Ptron Bassbuds Duo: ওয়াটার রেসিসট্যান্ট এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম ভারতে কত?

Ptron Bassbuds Duo: ওয়াটার রেসিসট্যান্ট এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম ভারতে কত?
এই ইয়ারবাডসে রয়েছে টাচ কন্ট্রোল ফিচার।

এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে টাচ কন্ট্রোল, প্যাসিভ নয়েজ ক্যানসেলেশন সাপোর্ট এবং ব্লুটুথ ভি ৫.১ কানেক্টিভিটি।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Nov 22, 2021 | 9:48 AM

Ptron সংস্থার নতুন Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস লঞ্চ হয়েছে ভারতে। জানা গিয়েছে, Ptron সংস্থার Bassbuds সিরিজের এই নতুন ইয়ারবাডসে রয়েছে টাচ এনাবেল কন্ট্রোল ফিচার এবং ব্লুটুথ ভি ৫.১ কানেক্টিভিটি। এই ইয়ারবাডস একটি IPX4 রেটেড ডিভাইস, অর্থাৎ ঘাম এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। মানে এই ইয়ারবাডস একটি ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস। Ptron Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে ইনবিল্ট এইচডি মাইক। এছাড়াও এখানে ১৫ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম পাওয়া সম্ভব।

Ptron Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম ভারতে কত?

এই ইয়ারবাডসের ইন্ট্রোডাক্টরি লঞ্চ প্রাইস ছিল ৭৯৯ টাকা। অ্যামাজন ইন্ডিয়া ই-কমার্স সংস্থার ওয়েবসাইট থেকে কেনা যাচ্ছে এই ইয়ারবাডস। এছাড়া Ptron সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম ২২০০ টাকা। কালো, নীল এবং সাদা এই তিনটি রঙে লঞ্চ হয়েছে এই ইয়ারবাডস।

Ptron Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের বিভিন্ন ফিচার

  • এই ইয়ারবাডসে রয়েছে প্যাসিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। তার সঙ্গে রয়েছে ইনবিল্ট ডুয়াল এইচডি মাইক্রোফোন। এই মাইক্রোফোনে আবার মোনো এবং স্টিরিয়ো কল সাপোর্ট রয়েছে।
  • হাল্কা ওজনের এই ইয়ারবাডসে রয়েছে ইন-ইয়ার ডিজাইন যা ব্যবহার করা সুবিধাজনক। কোম্পানির তরফে একে বলা হচ্ছে snug-fit ডিজাইন। ১৩ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার্স রয়েছে এই ইয়ারবাডসে।
  • ব্লুটুথ ভি ৫.১ কানেক্টিভিটি রয়েছে এই Ptron Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে। ১০ মিটারের দূরত্ব পর্যন্ত স্পষ্ট আওয়াজ শোনা যায়। সেই সঙ্গে ফোন ধরা বা ছাড়া কিংবা মিউজিক কন্ট্রোল বা শব্দ অর্থাৎ আওয়াজ বাড়ানো কিংবা কমানোর জন্য রয়েছে টাচ কন্ট্রোল। এই ফিচারের সাহায্যে ইয়ারবাডসের সঙ্গে যুক্ত থাকা স্মার্টফোনের ভয়েস অ্যাসিসট্যান্টের কাজও সম্ভব।
  • Ptron Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস একটি IPX4 রেটেড ডিভাইস। অর্থাৎ ঘাম এবং জলের ক্ষেত্রে ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করে। চার্জ দেওয়ার জন্য এই ইয়ারবাডসে রয়েছে টাইপ- সি ইউএসবি পোর্ট। ছোট, মাঝারি এবং বড় সাইজের ইয়ার টিপস সমেত লঞ্চ হয়েছে এই ইয়ারবাডস।
  • এই ইয়ারয়াবডসে একটি ৩৫mAh ব্যাটারি রয়েছে। প্রতিটি ইয়ারবাডসে এই ব্যাটারি রয়েছে। আর চার্জিং কেসে রয়েছে ৩০০mAh ব্যাটারি। চার্জিং কেস সমেত মোট ১৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক সাপোর্ট দিতে পারবে এই ইয়ারবাডস। এই ইয়ারপিসগুলো চার্জ হতে এক থেকে দেড় ঘণ্টা (১.৫ ঘণ্টা) সময় লাগে বলে দাবি করেছে সংস্থা।
  • Ptron Bassbuds Duo ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসগুলোর এক একটির ওজন ৪ গ্রাম। আর চার্জিং কেস- সহ এর ওজন ৪৩ গ্রাম।

আরও পড়ুন- TWS Earbuds: অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারযুক্ত এই ৭টি ইয়ারফোনের দাম ১০ হাজারের কম… 

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA