জিওর নতুন বার্ষিক রিচার্জ প্ল্যান, ৩৪৯৯ টাকায় কী কী সুবিধা পাবেন গ্রাহকরা?

Reliance Jio Prepaid Recharge Plan: ৩৪৯৯ টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড--- এই সব ক্ষেত্রে ফ্রি সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা। 

জিওর নতুন বার্ষিক রিচার্জ প্ল্যান, ৩৪৯৯ টাকায় কী কী সুবিধা পাবেন গ্রাহকরা?
৩৪৯৯ টাকায় এক বছরের জন্য নতুন রিচার্জ প্ল্যান আনল জিও।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2021 | 1:16 PM

এক বছরের জন্য নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে রিলায়েন্স জিও। এই নতুন বার্ষিক প্ল্যানের খরচ ৩৪৯৯ টাকা। এর আগেও এক বছরের জন্য অনেক প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে জিও। এবার এসেছে ৩৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান।

কী কী সুবিধা রয়েছে জিওর নতুন প্ল্যানে

  • রিলায়েন্স জিওর ৩৪৯ টাকার একটি মাসিক প্ল্যান রয়েছে। সেখানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যায়। ৩৪৯৯ টাকার বার্ষিক প্ল্যানেও এক বছরের জন্য প্রতিদিন ৩ জিবি ডেটা পাবেন গ্রাহকরা।
  • এছাড়াও প্রতিদিন ১০০ ফ্রি এসএমএস এবং যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধাও পাওয়া যাবে।
  • ৩৪৯৯ টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানে বেশ কিছু প্ল্যাটফর্মে ফ্রি সাবস্ক্রিপশনের সুযোগ পাবেন গ্রাহকরা। জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড— এই সব ক্ষেত্রে ফ্রি সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা।

জিওর মাসিক ৩৪৯ টাকার যে প্ল্যান রয়েছে, সেখানেও এইসব পরিষেবা পাবেন গ্রাহকরা। অর্থাৎ যদি আপনি জিও ইউজার হন এবং দৈনিক ৩ জিবি নেটের প্রয়োজন হয়, তাহলে এখন মাসিক ৩৪৯ টাকার সঙ্গে সঙ্গে বার্ষিক ৩৪৯৯ টাকার প্ল্যানেও রিচার্জ করাতে পারবেন। তবে একবারে বার্ষিক রিচার্জ করানোই লাভজনক। কারণ প্রতি মাসে ৩৪৯ টাকার রিচার্জ করলে আপনার মোট খরচ হয় ৪১৮৮ টাকা। সেখানে আপনি জিওর নতুন এক বছরের রিচার্জ প্ল্যান পাবেন ৩৪৯৯ টাকায়। অর্থাৎ ৬৮৯ টাকা সাশ্রয় হবে আপনার।

এছাড়াও ৯৯৯ টাকারও একটি প্রিপেড রিচার্জ প্ল্যান রয়েছে রিলায়েন্স জিওর। সেখানেও প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া সম্ভব। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। আর ৩৪৯ টাকার মাসিক প্ল্যানের মেয়াদ আক্ষরিক অর্থে ২৮ দিন। ৮৪ দিনের ৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানেও প্রতিদিন ১০০ ফ্রি এসএমএস এবং যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড— এই সব ক্ষেত্রে ফ্রি সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন- Telegram Group Video Call: অবশেষে টেলিগ্রামে চালু হল নতুন ফিচার, রয়েছে আরও আপডেট