Realme Buds Q2: রিয়েলমির এই ইয়ারবাডসে থাকবে ANC ফিচার, ভারতে লঞ্চ কবে?

শোনা যাচ্ছে রিয়েলমির এই নতুন ইয়ারবাড 'বাজেট ফ্রেন্ডলি' গ্যাজেট হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই চার্জিং কেস সমেত এই ইয়ারবাডের ডিজাইনের টিজার প্রকাশ পেয়েছে।

Realme Buds Q2: রিয়েলমির এই ইয়ারবাডসে থাকবে ANC ফিচার, ভারতে লঞ্চ কবে?
ছবি সৌজন্যে টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 4:52 PM

রিয়েলমির ভারতীয় ওয়েবসাইটে একটি ইভেন্ট পেজে ‘রিয়েলমি Buds Q2 TWS ইয়ারবাডস’- এর উল্লেখ পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে, ভারতে খুব তাড়াতাড়িই লঞ্চ হতে পারে রিয়েলমির এই ইয়াবাড। এর আগে পাকিস্তানে এই ইয়ারবাড লঞ্চ হয়েছিল চলতি বছর এপ্রিল মাসেই। এবার ভারতে আসার জন্য অপেক্ষায় রয়েছে রিয়েলমির এই গ্যাজেট। যদিও ভারতে কবে রিয়েলমি Buds Q2 TWS ইয়ারবাড লঞ্চ হবে, সে প্রসঙ্গে নির্দিষ্ট কোনও দিন আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি রিয়েলমি কর্তৃপক্ষ। তবে অনুমান করা হচ্ছে, হয়তো তাড়াতাড়ি এই ইয়ারবাড লঞ্চের দিনক্ষণ জানিয়ে দেবে রিয়েলমি সংস্থা।

একনজরে দেখে নেওয়া যাক রিয়েলমি বাডস কিউ২ TWS ইয়ারবাডস- এ কী কী সম্ভাব্য বৈশিষ্ট্য থাকতে পারে-

১। পাকিস্তানে রিয়েলমি Buds Q2 TWS earbuds লঞ্চ হয়েছিল Environmental Noise Cancellation (ENC) ফিচার সাপোর্ট নিয়ে। তবে ভারতীয় ভ্যারিয়েন্টে সামান্য পরিবর্তন দেখা যাবে। এক্ষেত্রে রিয়েলমি Buds Q2 TWS ইয়ারবাডের মধ্যে Active Noise Cancellation (ANC) ফিচার সাপোর্ট থাকবে।

২। শোনা যাচ্ছে রিয়েলমির এই নতুন ইয়ারবাড ‘বাজেট ফ্রেন্ডলি’ গ্যাজেট হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই চার্জিং কেস সমেত এই ইয়ারবাডের ডিজাইনের টিজার প্রকাশ পেয়েছে। পাকিস্তানে লঞ্চ হওয়া ইয়ারবাডের সঙ্গে ডিজাইনে ভারতীয় ভ্যারিয়েন্টের অনেক মিল রয়েছে বলে শোনা গিয়েছে।

৩। Realme Buds Q2 পাকিস্তানে লঞ্চ হয়েছিল চলতি বছর এপ্রিল মাসে। তার দাম ছিল ভারতীয় মুদ্রায় ১৯০০ টাকা। কিন্তু সেখানে ANC ফিচার ছিল না। তার বদলে ছিল ENC ফিচার। এখনও রিয়েলমির এই ইয়ারবাডের ভারতীয় ভ্যারিয়েন্টের দাম সম্পর্কে কিছু জানা যায়নি। তবে খুব বেশি দাম হবে না বলেই শোনা গিয়েছে।

আরও পড়ুন- পরবর্তী Apple Watch-এ থাকতে পারে ব্লাড সুগার এবং বডি টেম্পারেচার সেনসর, ২০২২ সালে লঞ্চের সম্ভাবনা

৪। রিয়েলমির ভারতীয় ওয়েবসাইটে একটি ইভেন্ট পেজে রিয়েলমি Buds Q2 TWS ইয়ারবাডের ডিজাইনের টিজার প্রকাশ পেয়েছে। অনুমান, আগামী কয়েকদিনের মধ্যে এই ইয়ারবাড লঞ্চের দিনক্ষণ ঘোষণার পাশাপাশি বিভিন্ন ফিচার এবং দামের আভাসও পাওয়া যাবে।