Oppo Pad: ভারতে লঞ্চ হতে পারে ওপ্পোর প্রথম ট্যাবলেট, কবে এই ট্যাব আসছে দেশে?

ওপ্পো প্যাডে একটি ১১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এছাড়াও এই ওপ্পো প্যাডে ৮০৮০mAh ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে। 

Oppo Pad: ভারতে লঞ্চ হতে পারে ওপ্পোর প্রথম ট্যাবলেট, কবে এই ট্যাব আসছে দেশে?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 5:18 PM

ওপ্পো প্যাড লঞ্চ হতে চলেছে ভারতে। নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি ঠিকই। তবে ভারতে দ্রুত লঞ্চ হতে পারে চিনের সংস্থা ওপ্পোর এই ট্যাবলেট। চিনেও ওপ্পোর এই ট্যাবলেট ওপ্পো প্যাড লঞ্চ হবে খুব তাড়াতাড়ি। শোনা যাচ্ছে এই ট্যাবে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এর সঙ্গে যুক্ত থাকতে পারে ৬ জিবি র‍্যাম। এছাড়াও শোনা গিয়েছে যে, ওপ্পো প্যাড অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS ১২ আউট অফ দ্য বক্স- এর সাহায্যে পরিচালিত হতে পারে। চিনে যে ওপ্পো প্যাড লঞ্চ হবে সেটাই ভারতে আসবে কিনা তা এখনও নির্দিষ্ট ভাবে জানা যায়নি। শোনা যাচ্ছে ভারতে আগামী বছর অর্থাৎ ২০২২ সালে ওপ্পো ট্যাব লঞ্চ হতে পারে।

টিপস্টার মুকুল শর্মা সংবাদসংস্থা 91Mobiles- এর সঙ্গে একজোট হয়ে একটি রিপোর্টে জানিয়েছেন ওপ্পো সংস্থা তাদের প্রথম ট্যাবলেট ভারতে লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই এই ট্যাব লিয়ে কাজ শুরু হয়েছে। ২০২২ সাল অর্থাৎ আগামী বছরের প্রথম ভাগের মধ্যেই ওপ্পো প্যাড ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। তবে চিনে যে ওপ্পো প্যাড লঞ্চ হবে সেটাই ভারতে আসছে কিনা সে ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানাননি মুকুল শর্মা।

ওপ্পো প্যাডের সম্ভাব্য দাম

91Mobiles- এর রিপোর্ট অনুসারে ওপ্পো প্যাডের দাম হতে পারে CNY ২০০০, ভারতীয় মুদ্রায় প্রায় ২৩,৬০০ টাকার কাছাকাছি। চিনের ক্ষেত্রেযে ওপ্পো প্যাড লঞ্চ হবে তার দাম এটা হতে পারে বলে শোনা গিয়েছে। তবে ভারতে ওপ্পো প্যাডের দাম কত হতে পারে তা এখনও জানা যায়নি। যদি চিনে এবং ভারতে একই ওপ্পো প্যাড লঞ্চ হয়, তাহলে দুই ডিভাইসের দাম এক হওয়ার সম্ভাবনা রয়েছে।

ওপ্পো প্যাডের সম্ভাব্য স্পেসিফিকেশন

ডিজিটাল চ্যাট স্টেশনের মাধ্যমে ওপ্পো ট্যাবলেট ওপ্পো প্যাডের বেশ কিছু সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে। শোনা গিয়েছে, ওপ্পোর এই ট্যাবলেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকতে পারে। এর সঙ্গে থাকতে পারে ৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ। এর পাশাপাশি এও শোনা গিয়েছে যে, অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS ১২ আউট অফ দ্য বক্স- এর সাহায্যে পরিচালিত হতে পারে ওপ্পো প্যাড।

ওপ্পো প্যাডে একটি ১১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এছাড়াও ওপ্পোর এই ট্যাবলেটের পিছনে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ট্যাবের সামনে ডিসপ্লের উপর ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকতে পারে। এছাড়াও এই ওপ্পো প্যাডে ৮০৮০mAh ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- WhatsApp Tips: জাস্ট একটা মিসড কল! রেজিস্টার হয়ে যাবে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, কী ভাবে, জেনে নিন

আরও পড়ুন- Facebook Messenger Split Payments: ডিনারে কত খরচ হল, কার টাকা বাকি? সব কিছুর ক্যালকুলেশন এবার ফেসবুক মেসেঞ্জারে