Realme Dizo Watch 2: ভারতে রিয়েলমির এই স্মার্টওয়াচের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে

এই স্মার্টওয়াচে ২৬০mAh ব্যাটারি রয়েছে। রিয়েলমি সংস্থার দাবি একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত চার্জ থাকে এই স্মার্টওয়াচে।

Realme Dizo Watch 2: ভারতে রিয়েলমির এই স্মার্টওয়াচের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে
১৫টি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 8:08 AM

ভারতে রিয়েলমি Dizo  ব্র্যান্ডের দু’টি স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে সম্প্রতি। জানা গিয়েছে, ভারতের বাজারে এসে গিয়েছে রিয়েলমি Dizo ওয়াচ ২ এবং রিয়েলমি Dizo ওয়াচ প্রো। দু’টি স্মার্টওয়াচেই রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল (SpO2) মনিটরিং এবং হার্ট রেট মনিটরিং ফিচার। রিয়েলমি Dizo ওয়াচ ২ ডিভাইসে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির ফুল টাচস্ক্রিন ডিসপ্লে। অন্যদিকে প্রো মডেলে রয়েছে ইনবিল্ট জিপিএস এবং GLONASS positioning ফিচার। এছাড়াও এই স্মার্টওয়াচে রয়েছে ৯০টি স্পোর্টস মোড এবং ১০০- র বেশি ওয়াচ ফেস।

ভারতে রিয়েলমি Dizo ওয়াচ ২ এবং রিয়েলমি Dizo ওয়াচ প্রো- এর দাম কত?

  • রিয়েলমি Dizo ওয়াচ ২- এর দাম ২৯৯৯ টাকা। স্পেশ্যাল লঞ্চ প্রাইস ১৯৯৯ টাকা।
  • রিয়েলমি Dizo ওয়াচ প্রো- এর দাম ৪৯৯৯ টাকা। স্পেশ্যাল লঞ্চ প্রাইস ৪৪৯৯ টাকা।

আগামী ২২ সেপ্টেম্বর থেকে জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে রিয়েলমির এই দুই স্মার্টওয়াচের বিক্রি শুরু হবে। রিয়েলমি Dizo ওয়াচ ২ পাওয়া যাবে ক্লাসিক ব্ল্যাক, গোল্ডেন পিঙ্ক, আইভরি হোয়াইট এবং সিলভার গ্রে, এই চারটি রঙে। অন্যদিকে, রিয়েলমি Dizo ওয়াচ প্রো পাওয়া যাবে কালো এবং স্পেস ব্লু, এই দুই রঙে।

রিয়েলমি Dizo ওয়াচ ২- এর বিভিন্ন ফিচার একনজরে দেখে নিন

  • এখানে রয়েছে ১.৬৯ ইঞ্চির ফুল টাচস্ক্রিন ডিসপ্লে। চৌকো আকৃতিক ডায়ালের চারপাশে রয়েছে কার্ভড বা ওভাল এজ। ওজন ৫২ গ্রাম। এই স্মার্টওয়াচে ২৬০mAh ব্যাটারি রয়েছে। রিয়েলমি সংস্থার দাবি একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত চার্জ থাকে এই স্মার্টওয়াচে। এছাড়া রয়েছে ব্লুটুথ ভি৫ সাপোর্ট।
  • ১৫টি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচে। সেই তালিকায় সাইক্লিং, ওয়াকিং, রানিং (ইন্ডোর এবং আউটডোর), ফুটবল, বাস্কেটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন, স্ট্রেংথ ট্রেনিং, ফ্রি ট্রেনিং, জাম্প রোপ, রোয়িং, ইল্পিটিক্যাল, মাউন্টেনিয়ারিং এবং যোগা রয়েছে। এছাড়াও এই স্মার্টওয়াচ হাঁটার ক্ষেত্রে স্টেপ কাউন্ট, ইউজার কতটা পথ গেলেন, কত ক্যালোরি বার্ন হল বা ঝরল, এই সবকিছুও পরিমাপ করতে পারে।
  • স্পেশ্যাল Dizo app যুক্ত রয়েছে এই স্মার্টওয়াচে। গুগল প্লে স্টোর এবং অ্যাপেল স্টোর দু’ক্ষেত্রেই এই অ্যাপ উপলব্ধ। এই স্মার্টওয়াচে রয়েছে 24×7 হার্ট রেট মনিটরিং, স্লিপ ট্র্যাকিং এবং SpO2 পরিমাপের ফিচার। এর পাশাপাশি মেন্সট্রুয়েশন সাইকেল ট্র্যাকার, ব্রিদিং গাইড এবং মেডিটেশন অপশনও রয়েছে রিয়েলমি Dizo ওয়াচ ২ ডিভাইসে।
  • এই স্মার্টওয়াচ ইউজারকে জল খাওয়ার রিমাইন্ডারও দেয়। এর পাশাপাশি ফোনকল এবং মেসেজ নোটিফিকেশন, রিমাইন্ডার, আবহাওয়ার পূর্বাভাস, অ্যালার্ম, ফাইন্ড ফোন, ক্যামেরা কন্ট্রোল এবং মিউজিক কন্ট্রোলের ফিচারও রয়েছে এই স্মার্টওয়াচে।

আরও পড়ুন- Jio Prepaid Recharge Plan: জিওফোন ইউজারদের জন্য নতুন ৭৫ টাকার প্ল্যান, কী কী সুবিধা রয়েছে?