Realme Band 2: ভারতে আসছে রিয়েলমি ব্যান্ড ২, দেখে নিন এই ফিটব্যান্ডের সম্ভাব্য ফিচার

কয়েকদিন আগেই ভারতে রিয়েলমি Dizo ওয়াচ ২- এর সঙ্গে লঞ্চ হয়েছে রিয়েলমি Dizo ওয়াচ প্রো। এবার আসছে রিয়েলমি ব্যান্ড ২।

Realme Band 2: ভারতে আসছে রিয়েলমি ব্যান্ড ২, দেখে নিন এই ফিটব্যান্ডের সম্ভাব্য ফিচার
ভারতে আসছে রিয়েলমির নতুন ফিটব্যান্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 8:38 AM

আগামী ২৪ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে রিয়ালমি নারজো ৫০ সিরিজের স্মার্টফোন। নারজো ৫০, নারজো ৫০ প্রো এবং নারজো ৫০এ— রিয়েলমির নতুন স্মার্টফোন সিরিজে এই তিনটি মডেল লঞ্চের সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে একই দিনে লঞ্চ হতে পারে রিয়েলমি ব্যান্ড ২ এবং রিয়েলমি স্মার্ট টিভি নিও ৩২ ইঞ্চি।

রিয়েলমি ব্যান্ড ২- এর সম্ভাব্য বিভিন্ন ফিচার

আগের ডিভাইসের তুলনায় বড় ডিসপ্লে থাকতে পারে এই স্মার্টওয়াচে। সেই সঙ্গে থাকতে পারে একাধিক স্পোর্টস মোড এবং একগুচ্ছ স্বাস্থ্য সংক্রান্ত নিয়ন্ত্রক বা পরিমাপের ফিচার। ইতিমধ্যেই মালয়েশিয়ার এই স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে। সেই মডেলে ১.৪ ইঞ্চির টাচ ডিসপ্লে ছিল। এর পাশাপাশি ৫০টি পার্সোনালাইজড ডিয়াল ফেস, হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল পরিমাপের ফিচার ছিল।

রিয়েলমি সংস্থার দাবি, তাদের নতুন ফিটব্যান্ড রিয়েলমি ব্যান্ড ২- তে থাকবে মোট ৯০টি স্পোর্টস মোড এবং এই ডিভাইস ৫০ মিটার গভীরতা পর্যন্ত জলে রেসিসট্যান্ট ডিভাইস। কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফিটব্যান্ডে থাকতে পারে ব্লুটুথ ভি ৫.১ সাপোর্ট। এছাড়াও ২০৪mAh ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে রিয়েলমি ব্যান্ড ২-তে। একবার চার্জ দিলে ১২ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে এই ডিভাইস, এমনটাই দাবি করেছে রিয়েলমি সংস্থা। মালয়েশিয়ায় চলতি মাসের শুরুর দিকেই লঞ্চ হয়েছে রিয়েলমি ব্যান্ড ২। ওখানে এই ফিটব্যান্ডের দাম ছিল MYR ১৩৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৫০০ টাকা। অনুমান, ভারতীয় ভ্যারিয়েন্টের দামও এরই আশপাশে থাকবে।

অন্যদিকে, কয়েকদিন আগেই ভারতে রিয়েলমি Dizo ওয়াচ ২- এর সঙ্গে লঞ্চ হয়েছে রিয়েলমি Dizo ওয়াচ প্রো। এই স্মার্টওয়াচের দাম ৪৯৯৯ টাকা। তবে স্পেশ্যাল লঞ্চ প্রাইস ৪৪৯৯ টাকা। আগামী ২২ সেপ্টেম্বর থেকে জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে রিয়েলমি Dizo ওয়াচ প্রো- এর বিক্রি শুরু হবে। রিয়েলমির এই স্মার্টওয়াচ ভারতের বাজারে পাওয়া যাবে কালো এবং স্পেস ব্লু, এই দুই রঙে। মডেলে রয়েছে ইনবিল্ট জিপিএস এবং GLONASS positioning ফিচার। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে ৯০টি স্পোর্টস মোড এবং ১০০- র বেশি ওয়াচ ফেস।

রিয়েলমি Dizo ওয়াচ প্রো- এর বিভিন্ন ফিচার একনজরে দেখে নিন

  • ১.৭৫ ইঞ্চির একটি এইচডি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে। এছাড়াও রয়েছে জিপিএস এবং GLONASS সাপোর্ট। তাছাড়াও রয়েছে ১০০- র বেশি ওয়াচ ফেসের ফিচার। আয়তাকার ডায়াল রয়েছে এই স্মার্টওয়াচে।
  • ৯০টি স্পোর্টস মোড রয়েছে এই ডিভাইসে, যা ইন্ডোর এবং আউটডোর— দু’ধরনের অ্যাক্টিভিটিই নিয়ন্ত্রণ এবং পরিমাপ করে। রানিং, ওয়াকিং, সাইক্লিং (ইন্ডোর এবং আউটডোর), হাইকিং, বাস্কেটবল, ইলিপ্টিকাল, স্ট্রেংথ ট্রেনিং, যোগাসন, রোয়িং, ক্রিকেট, ফ্রি-স্টাইল ওয়ার্কআউট ও আরও অনেক কিছুই নিয়ন্ত্রণ করে এই স্মার্টওয়াচ।
  • রিয়েলমি Dizo ওয়াচ প্রো ডিভাইসে রয়েছে 24×7 হার্ট রেট, স্লিপ এবং SpO2 মনিটর। এই স্মার্ট ওয়াচের সাহায্যে হাঁটার সময় ইউজারের স্টেপ, যাত্রাপথের দূরত্ব মাপা যায়। ইউজারকে জল খাওয়ার কথা মনে করিয়ে রিমাইন্ডারও দেয় এই স্মার্ট ডিভাইস।
  • মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, আনলক স্মার্টফোন, ফাইন্ড ফোন বা সার্চ স্মার্টফোন– এই সমস্ত অতিরিক্ত ফিচারও রয়েছে রিয়েলমি Dizo ওয়াচ প্রো স্মার্টওয়াচে। এর পাশাপাশি এই স্মার্টওয়াচে স্ট্যান্ডার্ড ফিচার হিসেবে রয়েছে স্টপওয়াচ, ওয়েদার ফোরকাস্ট, কল নোটিফিকেশন, লো ব্যাটারি রিমাইন্ডার, ডু নট ডিস্টার্ব মোড এবং আরও অনেক কিছু।
  • এই স্মার্টওয়াচ IP68 সার্টিফায়েড এবং রয়েছে ব্লুটুথ ভি৫ সাপোর্ট। এই স্মার্টওয়াচে রয়েছে ৩৯০mAh ব্যাটারি। সংস্থার দাবি একবার চার্জ দিলে টানা ১৪ দিন চালু থাকবে এই স্মার্টওয়াচ।

আরও পড়ুন- Realme Dizo Watch 2: ভারতে রিয়েলমির এই স্মার্টওয়াচের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে