PlayGo Dura ইয়ারবাড লঞ্চ হল মাত্র 1,499 টাকায়, এক চার্জে 30 ঘণ্টা ব্যাকআপ

PlayGo Dura ইয়ারবাডটি দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে- সাদা এহং কালো। মাত্র 1,499 টাকায় লঞ্চ করা হয়েছে ইয়ারবাডটি। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, অ্যামাজ়ন এবং ফ্লিপকার্ট থেকে এই TWS Earbud ক্রয় করতে পারবেন উপভোক্তারা।

PlayGo Dura ইয়ারবাড লঞ্চ হল মাত্র 1,499 টাকায়, এক চার্জে 30 ঘণ্টা ব্যাকআপ
দেশে সস্তার নতুন TWS ইয়ারবাড।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 3:53 AM

দেশি উইয়্যারেবল ব্র্যান্ড Play মঙ্গলবার তার সাশ্রয়ী মূল্যের PlayGo Dura ট্রু ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করেছে। এই ইয়ারবাড দুটি এক চার্জে প্রায় 10 ঘণ্টা থেকে 30 ঘণ্টা পর্যন্ত প্লে টাইম দিতে পারে। ফাস্ট চার্জিং সাপোর্টেড এই ইয়ারবডটি মাত্র 10 মিনিট চার্জ দিলে, 5 ঘণ্টা পর্যন্ত লাগাতার সেটিকে ব্যবহার করা যেতে পারে।

PlayGo Dura: ভারতে দাম

লেটেস্ট PlayGo Dura ইয়ারবাডটি দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে- সাদা এহং কালো। মাত্র 1,499 টাকায় লঞ্চ করা হয়েছে ইয়ারবাডটি। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, অ্যামাজ়ন এবং ফ্লিপকার্ট থেকে এই TWS Earbud ক্রয় করতে পারবেন উপভোক্তারা।

PlayGo Dura: স্পেসিফিকেশন, ফিচার

PlayGo Dura স্পোর্টস প্রিমিয়াম একটি ইন-ইয়ার ডিজাইনের সঙ্গে নিয়ে আসা হয়েছে। এটি নিশ্চিত করে, ব্যবহারকারী দীর্ঘক্ষণ এই ইয়ারবাড পরে থাকার পরেও কানে কোনও সমস্যা বা ক্লান্তি অনুভব করবেন না। প্লে-এর নিজস্ব এনহ্যান্সড বাস্ এক্সট্রা লাউড (EBEL) ড্রাইভার রয়েছে ইয়ারবাডটিতে। এর মাইক্রোফোন HD সাউন্ড কোয়ালিটি প্রদান করে এবং এনভায়রনমেন্টাল নয়েজ় ক্যান্সেলেশন (ENC) প্রযুক্তি দুর্দান্ত অডিও অভিজ্ঞতাও নিশ্চিত করে। অর্থাৎ এই বৈশিষ্ট্য আপনাকে সবসময়ই চারপাশের কোলাহল মুক্ত করে কলিং অভিজ্ঞতা দিতে পারবে।

টাইপ-সি চার্জিং সাপোর্ট করে এই TWS ইয়ারবাড। এর টাচ কন্ট্রোলও যথেষ্ট অ্যাক্টিভ। তার থেকেও বড় কথা হল, স্মার্টফোন পকেটে রেখেও আপনি এই ইয়ারবাডের অডিও লেভেল নিয়ন্ত্রণ করতে পারবেন।

লেটেস্ট ইয়ারবাড নিয়ে এসে সংস্থার প্রধান হামিশ প্যাটেল বলছেন, “আমাদের গ্রাহকদের জন্য PlayGo Dura ইয়ারবাডটি নিয়ে আসতে পেরে আমরা খুবই খুশি। এর আকর্ষণীয় ফ্যাশনেবল ডিজ়াইন আমাদের উপভোক্তাদের নজর কাড়বে বলেই আমার বিশ্বাস। পরবর্তীতে আমরা আরও ফ্যাশনেবল পণ্য নিয়ে আসার চেষ্টা করব, যেগুলি আমাদের AioT বিভাগে নেতৃত্ব দিতে সাহায্য করবে।”