SHAALEK Portable AC: বাজারে এল 430 টাকার ছোট্ট AC, শক্তিশালী 4000mAh ব্যাটারি, এক চার্জে টানা 7 ঘণ্টা ঘর ঠান্ডা

যাঁরা Portable Mini AC-র খোঁজ করছেন, তাঁদের জন্য দুর্দান্ত একটি মডেল হাজির হয়েছে। SHAALEK নামের একটি সংস্থা তৈরি করেছে সেই পোর্টেবল এয়ার কন্ডিশনার। কী সুবিধা রয়েছে, দামই কত, সেই সব তথ্য জেনে নেওয়া যাক।

SHAALEK Portable AC: বাজারে এল 430 টাকার ছোট্ট AC, শক্তিশালী 4000mAh ব্যাটারি, এক চার্জে টানা 7 ঘণ্টা ঘর ঠান্ডা
দুর্দান্ত নতুন পোর্টেবল এসি।
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 5:14 PM

Portable AC: গরমটা চরম পড়েছে। স্নান করে রাস্তায় বেরোতে না বেরোতেই ঘেমে নেয়ে আরও একবার স্নান করে ফেলছেন মানুষজন। এমন একটা পরিস্থিতিতে AC, Cooler ছাড়া মানুষের আর দ্বিতীয় কোনও উপায় থাকে না। কিন্তু এসি কেনা তো আর মুখের কথা নয়! শুধু গরম কালের জন্য একবারে 30-40 হাজার টাকা খরচ করা অনেকের পক্ষেই সম্ভব হয় না। তাই, অনেকে কিছু বিকল্প পন্থার শরণাপন্ন হন। কেউ কেনেন পোর্টেবল এসি, কেউ আবার কুলার দিয়েও কাজ চালিয়ে দেন। যাঁরা Portable Mini AC-র খোঁজ করছেন, তাঁদের জন্য দুর্দান্ত একটি মডেল হাজির হয়েছে। SHAALEK নামের একটি সংস্থা তৈরি করেছে সেই পোর্টেবল এয়ার কন্ডিশনার। কী সুবিধা রয়েছে, দামই কত, সেই সব তথ্য জেনে নেওয়া যাক।

SHAALEK Portable AC: কত দাম, কোথায় কিনবেন?

এই পোর্টেবল এসি আপনি Amazon-এ ক্রয় করতে পারবেন। সেখানে মডেলটির দাম এমনিতে 18,999 টাকা। কিন্তু এত টাকা আপনাকে খরচ করতে হবে না। অ্যামাজ়ন এই পোর্টেবল এসির উপরে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। এক ধাক্কায় 53 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে এর উপরে। তার ফলে SHAALEK Portable AC ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র 8,999 টাকা। তবে অফারের এখানেই শেষ নয়। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই এসি কিনলে আপনি আরও অতিরিক্ত 1,000 টাকার ছাড় পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার থাকছে EMI অফারও, যার সাহায্যে প্রতি মাসে 430 টাকা খরচ করে এই মিনি পোর্টেবল এসি বাড়ি নিয়ে আসতে পারবেন।

SHAALEK Portable AC: ফিচার ও স্পেসিফিকেশন

বাড়ির অন্দরে হোক বা বাইরে যে কোনও জায়গাতেই এই পোর্টেবল এসি ব্যবহার করা যাবে। একটি 4000mAh ব্যাটারি দেওয়া হয়েছে এই এসিতে। একবার সম্পূর্ণ রূপে চার্জ হতে ডিভাইসটি সময় নেয় 4 ঘণ্টার কাছাকাছি। তারপর তা স্প্রে প্যাটার্নে লাগাতার 2-7 ঘণ্টা পর্যন্ত আপনার ঘর ঠান্ডা করতে পারে।

SHAALEK মিনি রুম এয়ার কন্ডিশনারে আপনাকে জল ভরতে হবে এবং তারপরেই এটি আপনাকে ঠান্ডা জলমিশ্রিত মৃদুমন্দ বাতাস দিতে সক্ষম হবে। 420ML ওয়াটার ট্যাঙ্ক রয়েছে এতে। একবার আপনি ডিভাইসটি চার্জ দিলেই হয়ে গেল। তারপর আর Portable ACটি চালাতে আপনাকে কোনও ইলেকট্রিসিটি খরচ করতে হবে না। এখন কোনও সময় যদি এয়ার কন্ডিশনারটিতে জলের ঘাটতি দেখা যায়, তাহলে আপনাকে মনে করানোর জন্য একটি রিমাইন্ডার বাটনও রয়েছে এতে।

আর একটি মজাদার বিষয় রয়েছে এই এয়ার কন্ডিশনারের। শুধু ঘর ঠান্ডা করাই নয়। তার পাশাপাশি এই এয়ার কন্ডিশনার আপনার ঘরে সাতটি ভিন্ন আলোয় LED জ্বালাবে। কোনও শব্দও করে না পোর্টেবল এসিটি। তিনটি ভিন্ন স্পিডে চলতে পারে এবং দুটি ভিন্ন টাইমারও সেট করে রাখতে পারবেন আপনি।