Vi Prepaid Pack: ভোডাফোন আইডিয়ার প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ বাড়বে ২৫ নভেম্বর থেকে, জানুন বিস্তারিত

ভোডাফোন আইডিয়ার সবচেয়ে প্রিমিয়াম প্ল্যান ২৩৯৯ টাকার। সেটা বেড়ে হচ্ছে ২৮৯৯ টাকা। অর্থাৎ এই প্ল্যানে খরচ বাড়ছে ৫০০ টাকা।

Vi Prepaid Pack: ভোডাফোন আইডিয়ার প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ বাড়বে ২৫ নভেম্বর থেকে, জানুন বিস্তারিত
ছবি প্রতীকী।

এয়ারটেলের পর এবার ভোডাফোন আইডিয়ার প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচও বাড়তে চলেছে আগামী ২৫ নভেম্বর থেকে। average revenue per user (ARPU) অর্থাৎ প্রত্যেক ইউজারের ক্ষেত্রে গড়ে আয় বাড়ানোর জন্য ভোডাফোন আইডিয়া বা ভিআই- এর বিভিন্ন প্ল্যানের খরচ বাড়ানো হচ্ছে। তবে দাম বাড়লেও পরিষেবা একই পাবেন ইউজাররা। প্রিপেড প্যাকের ক্ষেত্রে ৫০০ টাকা পর্যন্ত খরচ বাড়তে পারে বলে জানিয়েছে ভোডাফোন আইডিয়া সংস্থা। এর পাশাপাশি ডেটা টপ আপ এবং আনলিমিটেড ভয়েস কলের খরচও বাড়তে চলেছে। ভিআই- এর বেসিক প্ল্যান এখন ৭৯ টাকার। সেটাও ২০ টাকা বৃদ্ধি পেয়ে ৯৯ টাকা হবে আগামী ২৫ নভেম্বর থেকে।

ভোডাফোন আইডিয়ার সবচেয়ে প্রিমিয়াম প্ল্যান ২৩৯৯ টাকার। সেটা বেড়ে হচ্ছে ২৮৯৯ টাকা। এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, দৈনিক ১০০ এসএমএস এবং আনলিমিটেড কলের পরিষেবা পাওয়া যাবে ৩৬৫ দিনের জন্য। এই প্ল্যানে খরচ বাড়ছে ৫০০ টাকা। এখানেই শেষ নয়। অন্যান্য প্ল্যানের ক্ষেত্রেও ২৫ নভেম্বর থেকে বাড়তে চলেছে খরচ।

  • ১৪৯৯ টাকার প্ল্যান বেড়ে হবে ১৭৯৯ টাকা। এক্ষেত্রে ২৪ জিবি ডেটা, ২৬০০ এসএমএস এবং আনলিমিটেড কলিং পরিষেবা পাওয়া যাবে ৩৬৫ দিনের জন্য।
  • ৬৯৯ টাকার ভিআই প্ল্যান বেড়ে হবে ৮৩৯ টাকা। আর ৫৯৯ টাকার প্রিপেড প্যাক বেড়ে হবে ৭১৯ টাকা। এই দুই প্ল্যানে যথাক্রমে দৈনিক ২ জিবি এবং ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। বাকি পরিষেবা অর্থাৎ ১০০ এসএমএস এবং আনলিমিটেড কলিং— একই রয়েছে দুই প্ল্যান। আর দুটো প্ল্যানেরই মেয়াদ ৮৪ দিন।
  • ৩৭৯ টাকার প্ল্যানের খরচ বেড়ে হচ্ছে ৪৫৯ টাকা। এক্ষেত্রে ৮৪ দিনে ১০০ এসএমএস, ৬ জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং ফিচার পাওয়া যাবে।
  • ৫৬ দিনের মেয়াদে ভিআই প্ল্যানের খরচ বর্তমানে ৪৪৯ এবং ৩৯৯ টাকা। এই দুই প্ল্যানের দাম বেড়ে হচ্ছে যথাক্রমে ৫৩৯ এবং ৪৭৯ টাকা। এক্ষেত্রে যথাক্রমে ২ জিবি ও ১.৫ জিবি দৈনিক ডেটার সুবিধা পাওয়া যাবে। এছাড়াও ১০০ এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা তো রয়েইছে।
  • ভিআই- এর ১৪৯,২১৯, ২৪৯ এবং ২৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ বেড়ে হয়েছে যথাক্রমে ১৭৯, ২৬৯, ২৯৯ এবং ৩৫৯ টাকা।
  • বেসিক ৭৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৯৯ টাকা। এর মেয়াদ ২৮ দিন। এছাড়াও ডেটা টপ আপ প্ল্যান ৪৮, ৯৮, ২৫১ এবং ৩৫১ টাকা থেকে বেড়ে হতে চলেছে যথাক্রমে ৫৮, ১১৮, ২৯৮ এবং ৪১৮ টাকা।

আরও পড়ুন- Amazon Prime: ১৩ ডিসেম্বর থেকে বাড়ছে অ্যামাজন প্রাইম মেম্বারশিপের খরচ, নতুন প্ল্যানগুলো দেখে নিন

আরও পড়ুন- Airtel vs Jio vs Vodafone Idea: দাম বৃদ্ধির পর এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়ার রিচার্জ প্ল্যানগুলো দেখুন একনজরে

Click on your DTH Provider to Add TV9 Bangla