Nothing Ear (Stick) এবার ওপেন সেলে হাজির, Flipkart ও Myntra-য় ব্যাপক ছাড়

ফ্লিপকার্ট থেকে যাঁরা Nothing Ear (Stick) ক্রয় করবেন, তাঁরা 1,000 টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। ফলে, এই ইয়ারবাডের দাম হয়ে যাচ্ছে 7,500 টাকা। যদিও অফারটি কত দিন পর্যন্ত চালু থাকবে, সে বিষয়ে কিছু জানা যায়নি এখনও পর্যন্ত।

Nothing Ear (Stick) এবার ওপেন সেলে হাজির, Flipkart ও Myntra-য় ব্যাপক ছাড়
প্রথম বার ওপেন সেলে নাথিং ইয়ার স্টিক।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 3:19 PM

Nothing Ear (Stick) Open Sale: দিন কয়েক আগেই ভারত সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে Nothing তার দ্বিতীয় অডিও প্রডাক্ট লঞ্চ করে। কার্ল পেইয়ের স্টার্ট-আপের সেই অডিও ডিভাইস Nothing Ear (Stick) ভারতের এবার ওপেন সেলে হাজির হল। 17 নভেম্বর, বৃহস্পতিবার সেই ডিভাইসটি বিক্রিবাট্টার জন্য উপলব্ধ হয়েছে Flipkart এবং Myntra-য়। এই লেটেস্ট Nothing TWS Earbud এর দাম ভারতে 8,499 টাকা। তবে প্রথম দিন অফারে আপনি আরও কম টাকায় পেয়ে যাবেন। এই ইয়ারবাডে রয়েছে `12.6 mm ডায়নামিক ড্রাইভার।

এখন ফ্লিপকার্ট থেকে যাঁরা Nothing Ear (Stick) ক্রয় করবেন, তাঁরা 1,000 টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। ফলে, এই ইয়ারবাডের দাম হয়ে যাচ্ছে 7,500 টাকা। যদিও অফারটি কত দিন পর্যন্ত চালু থাকবে, সে বিষয়ে কিছু জানা যায়নি এখনও পর্যন্ত।

এর আগে এই প্রডাক্টটি 14 নভেম্বর থেকে ভারতে লিমিটেড সেলে উপলব্ধ হয়েছিল। যেখানে কেবলই গুটি কয়েক Nothing Ear (stick) TWS ইয়ারবাড উপলব্ধ ছিল। তবে সেই লিমিটেড সেলেও যথেষ্ট সাড়া মিলেছিল। এখন ওপেন সেলেও হাজির হয়ে গেল ডিভাইসটি।

আগের Ear (1) এর মতোই নতুন ইয়ার স্টিকেও রয়েছে ট্রান্সপারেন্ট ডিজ়াইন ও তার সঙ্গে খুব ছোট্ট স্টেম। Nothing Ear (stick)-এ রয়েছে ব্লুটুথ v5.2 সাপোর্ট, IPx54 রেটিং এবং AI বাস্(Bass) সাপোর্টও করে এটি। অর্থাৎ বুঝতেই পারছেন, এই TWS Earbud আপনার কানে ঠিক যেন একটা স্পিকারের মতোই বাজবে।

এই TWS Earbud এর AAC এবং SBC দুই-ই সাপোর্ট করে। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, একবার চার্জে 7 ঘণ্টার প্লেটাইম দিতে পারে ডিভাইসটি। অন্য দিকে আবার কল করার সময় একবার চার্জে 3 ঘণ্টার ব্যাকআপ দিতে পারে ফোনটি।

এই ইয়ারবাডে রয়েছে অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন। আবার যদি বাস্ লক প্রযুক্তি অন্তর্ভুক্ত করেন, তাহলে এটি ইউজ়ারের ইউনিক ইয়ার ক্যানাল শেপ ধারণ করবে। পাশাপাশি এটি সেই বিষয়ও নিশ্চিত করে যে, কতটা বাস্ আপনি হারিয়েছেন, ইয়ারবাড পরার সময়।