Oppo: আগামী বছর ওপ্পো রেনো ৭ সিরিজের সঙ্গে ওপ্পো ওয়াচ ফ্রি এবং নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ হতে পারে ভারতে

আগামী বছর শুরুতেই অর্থাৎ জানুয়ারি মাসে ভারতে ওপ্পো ওয়াচ ফ্রি এবং নেকস্ট জেনারেশন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস ও ওপ্পো রেনো ৭ সিরিজ লঞ্চের সম্ভাবনা রয়েছে।

Oppo: আগামী বছর ওপ্পো রেনো ৭ সিরিজের সঙ্গে ওপ্পো ওয়াচ ফ্রি এবং নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চ হতে পারে ভারতে
ওপ্পো ওয়াচ ফ্রি আসলে একটি দুর্দান্ত ফিটনেস ট্র্যাকার।

২৫ নভেম্বর চিনে লঞ্চ হতে চলেছে ওপ্পো রেনো ৭ সিরিজ। ভারতে এই ফোনের সিরিজ কবে লঞ্চ হতে পারে, সে ব্যাপারে ওপ্পো কর্তৃপক্ষ কিছু জানাননি। কিন্তু বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, হয়তো আগামী বছর শুরুতে অর্থাৎ জানুয়ারি মাসে ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো রেনো ৭ সিরিজ। সেই সঙ্গে জানুয়ারি মাসেই ভারতে লঞ্চ হতে পারে ওপ্পো ওয়াচ ফ্রি এবং একটি নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস।

91Mobiles- এর একটি রিপোর্টে বলা হয়েছে যে, জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা বলেছেন, আগামী বছর ওপ্পো রেনো ৭ সিরিজের পাশাপাশি ভারতে ওপ্পো ওয়াচ ফ্রি ফিটনেস ট্র্যাকার এবং নেক্সট জেনারেশন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস লঞ্চের সম্ভাবনা রয়েছে। যদিও ওপ্পো সংস্থার তরফে এই প্রসঙ্গে এখনও কিছুই জানানো হয়নি। প্রসঙ্গত উল্লেখ্য, ওপ্পো রেনো ৭ সিরিজে থাকতে পারে মোট তিনটি ফোন। এই সিরিজে ভ্যানিলা মডেল বা বেস ভ্যারিয়েন্ট ওপ্পো রেনো ৭, ওপ্পো রেনো ৭ প্রো এবং ওপ্পো রেনো ৭ এসই— এই তিনটি ফোন লঞ্চ হওয়ার কথা রয়েছে।

এর পাশাপাশি এও শোনা যাচ্ছে যে চিনে যে Enco Free 2i লঞ্চ হবে ২৫ নভেম্বর, সেই ডিভাইসও ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। হয়তো জানুয়ারি মাসে অর্থাৎ আগামী বছরের শুরুতে ওপ্পো সংস্থা আরও নতুন কিছু ইয়ারবাডস লঞ্চের কথা ঘোষণা করতে পারে। অন্যদিকে জানা গিয়েছে, ওপ্পো ওয়াচ ফ্রি ফিটনেস ট্র্যাকারের দাম চিনে CNY ৫৪৯, ভারতীয় মুদ্রায় ৬২০০ টাকা। ভারতীয় মডেলের দামও এর আশপাশেই থাকবে বলে মনে করা হচ্ছে।

ওপ্পো ওয়াচ ফ্রি- এর স্পেসিফিকেশন

এখানে থাকতে পারে ১.৬৪ ইঞ্চির একটি AMOLED টাচস্ক্রিন ডিসপ্লে। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে ২৩০mAh ব্যাটারি। ওপ্পো সংস্থার দাবি, এই ব্যাটারি লাইট ব্যাটারি লাইফ মোডে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারে। মাত্র ৭৫ মিনিটে পুরো চার্জ দেওয়া সম্ভব এই ফিটনেস ট্র্যাকারে। ওপ্পো ওয়াচ ফ্রি- তে ১০০- র বেশি স্পোর্টস মোড রয়েছে। সেই তালিকায় রয়েছে ক্রিকেট, ব্যাডমিন্টন, স্কিইং, কায়াকিং, ভলিবল, রোয়িং, সুইমিং ও আরও অনেক কিছু।

এই ফিটনেস ট্র্যাকার অটোম্যাটিক ভাবে চারটি স্পোর্টস মোড যেমন- ওয়াকিং, রানিং, রোয়িং মেশন এবং ইলিপটিকাল মেশিন ট্র্যাক করতে পারে। এছাড়াও এখানে রয়েছে হার্ট রেট এবং ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল পরিমাপ করার মনিটর বা নিয়ন্ত্রক। বিভিন্ন ধরনের হেলথ ফিচারও লক্ষ্য করা যায় ওপ্পো ওয়াচ ফ্রি- তে। তার মধ্যে রয়েছে স্লিপ মনিটর, স্নোরিং মনিটর, ডেলি অ্যাক্টিভিটি এবং সেডেন্টারি রিমাইন্ডার। ১০০- র বেশি ওয়াচ ফেস বেছে নেওয়ার সুযোগও থাকছে ইউজারদের কাছে।

আরও পড়ুন- Apple HomePod Mini: লঞ্চের এক মাস পরে জনসাধারণের জন্য উপলব্ধ হল এই স্মার্ট স্পিকার, দাম ৯,৯৯০ টাকা, কিনবেন কী ভাবে?

Click on your DTH Provider to Add TV9 Bangla