স্মার্টওয়াচে রয়েছে আয়তাকার ডায়াল, সাইডে একটা বাটন এবং একটি সিলিকন স্ট্র্যাপ। Noise X-Fit 1 স্মার্টওয়াচ ওজনেও খুবই হাল্কা, মাত্র ৩০ গ্রাম। এই স্মার্টওয়াচের লুক অ্যান্ড ডিজাইনে রয়েছে মেটাল ফিনিশ, যা এই ডিভাইসকে আরও আকর্ষণীয় করে তুলেছে। Noise X-Fit 1 স্মার্টওয়াচে রয়েছে SpO2 মনিটর। ব্লাড অক্সিজেন লেভেল বা রক্তে অক্সিজেনের মাত্রা পরিমাপ করা সম্ভব হয় এই ফিচারের সাহায্যে। এছাড়াও এই স্মার্টওয়াচ প্রায় ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারে বলে শোনা গিয়েছে। অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে এই স্মার্টওয়াচ লক্ষ্য করা গিয়েছে।

Noise X-Fit 1 স্মার্টওয়াচের দাম ভারতে কত?

এই স্মার্টওয়াচের দাম দেশে ২৯৯৯ টাকা। স্পেশ্যাল লঞ্চ প্রাইস হিসেবে এই দাম ধার্য হয়েছে। নয়তো আসলে এই স্মার্টওয়াচের দাম ৫৯৯৯ টাকা। অ্যামাজন ইন্ডিয়ার সাইট থেকে Noise X-Fit 1 স্মার্টওয়াচ কেনা যাবে আগামী ২৬ নভেম্বর থেকে। রুপোলি এবং কালো মেটাল ফ্রেমে লঞ্চ হয়েছে Noise X-Fit 1 স্মার্টওয়াচ। তার সঙ্গে থাকছে সাদা এবং কালো সিলিকন স্ট্র্যাপ। ২৬ নভেম্বর ভারতীয় সময় সকাল ১০টা থেকে ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার সাইটে এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হতে চলেছে।

Noise X-Fit 1 স্মার্টওয়াচের বিভিন্ন স্পেসিফিকেশন

  • নয়েজের এই নতুন স্মার্টওয়াচে আয়তাকার ডায়াল রয়েছে। এখানে রয়েছে ১.৫২ ইঞ্চির আইপিএস টড়ি ভিউ ডিসপ্লে। তার সঙ্গে থাকছে আকর্ষণীয় সিলিকন স্ট্র্যাপ। ইউজারের কব্জি বা রিস্টে যাতে সুরক্ষিত থাকে এই স্মার্টওয়াচ, তাই জন্য স্ট্র্যাপ লাগানো সুবন্দোবস্ত রয়েছে।
  • এই স্মার্টওয়াচ ওজনে খুব হাল্কা, মাত্র ৩০ গ্রাম। আর এই ডিভাইস মাত্র ৯ মিলিমিটার পুরু। অর্থাৎ বেশ পাতলাই বলা যায়। এখানে রয়েছে মেটাল ফিনিশ।
  • SpO2 ব্লাড অক্সিজেন লেভেল মনিটর ছাড়াও নয়েজের এই স্মার্ট ওয়াচে ২৪ ঘণ্টার হৃদস্পন্দন অর্থাৎ 24×7 heart rate মনিটরও রয়েছে। সেই সঙ্গে রয়েছে স্লিপ ট্র্যাকার। ইউজারের স্ট্রেস লেভেল পরিমাপ করতেও সাহায্য করে Noise X-Fit 1 স্মার্টওয়াভ। এছাড়াও এই ডিভাইসে রয়েছে ১৫টি স্পোর্টস মোড।
  • ১০০টি কাস্টমাইজেবল এবং ক্লাউড বেসড ওয়াচ ফেস রয়েছে Noise X-Fit 1 স্মার্টওয়াচে। এখানে রয়েছে ২১০mAh এর একটি ব্যাটারি। এই ব্যাটারি একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত চালু থাকবে বলে দাবি করেছে নয়েজ সংস্থা। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে কুইক রিপ্লাই এবং স্মার্ট ডিএনডি ফিচার।
  • নয়েজের এই স্মার্টওয়াচ একটি IP68 রেটেড ডিভাইস। অর্থাৎ Noise X-Fit 1 স্মার্টওয়াচ আসলে ওয়াটার প্রুফ ডিভাইস।

আরও পড়ুন- Vi Prepaid Pack: ভোডাফোন আইডিয়ার প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ বাড়বে ২৫ নভেম্বর থেকে, জানুন বিস্তারিত

Click on your DTH Provider to Add TV9 Bangla