Jio Cashback Offer: এই সহজ কাজটা করলেই রিলায়েন্স জিও আপনাকে 1,500 টাকা ক্যাশব্যাক দেবে

JioFi Offer: রিলায়েন্স জিও ফের ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে তার জিওফাইল ডিভাইসের জন্য। 2,800 টাকার এই ওয়াইফাই ডিভাইসটি ক্রয় করলেই আপনি পেয়ে যাবেন 1,500 টাকা ক্যাশব্যাক।

Jio Cashback Offer: এই সহজ কাজটা করলেই রিলায়েন্স জিও আপনাকে 1,500 টাকা ক্যাশব্যাক দেবে
একটা জিওফাই কিনলেই এখন 1,500 টাকা ক্যাশব্যাক দেবে রিলায়েন্স জিও।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 04, 2022 | 8:35 AM

1,500 টাকা ক্যাশব্যাক (Cashback Offer) দিচ্ছে দেশের এক নম্বর টেলিকম অপারেটর রিলায়েন্স জিও (Reliance Jio)। শর্ত একটাই। কিনতে হবে জিওফাই (JioFi) ডিভাইস। সত্যি কথা বলতে গেলে কী, জিওফাই এমন একটা ডিভাইস হালফিলে যার বিরাট কিছু চাহিদা নেই। তবে, একই নেটওয়ার্কে একাধিক ডিভাইস সংযুক্তকরণের প্রক্রিয়াটি খুব সহজ হতে পারে জিওফাই-এর সাহায্যে। অনেক আগেই মার্কেটে চলে এসেছিল জিওফাই। যাঁদের এখনও পর্যন্ত এই প্রডাক্ট সম্পর্কে ধারণা নেই, তাঁদের জেনে রাখা ভাল যে, জিওফাই একটি ওয়াইফাই হটস্পট ডিভাইস, যা রিলায়েন্স জিও-র 4G নেটওয়ার্কে চলে। ডিভাইসের ভিতরে থাকে একটি জিও সিম। ডেটা অ্যাক্সেস পেতে সময়ান্তরে ওই সিমটি রিচার্জ করে যেতে হয়।

এই মুহূর্তে রিলায়েন্স জিও-র ওয়াইফাই ডিভাইসটির দাম 2,800 টাকা। এখন যাঁরা কিনবেন, তাঁরা পেয়ে যাবেন 1,500 টাকা ক্যাশব্যাক। 50%-এরও বেশি ছাড়, যা এক কথায় ভাবাই যায় না! জিও-র তরফ থেকে জানানো হয়েছে, 1500 টাকা ক্যাশব্যাক পেতে এবং সর্বোপরি জিও ডিভাইসটি ক্রয় করতে স্থানীয় জিও রিটেল দোকানে যোগাযোগ করতে হবে কাস্টমারদের। এখন আপনার স্থানীয় জিও রিটেল দোকানটি যদি জানা না থাকে, সেক্ষেত্রে জিও অফিসিয়াল ওয়েসবাইটে বা মোবাইল অ্যাপ থেকেও ডিভাইসটি অর্ডার করতে পারেন। এছাড়া গুগল সার্চ করেও স্থানীয় জিও রিটেল দোকানের সন্ধান পেয়ে যেতে পারেন।

জিওফাই একটা সময়ে খুবই জনপ্রিয়তা পায় যখন 4G VoLTE ডিভাইসের চাহিদা তুঙ্গে ছিল। কিন্তু সে সব দিন এখন অতীত। আপনার স্মার্টফোন থেকেই সরাসরি ওয়াইফাই হটস্পট তৈরি করে নিতে পারেন। রাউটার থাকলে তো আর কথাই নেই! তবে কোথাও বেড়াতে গেলে ব্যাপক ভাবে সহায়ক হতে পারে জিওফাই। আকারে খুব ছোট, পকেটে নিয়েও ঘোরাফেরা করা যেতে পারে। অবশ্যই এতে একটা ব্যাটারি রয়েছে, যা চার্জ করার পরেই আপনি ডিভাইসটি ব্যবহার করতে পারবেন।

এই খবরটিও পড়ুন

তবে শুধু রিলায়েন্স জিও নয়। অন্য আরও সংস্থা এরকম ওয়াইফাই ডিভাইস অফার করে থাকে। কিন্তু তাদের মধ্যে সর্বশ্রেষ্ঠ জিওফাই, তা ডিভাইসের কারণে নয়। বরং, সারা দেশজুড়ে রিলায়েন্স জিও-র সুবিস্তৃত নেটওয়ার্কের কারণেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla