OnePlus TV U1S: লঞ্চের আগে একঝলকে দেখে নিন এই স্মার্ট টিভির সম্ভাব্য ফিচার

বর্তমানে ভারতে ওয়ানপ্লাস টিভি ইউ১ পাওয়া যায়। ৫৫ ইঞ্চি টিভির দাম ৫২,৯৯৯ টাকা।

OnePlus TV U1S: লঞ্চের আগে একঝলকে দেখে নিন এই স্মার্ট টিভির সম্ভাব্য ফিচার
১০ জুন ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাসের নতুন স্মার্ট টিভি।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jun 05, 2021 | 11:26 PM

ভারতে আসছে ওয়ানপ্লাসের নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি। ১০ জুন এই ফোন লঞ্চ হবে ভারতে। ওই একই দিনে ওয়ানপ্লাসের ‘ইউ’ সিরিজের স্মার্ট টিভিও লঞ্চ হবে দেশে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, OnePlus TV U1S প্রথমে শুধু রেড কেবল সাবস্ক্রাইবাররা পাবেন। এর পরের দিন, অর্থাৎ ১১ জুন থেকে অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অন্যান্য ওয়ানপ্লাস চ্যানেলের মাধ্যমে এই স্মার্ট টিভি কেনা যাবে। অ্যামাজন এবং ফ্লিপকার্টে দেখা গিয়েছে ওয়ানপ্লাস বাডস এবং ওয়ানপ্লাস ওয়াচ (যা ওয়ানপ্লাসের স্মার্ট টিভি নিয়ন্ত্রণ করতে পারবে)— এই দু’টি গ্যাজেটও লঞ্চ হবে OnePlus TV U1S- র সঙ্গে।

ওয়ানপ্লাসের এই স্মার্ট টিভি লঞ্চ হওয়ার আগেই টিপস্টার অভিষেক যাদব দাবি করেছেন, ৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চি— এই তিনটি মডেল লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের ‘ইউ’ সিরিজ স্মার্ট টিভিতে। অভিষেকের আরও দাবি, ৬৫ ইঞ্চির টিভিতে চারটি স্পিকার থাকবে। অন্যদিকে, বাকি দুটো ভ্যারিয়েন্টে ডুয়াল স্পিকার সিস্টেম থাকবে। আলট্রা এইচডি ৪কে রেসোলিউশন থাকবে ওয়ানপ্লাসের ‘ইউ’ সিরিজের এই তিনটি স্মার্ট টিভিতে। সেখানে আবার HDR10+ সাপোর্টও থাকবে।

টিপস্টার অভিষেক যাদব ছাড়াও MySmartPrice ওয়ানপ্লাসের স্মার্ট টিভির ফিচার সম্পর্কে আভাস দিয়েছে। তাদের প্রতিবেদন অনুযায়ী, ওয়ানপ্লাসের এইসব টিভিতে DLED (direct LED) প্যানেল থাকবে। রিফ্রেশ রেট ৬০Hz। এছাড়াও এই টিভিতে bezel-less ডিজাইন থাকবে। ক্রেতাদের আগ্রহ বাড়াতে স্মার্ট টিভির ডিজাইনের প্রতি বিশেষ নজর দিয়েছেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ।

ওয়ানপ্লাস ‘ইউ’ সিরিজের এই স্মার্ট টিভি আসলে অ্যানড্রয়েড টিভি। সেখানে অ্যানড্রয়েড ১০ আউট অফ দ্য বক্স- এর পাশাপাশি গুগল অ্যাসিসট্যান্ট সাপোর্টও থাকবে। এছাড়াও থাকবে ক্রোমকাস্ট এবং ওয়ানপ্লাস ২.০ (লাইভ চ্যানেল)। এর পাশাপাশি শোনা গিয়েছে, তিনটি HDMI পোর্ট, দুটো টাইপ-সি ইউএসবি পোর্ট, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, এনএফসি থাকবে এই স্মার্ট টিভিতে। তবে ওয়ানপ্লাস ‘ইউ’ সিরিজের নতুন স্মার্ট টিভি প্রসঙ্গে টিপস্টারদের মারফৎ বিভিন্ন তথ্য প্রকাশ হলেও, ওয়ানপ্লাস কর্তৃপক্ষ এখনও এ ব্যাপারে কিছু জানাননি।

আরও পড়ুন- Flipkart Flagship Fest Sale June 2021: অ্যাপেল, স্যামস্যাং গ্যালাক্সি, রিয়েলমির ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়

বর্তমানে ভারতে ওয়ানপ্লাস টিভি ইউ১ পাওয়া যায়। ৫৫ ইঞ্চি টিভির দাম ৫২,৯৯৯ টাকা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla