Amazon Fab Phones Fest: ওয়ানপ্লাস, স্যামসাং এবং শাওমির একাধিক ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়, দেখে নিন বিস্তারিত

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছে অ্যামাজন। এর ফলে এসবিআই- এর কার্ডের মাধ্যমে অ্যামাজনের Fab Phones Fest sale- এ কেনাকাটা করলে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

Amazon Fab Phones Fest: ওয়ানপ্লাস, স্যামসাং এবং শাওমির একাধিক ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়, দেখে নিন বিস্তারিত
ছবি প্রতীকী।

ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে চলছে Fab Phones Fest sale। এর মাধ্যমে ক্রেতারা স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। শুধু স্মার্টফোন নয়, অন্যান্য অ্যাকসেসরিজেও রয়েছে দুরন্ত অফার। ইতিমধ্যেই এসবিআই অর্থাৎ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছে অ্যামাজন। এর ফলে এসবিআই- এর কার্ডের মাধ্যমে অ্যামাজনের Fab Phones Fest sale- এ কেনাকাটা করলে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। এর সঙ্গে থাকছে এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ এবং নো-কস্ট ইএমআই- এর ব্যবস্থা। স্যামসাং, ওয়ানপ্লাস এবং শাওমির একাধিক ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়।

১। শাওমি ১১ লাইট এনই ৫জি- এই ফোন অ্যামাজন থেকে কেনা যাবে ২৫,৭৪৯ টাকায়। সেই সঙ্গে রয়েছে ব্যাঙ্ক অফার। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৭৭৮G প্রসেসর, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস এবং ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর রয়েছে।

২। ওয়ানপ্লাস ৯ প্রো- অ্যামাজনের Fab Phones Fest sale থেকে এই ফোন কেনা যাবে ৫৪,৯৯৯ টাকা। তার সঙ্গে রয়েছে কুপন এবং ব্যাঙ্ক অফার। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর। এছাড়াও এই ফোনের ৪৫০০mAh ব্যাটারিতে রয়েছে ৫০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

৩। ওয়ানপ্লাস ৯- অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে ৩৬,৯৯৯ টাকায়। সঙ্গে রয়েছে ব্যাঙ্ক অফার এবং কুপন। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ৬.৫৫ ইঞ্চির Fluid AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এছাড়াও এই ফোনে Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর রয়েছে।

৪। শাওমি এমআই ১১এক্স ৫জি- এই ফোন অ্যামাজন থেকে কেনা যাবে ২৬,৭৪৯ টাকায়। সঙ্গে রয়েছে ব্যাঙ্ক অফার। শাওমির এই ফোনে Qualcomm Snapdragon ৮৭০ ৫জি প্রসেসর এবং Kryo ৫৮৫ octa-core চিপসেট রয়েছে। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেলের মেন সেনসর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড আর ৫ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

৫। স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন- অ্যামাজনের Fab Phones Fest সেলে ব্যাঙ্ক অফার সমেত এই ফোনের দাম ১১,৭৪৯ টাকা। ৬.৪ ইঞ্চির সুপার AMOLED FHD+ স্ক্রিন রয়েছে এই ফোনে। সেই সঙ্গে রয়েছে Exynos ৯৬১১ octa-core প্রসেসর, ৬০০০mAh ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেলের মেন ক্যামেরা ও ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৬। রেডমি ৯- অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৮৩৬৯ টাকায়। রয়েছে ব্যাঙ্ক অফার। এছাড়াও এই ফোনে রয়েছে Mediatek Helio G৩৫ অক্টা কোর প্রসেসর। এই ফোনে রয়েছে একটি ৫০০০mAh লিথিয়াম পলিমার ব্যাটারি। আর রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা মডিউল। সেখানে ১৩ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেলের সেনসর রয়েছে।

৭। ওয়ানপ্লাস নর্ড ২- অ্যামাজনের Fab Phones Fest সেলে এই ফোন কেনা যাবে ২৯,৯৯৯ টাকায়। এই ফোনে MediaTek Dimensity ১২০০ AI octa core প্রসেসর রয়েছে। এছাড়াও রয়েছে ৬.৪৩ ইঞ্চির ফ্লুইড AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৪৫০০mAh ব্যাটারি।

৮। স্যামসাং গ্যালাক্সি এম১২- অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে ১০,৩৪৯ টাকায়। এর সঙ্গে রয়েছে ব্যাঙ্ক অফার। স্যামসাংয়ের এই ফোনে রয়েছে কোম্পানির নিজস্ব Exynos ৮৫০ অক্টা কোর প্রসেসর। এছাড়াও এই ফোনে ৬.৫ ইঞ্চির HD+ TFT LCD ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে রয়েছে একটি ৬০০০mAh ব্যাটারি।

Click on your DTH Provider to Add TV9 Bangla