Realme Dizo Buds Z: ভারতে লঞ্চ হয়েছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, জেনে নিন দাম কত

পুরো চার্জ থাকাকালীন অবস্থায় এই ইয়ারবাডস নাগাড়ে ৪.৫ ঘণ্টা চালানো যায়। টাইপ-সি ইউএসবি পোর্ট দিয়ে ১০ মিনিট চার্জ দিলে এই ইয়ারবাডস ১.৫ ঘণ্টা চালানোর মতো কাজ হয়ে যায়। 

Realme Dizo Buds Z: ভারতে লঞ্চ হয়েছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, জেনে নিন দাম কত
ভারতে এই ডিভাইসের দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 11:21 PM

ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির নতুন ইয়ারফোন। গত ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার দেশে লঞ্চ হয়েছে রিয়েলমি ডিজো বাডস জেড ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন। রিয়েলমির পার্টনার ব্র্যান্ড ডিজোর সঙ্গে একত্রিত হয়ে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনটি নির্মাণ করেছে। এখানে রয়েছে ১০ মিলিমিটার ডায়নামিক ড্রাইভার এবং Bass Boost+ algorithm। এছাড়াও রিয়েলমির নতুন ইয়ারফোনে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন (ENC) টেকনোলজি। মূলত এই ইয়ারফোনের সাহায্যে ফোনকল করার সময় এই ফিচার অ্যাক্টিভেট হয় এবং আশপাশের বাড়তি আওয়াজ কমিয়ে ইউজারকে ভালভাবে ফোনকলের শব্দ শোনার সুযোগ করে দেয়। বিশেষ করে ভিডিয়ো গেম খেলার সময় এবং বিভিন্ন স্ট্রিমিং প্ল্যাটফর্মে কনটেন্ট দেখার সময়েও Realme Dizo Buds Z সাহায্যে করে। এই ইয়ারবাডস IPX4 rated অর্থাৎ ওয়াটার রেসিসট্যান্ট। মানে জলে এই ইয়ারবাডস নষ্ট হবে না। রিয়েলমির নতুন ইয়ারবাডস প্রায় ১৬ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে পারে বলে দাবি করেছে নির্মাণ সংস্থা।

ভারতে Realme Dizo Buds Z- এর দাম

ভারতে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনের দাম ১৯৯৯ টাকা। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল যা আগামী ৭ অক্টোবর শুরু হচ্ছে, সেখানে ১২৯৯ টাকায় (স্পেশ্যাল দাম) পাওয়া যাবে এই ইয়ারবাডস। উল্লেখ্য ৭ অক্টোবর থেকে এই ইয়ারফোনের বিক্রি শুরু হবে। Leaf, Onyx, Pearl— এই তিনটি রঙে লঞ্চ হয়েছে Realme Dizo Buds Z ইয়ারফোন। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ওয়েবসাইট ছাড়াও নির্দিষ্ট কয়েকটি রিটেল স্টর থেকে এই ইয়ারবাডস কেনা যাবে।

Realme Dizo Buds Z- এর বিভিন্ন ফিচার

  • এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচার যা ভয়েস কল চলাকালীন অ্যাক্টিভেট থাকে।
  • অত্যাধুনিক ভিডিয়ো গেম খেলার জন্য এই ইয়ারবাডস আদর্শ। দুরন্ত সাউন্ড কোয়ালিটির জন্য গান শোনা, সিনেমা বা অন্য কিছু দেখার এক্সপিরিয়েন্সও ভালই হবে।
  • এই ইয়ারবাডসে ৩৮০mAh ব্যাটারি রয়েছে, যা ১৬ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক সাপোর্ট দিতে পারে বলে দাবি করেছে রিয়েলমি সংস্থা।
  • পুরো চার্জ থাকাকালীন অবস্থায় এই ইয়ারবাডস নাগাড়ে ৪.৫ ঘণ্টা চালানো যায়। টাইপ-সি ইউএসবি পোর্ট দিয়ে ১০ মিনিট চার্জ দিলে এই ইয়ারবাডস ১.৫ ঘণ্টা চালানোর মতো কাজ হয়ে যায়।
  • ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি রয়েছে রিয়েলমি ডিজো বাডস জেড ইয়ারবাডসে। এছাড়াও ফোনকল, মিডিয়া প্লেব্যাক, গেম মোডে ঢোকার জন্য রয়েছে টাচ কন্ট্রোল। রিয়েলমি লিঙ্ক অ্যাপ যুক্ত করা যায় এই ডিভাইসে। অ্যানড্রয়েড স্মার্টফোনের ক্ষেত্রে এই ডিভাইস দারুণ ভাবে কাজ করে। এছাড়াও এই ডিভাইস IPX4 rated অর্থাৎ ওয়াটার রেসিসট্যান্ট।
  • রিয়েলমি এই ইয়ারবাডসের ওজন চার্জিং কেস সমেত ৩৬ গ্রাম। আর এক একটি ইয়ারবাডসের ওজন ৩.৭ গ্রাম।

আরও পড়ুন- Realme Band 2: রিয়েলমির নতুন ফিটনেস ব্যান্ডে রয়েছে ৯০টি স্পোর্টস মোড এবং ১২ দিনের ব্যাটারি লাইফ