নরম তুলতুলে Sony WF-LS900N ভারতে লঞ্চ হল ANC সাপোর্ট সহ, দাম ও অন্যান্য ফিচারগুলি দেখে নিন

Sony WF-LS900N TWS Earbudটি পাওয়া যাবে দেশের সমস্ত Sony সেন্টার, সমস্ত প্রধান ইলেকট্রনিক স্টোর, Amazon এবং Flipkart-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্মে। লেটেস্ট সনি অডিও ডিভাইসের দাম 16,990 টাকা।

নরম তুলতুলে Sony WF-LS900N ভারতে লঞ্চ হল ANC সাপোর্ট সহ, দাম ও অন্যান্য ফিচারগুলি দেখে নিন
অত্যন্ত আরামদায়ক ট্রু ওয়্যারলেস ইয়ারবাড নিয়ে এল সনি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 6:35 PM

Sony তার বিস্তৃত TWS Earbuds রেঞ্জে একটি নতুন মডেল যোগ করেছে। সংস্থার সেই লেটেস্ট ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের নাম Sony WF-LS900N। মাত্র 4.8 গ্রাম ওজনের এই লেটেস্ট সনি অডিও ডিভাইসটি তাঁদের মনপসন্দ হতে চলেছে, যাঁরা আরামদায়ক ইয়ারবাডের খোঁজ করছিলেন এত দিন। Sony WF-LS900N এর দাম একটু বেশিই, 16,990 টাকা। আর তার কারণ একটাই, এই দামে কোম্পানি একাধিক প্রিমিয়াম ফিচার অফার করছে। ইয়ারবাডটির ফিচার, স্পেসিফিকেশন এবং উপলব্ধতা সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Sony WF-LS900N: স্পেসিফিকেশন ও ফিচার

Sony WF-LS900N ইয়ারবাডে রয়েছে 5mm ড্রাইভার এবং Sony-র ইন্টিগ্রেটেড প্রসেসর, যা V1 দ্বারা চালিত। এই প্রযুক্তি ইয়ারবাড থেকে ডিসটর্শন হ্রাস করে এবং এর সামগ্রিক শব্দের গুণমানকে উন্নত করে। এর সবথেকে গুরুত্বপূর্ণ ফিচার হল অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন (ANC)। তার পাশাপাশি ট্রান্সপারেন্সি মোডকেও সাপোর্ট করে ডিভাইসটি। সবথেকে মজাদার বিষয়টি হল এই লেটেস্ট Sony TWS Earbud পরিবেশের শব্দের মাত্রার উপর নির্ভর করে স্বয়ংক্রিয়ভাবে ANC এবং ট্রান্সপারেন্সি মোডের মধ্যে স্যুইচ করতে পারে।

এই ইয়ারবাডের সঙ্গে অ্যাডাপটিভ সাউন্ড কন্ট্রোল পেয়ে যাবেন ব্যবহারকারীরা। তাঁরা কোথায় আছেন তার উপর নির্ভর করে অ্যাম্বিয়েন্ট সাউন্ড সেটিংস নিয়ন্ত্রণ করে এই বিশেষ বৈশিষ্ট্য। Amazon Alexa এবং Google Assistant উভয়ের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ইয়ারবাডগুলিতে একটি টাচ সেন্সর কন্ট্রোল প্যানেল রয়েছে, যা আপনাকে আপনার সাউন্ড সেটিংস পরিবর্তন করতে, মিউজিক রিজ়িউম করতে এবং কুইক অ্যাটেনশন ফিচার সক্রিয় করতে সাহায্য করবে।

একবার চার্জ দিলে Sony WF-LS900N চার্জিং কেস-সহ 20 ঘণ্টা পর্যন্ত স্থায়ী হতে পারে। পাশাপাশি এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা মাত্র পাঁচ মিনিটের চার্জিংয়ে 60 মিনিট পর্যন্ত প্লেব্যাক দিতে সক্ষম। এছাড়া একবার চার্জে ইয়ারবাডগুলিতে অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন চালু থাকা অবস্থায় ছয় ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে।

বিভিন্ন ডিভাইসের মধ্যে অটোমেটিক্যালি স্যুইচ করার ক্ষমতা রয়েছে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডে। তবে তা নির্ভর করবে কোন ডিভাইস রিং করছে তার উপরে। রয়েছে একটি ডেডিকেটেড বাটন, যা আপনাকে দ্রুত আপনার ডিভাইসগুলির মধ্যে স্যুইচ করতে দেয়।

Sony WF-LS900N: দাম ও উপলব্ধতা

Sony WF-LS900N TWS Earbudটি পাওয়া যাবে দেশের সমস্ত Sony সেন্টার, সমস্ত প্রধান ইলেকট্রনিক স্টোর, Amazon এবং Flipkart-এর মতো ই-কমার্স প্ল্যাটফর্মে। লেটেস্ট সনি অডিও ডিভাইসের দাম 16,990 টাকা। কালো, বেইজ এবং সাদা এই তিনটি রঙে পেয়ে যাবেন Sony WF-LS900N।