TWS Earbuds: অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারযুক্ত এই ৭টি ইয়ারফোনের দাম ১০ হাজারের কম…

ওয়ানপ্লাস, বোট, জাবরা, স্যামসাং, রিয়েলমি, নয়েজ এবং আরও অনেক সংস্থার ইয়ারফোন রয়েছে এই তালিকায়।

TWS Earbuds: অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারযুক্ত এই ৭টি ইয়ারফোনের দাম ১০ হাজারের কম...
ছবি প্রতীকী।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Nov 22, 2021 | 9:13 AM

ভারতে এখন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনের ছড়াছড়ি। বেশিরভাগ ইয়ারবাডসেই আবার রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। অত্যাধুনিক ফিচার যুক্ত এই সমস্ত ইয়ারফোন লঞ্চ করেছে একাধিক নামিদামি সংস্থা। সেই তালিকায় নাম রয়েছে ওয়ানপ্লাস, বোট, জাবরা, স্যামসাং, রিয়েলমি, নয়েজ এবং আরও অনেক সংস্থার। তবে এইসব সংস্থার অনেক ইয়ারফোনই আধুনিক ফিচার সম্পন্ন হলেও, দাম রয়েছে ১০ হাজার টাকার নীচে। দেখে নেওয়া যাক সেই তালিকা।

ওয়ানপ্লাস বাডস প্রো- এই ইয়ারফোনের দাম ভারতে ৯৯০০ টাকা। চলতি বছরের শুরুতে লঞ্চ হয়েছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন। ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের সঙ্গে অগস্ট মাসে ওয়ানপ্লাস বাডস প্রো লঞ্চ হয়েছিল। ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি রয়েছে এই ইয়ারফোনে। সেই সঙ্গে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং ওয়্যারলেস চার্জিং ফিচারও রয়েছে। এটি একটি IPX4 রেটেড ওয়াটার রেসিসট্যান্ট ইয়ারফোন। অ্যামাজন এবং ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই ইয়ারফোন কেনা সম্ভব।

জাবরা এলিট অ্যাক্টিভ ৭৫টি- লঞ্চের সময় এই ইয়ারফোনের দাম অত্যধিক বেশি থাকলেও বর্তমানে এই ইয়ারফোনের দাম প্রায় সর্বত্রই ৯ হাজার টাকার কম। এখানে রয়েছে ব্লুটূথ ভি ৫.০ কানেক্টিভিটি ফিচার। এই ইয়ারফোনে একটি IP57 রেটেড ডিভাইস, অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। জাবরা এলিট অ্যাক্টিভ ৭৫টি ইয়ারফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং মাল্টিপয়েন্ট কানেকশনের মতো প্রিমিয়াম ফিচার।

স্যামসাং গ্যালাক্সি বাডস প্রো- স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইটে এই ইয়ারফোনের দাম ১০,৯৯০ টাকা হলেও অ্যামাজন থেকে ৯৯০০ টাকায় এই ইয়ারফোন কেনা যাবে। এই ইয়ারফোন একটি IPX7 রেটেড ডিভাইস, অর্থাৎ ওয়াটার রেসিসট্যান্ট। এছাড়াও রয়েছে ইন্টেলিজেন্ট অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার, ৩৬০ ডিগ্রি অডিয়ো এবং ২ ওয়ে স্পিকার সাপোর্ট।

রিয়েলমি বাডস এয়ার প্রো- এই ইয়ারফোনের দাম পাঁচ হাজার টাকারও কম। ৪৯৯৯ টাকায় কেনা যাবে রিয়েলমির অফিশিয়াল অনলাইন স্টোর থেকে। ২৫ ঘণ্টার বেশি ব্যাটারি ব্যাকআপ রয়েছে এই ইয়ারবাডসে। এছাড়াও রিয়েলমি বাডস এয়ার প্রো ডিভাইসে রয়েছে এস১ চিপ এবং নয়েজ ক্যানলেশন ফিচার।

ওপ্পো এনকো এক্স- এই ইয়ারফোনের দাম ওপ্পোর অফিশিয়াল ওয়েবসাইটে ৮৯৯০ টাকা। এছাড়া অ্যামাজন, ফ্লিপকার্ট, রিলায়েন্স ডিজিটাল থেকেও এই ইয়ারবাডস কেনা যাবে। ট্রু ওয়্যারলেস এই ইয়ারফোনে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি রয়েছে। ২৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপের পাশাপাশি ১০ মিটার রেঞ্জ পর্যন্ত ব্লুটুথ ফিচার কার্যকরী হওয়ার ক্ষমতা রয়েছে এই ইয়ারবাডসে। এটি একটি IP54 রেটেড ডাস্ট অ্যান্ড ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস। আর এই ইয়ারফোনে ওয়্যারলেস চার্জিং ফিচার রয়েছে।

নয়েজ বাডস সোলো- এই ইয়ারফোনের দাম ৫৪৯৯ টাকা। কেনা যাবে নয়েজের অফিশিয়াল ওয়েবসাইট থেকে। এখানে রয়েছে ব্লুটুথ ভি ৫.০ সাপোর্ট।

Boat AirDopes 501- অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারযুক্ত এই ইয়ারবাডসের দাম ৩৯৯৯ টাকা। অ্যামাজন এবং বোটের অফিশিয়াল সাইট থেকে এই ইয়ারবাডস কেনা যাবে। ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি এবং ওয়্যারলেস চার্জিং ফিচার রয়েছে এই ইয়ারফোনে।

আরও পড়ুন- WhatsApp Tips And Tricks: ভুল করে হোয়াটসঅ্যাপ চ্যাট ডিলিট হয়ে গেল? ফিরিয়ে নিয়ে আসুন এই পদ্ধতিতে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla