Flipkart Flagship Fest Sale June 2021: অ্যাপেল, স্যামস্যাং গ্যালাক্সি, রিয়েলমির ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়

আইফোন এসই ২০২০ ফোন পাওয়া যাচ্ছে ৩১,৯৯৯ টাকায়। iQOO 3 ফোন পাওয়া যাচ্ছে ২৪,৯৯০ টাকায়।

Flipkart Flagship Fest Sale June 2021: অ্যাপেল, স্যামস্যাং গ্যালাক্সি, রিয়েলমির ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়
ছবি প্রতীকী

ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ওয়াবসাইটে বিভিন্ন স্মার্টফোনের উপর চালু হয়েছে আকর্ষণীয় ছাড়। ৪ জুন শুরু হয়েছে ফ্লিপকার্টের এই ফ্ল্যাগশিপ সেল। চলবে আগামী ৮ জুন পর্যন্ত। নামি-দামি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনের উপর রয়েছে দুরন্ত সব অফার। দেখে নেওয়া যাক ফ্লিপকার্টের ফ্ল্যাগশিপ ফেস্ট সেল (জুন ২০২১)- এ কোন ফোনের উপর কত ছাড় দেওয়া হচ্ছে।

১। সদ্য ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির নতুন স্মার্টফোন এইয়েলমি এক্স৭ প্রো ম্যাক্স ৫জি ফোন। এই ফোনের উপর ৩ হাজার টাকা ছাড় দেওয়া হয়েছে। এই ফোনের মাঝামাঝি রেঞ্জের ভ্যারয়েন্টে রয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন। এই মডেল ফ্লিপকার্টের সেলে বিক্রি হচ্ছে ২৬,৯৯৯ টাকায়। এর আসল দাম ২৯,৯৯৯ টাকা।

২। স্যামসাং গ্যালাক্সি এ২০ এফই ৪জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৩৭,৯৯০ টাকায়। এর আসল দাম ৪৯,৯৯৯ টাকা।

৩। আইফোন এসই ২০২০ ফোন পাওয়া যাচ্ছে ৩১,৯৯৯ টাকায়।

৪। iQOO 3 ফোন পাওয়া যাচ্ছে ২৪,৯৯০ টাকায়।

৫। আসুস ROG Phone 3, এই গেমিং ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ফ্লিপকার্টের এই সেলে ৪১,৯৯৯ টাকা। এর আগে এই ফোনের দাম ছিল ৪৯,৯৯৯ টাকা।

৬। গুগল পিক্সেল ৪এ মডেলের উপরেও ছাড় দেওয়া হচ্ছে ফ্লিপকার্টের এই ফ্ল্যাগশিপ ফেস্ট সেলে। এই ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। তবে ছাড়ের পর ফ্লিপকার্টের অফারে এই ফোন পাওয়া যাচ্ছে ২৯,৯৯৯ টাকায়। এছাড়াও এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দামেও থাকছে তিন হাজার টাকা ছাড়।

৭। শাওমি এমআই ১০টি ৫জি ফোনের ৬ জিবি র‍্যামের মডেল ফ্লিপকার্টের ফ্ল্যাগশিপ ফেস্ট সেলে পাওয়া যাচ্ছে ৩২,৯৯৯ টাকায়। ক্রেতারা এক্সচেঞ্জ অফারের সুযোগও পাবেন। সেক্ষেত্রে ১৯,৬০০ তাকা পর্যন্ত ছাড় পাওয়া সম্ভব। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডে বা ইএমআই ট্রানজাকশনে ফোন কিনলে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে ক্রেতাদের কাছে।

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপে চালু হচ্ছে তিনটি নতুন ফিচার, ঘোষণা মার্ক জুকারবার্গের

৮। আইফোন ১১- এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মডেল পাওয়া যাচ্ছে ৪৯,৯৯৯ টাকায়। এর আসল দাম ৫৪,৯০০ টাকা। ফ্লিপকার্টের এই ফ্ল্যাগশিপ ফেস্ট সেলের মধ্যেই রয়েছে অ্যাপেল সেল ইভেন্ট। সেখানেই আইফোন ১১ (৬৪ জিবি) পাওয়া যাচ্ছে উল্লেখ্য দাম। এছাড়াও সিটি ব্যাঙ্কের কার্ড থাকলে ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন। আর এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৪,৬০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে।