Nothing Ear (2) লঞ্চ হয়ে গেল 9,999 টাকায়, মারকাটারি ফিচার্স

Nothing Ear 2 Price: বর্তমানে নাথিং (Nothing) ব্র্যান্ড ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য তার নতুন TWS Earbuds Nothing Ear 2 লঞ্চ করেছে।

Nothing Ear (2) লঞ্চ হয়ে গেল 9,999 টাকায়, মারকাটারি ফিচার্স
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 3:31 PM

Nothing Ear (2) Features: বিগত কয়েক বছরে ভারতীয় বাজারে ইয়ারবাডের চাহিদা বিপুল পরিমাণে বেড়েছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে কোম্পানিগুলি একের পর এক ইয়ারবাড বাজারে আনছে। বর্তমানে নাথিং (Nothing) ব্র্যান্ড ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য তার নতুন TWS Earbuds Nothing Ear 2 লঞ্চ করেছে। কোম্পানিটি তার প্রথম ডিভাইসটি (Nothing Ear 1) 2021 সালের জুলাই মাসে 5,999 টাকায় চালু করেছিল। নতুন ইয়ারবাডটি পুরনো মডেলের তুলনায় অনেক বেশি কমপ্যাক্ট। এই নতুন ট্রু ওয়্যারলেস Nothing Ear 2 আগের (Nothing Ear 1) তুলনায় হাই-রেস অডিও সার্টিফিকেশন, সাউন্ড প্রোফাইল, ওয়্যারলেস চার্জিং এবং উন্নত ANC প্রযুক্তি সহ কিছু অতিরিক্ত অনেক ফিচার দেওয়া হয়েছে।

nothing ear

Nothing Ear 2-এর দাম:

কোম্পানি এই নতুন Nothing Ear 2 ইয়ারবাডের দাম রেখেছে 9,999 টাকা। একটু ব্য়য়বহুল মনে হলেও এই ইয়ারবাডে আপনি দুর্দান্ত সব ফিচার পেয়ে যাবেন। ভাবছেন তো কোথা থেকে কিনবেন? সেই উত্তরও রয়েছে। এই বাডগুলির বিক্রি ই-কমার্স সাইট Flipkart, Myntra এবং অন্যান্য অফলাইন রিটেল স্টোরগুলিতে 28 মার্চ দুপুর 12টা থেকে শুরু হবে। আপনি আপনার পছন্দ মতো অনলাইন-অফলাইন যে কোনও স্টোর থেকে কিনে নিতে পারেন।

Nothing Ear 2-এর ফিচার ও স্পেসিফিকেশন:

নাথিং ইয়ার 1 এর মতো, কোম্পানির এই সর্বশেষ বাডগুলিতে ডুয়াল চেম্বার ডিজাইন রয়েছে। এছাড়াও, এই ইয়ারবাডগুলি প্রতিটি ইয়ারপিসে 11.6 মিমি কাস্টমাইজড ড্রাইভার এবং তিনটি AI মাইক্রোফোন দিয়ে প্যাক করা হয়েছে।

এছাড়াও এতে অটো নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার দেওয়া হয়েছে। নথিং ইয়ার 2-এ কানেকশনের জন্য ব্লুটুথ সংস্করণ 5.3 সহ নতুন LHDC 5.0 কোডেক ব্যবহার করে। এই বাডগুলি ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP54 রেটিং পেয়েছে এবং কেসটি IP55 রেটিং সহ আসে। এই সর্বশেষ ইয়ারবাডগুলি NothingX অ্যাপের মাধ্যমে Android এবং Apple iPhone উভয় ডিভাইসেই যুক্ত হতে পারে।

nothing ear 2

প্রতিটি ইয়ারপিসে একটি 33 mAh ব্যাটারি দেওয়া হয়েছে এবং চার্জিং কেসে একটি 485 mAh ব্যাটারি পাওয়া যায়। যখন ANC ফিচারটি বন্ধ থাকে, তখন এই বাডগুলি একবার চার্জে 36 ঘন্টা পর্যন্ত কাজ করতে পারে। এছাড়া মাত্র 10 মিনিট চার্জে বাডগুলি 8 ঘণ্টা পর্যন্ত ব্য়াটারি ব্য়াকআপ দেয়।