OnePlus Nord Watch ভারতে 500 টাকা সস্তা হল, নতুন দাম? এক চার্জে 10 দিনের ব্যাটারি

OnePlus Nord Watch যখন ভারতে লঞ্চ হয়েছিল, তখন তার দাম ছিল 4,999 টাকা। এখন এই স্মার্টওয়াচের দাম 500 টাকা কমার ফলে ওয়্যারেবলটি মাত্র 4,499 টাকায় পাওয়া যাবে।

OnePlus Nord Watch ভারতে 500 টাকা সস্তা হল, নতুন দাম? এক চার্জে 10 দিনের ব্যাটারি
দাম কমল ওয়ানপ্লাস নর্ড ওয়াচের।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 1:33 PM

OnePlus Nord Watch Price Cut: গত বছর OnePlus তার বাজেট স্মার্টওয়াচ লঞ্চ করেছিল, যার নাম OnePlus Nord Watch। গত বছর লঞ্চ হওয়া সেই স্মার্টওয়াচের দামই ভারতে 500 টাকা কমানো হল। এই ওয়ানিটস। নপ্লাস নর্ড ঘড়িতে রয়েছে 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 60Hz এবং ব্রাইটনেস 500 নিটস। পাশাপাশি এটি 105 স্পোর্টস মোড-সহ স্ট্রেস, হার্ট রেট এবং ব্লাড লেভেল মনিটরিং ফিচারগুলি সাপোর্ট করে। এই ওয়্যারেবল মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকিং এবং হেলথ টিপস অফার করে গ্রাহকদের। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, একবার চার্জ দিলে স্মার্টঘড়িটি 30 দিনের স্ট্যান্ডবাই টাইম এবং 10 দিনের ব্যাটারি লাইফ দিতে পারে।

OnePlus Nord Watch: কত দাম, কী অফার

OnePlus Nord Watch যখন ভারতে লঞ্চ হয়েছিল, তখন তার দাম ছিল 4,999 টাকা। এখন এই স্মার্টওয়াচের দাম 500 টাকা কমার ফলে ওয়্যারেবলটি মাত্র 4,499 টাকায় পাওয়া যাবে। আশ্চর্যজনকভাবে ICICI Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই ঘড়ির উপরে 500 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়াও MobiKwik ওয়ালেট ব্যবহারকারীরা এর উপরে আরও অতিরিক্ত 500 টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন।

OnePlus Nord Watch: স্পেসিফিকেশন, ফিচার

এই OnePlus Nord স্মার্টওয়াচে রয়েছে 1.78 ইঞ্চির HD AMOLED টাচস্ক্রিন ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 60Hz এবং পিক ব্রাইটনেস 500 নিটস। হাতঘড়িটির ঠিক ডানদিকে একটি পাওয়ার বাটন রয়েছে। পারফরম্যান্সের দিক থেকে এই স্মার্টওয়াচ SF32LB555V4O6 চিপসেট দ্বারা চালিত হবে এবং সফটওয়্যার হিসেবে রয়েছে RTOS।

OnePlus Nord Watch ঘড়িতে রয়েছে ইনবিল্ট GPS সাপোর্ট। 3-অ্যাক্সিস অ্যাক্সিলারোমিটার দেওয়া হয়েছে, যা হার্ট রেট এবং স্ট্রেস মনিটরিং সাপোর্ট করবে। SpO2 এবং স্লিপ ট্র্যাকিংয়ের মতোও গুরুত্বপূর্ণ ফিচার দেওয়া হয়েছে এতে। এই ওয়ানপ্লাস নর্ড ঘড়িটিতে রয়েছে 105 স্পোর্চস মোড। ঘড়িটি অটোমেটিক্যালি রানিং এবং ওয়াকিং ট্র্যাক করতে পারে।

এই ওয়ানপ্লাস নর্ড ঘড়িটি ব্লুটুথ 5.2 কানেক্টিভিটি সাপোর্ট করছে। এটি অ্যান্ড্রয়েড এবং আইফোন দুই অপারেটিং সিস্টেমেই চলবে। মূলত, Android 6 এবং iOS 11 থেকে শুরু করে তার পরবর্তী ভার্সনগুলিতে এই স্মার্টওয়াচ চলবে। নন-লিনিয়ার ভাইব্রেশন মোটর দেওয়া হয়েছে স্মার্টওয়াচটিতে। রয়েছে 230mAh ব্যাটারি, যা ম্যাগনেটিক চার্জিং কেবেলের সঙ্গে শিপ করা হচ্ছে।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই স্মার্টওয়াচটি 10 দিনের ব্যাটারি লাইফ এবং 30 দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দিতে পারে।