Thomson Alpha Series: 40 ইঞ্চির Smart TV মাত্র 13,499 টাকায়, হোলির আগেই চমক দিল এই কোম্পানি

Thomson Alpha Series Smart TV Price: Thomson ভারতের বাজারে নতুন আলফা সিরিজ স্মার্ট টিভি (Thomson Alpha Series Smart TV) এনেছে। কোম্পানি চলতি বছরের মার্চ মাসে 24 ইঞ্চি মডেল সহ ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 40 ইঞ্চি টিভি এনেছে।

Thomson Alpha Series: 40 ইঞ্চির Smart TV মাত্র 13,499 টাকায়, হোলির আগেই চমক দিল এই কোম্পানি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2023 | 7:52 AM

Thomson Alpha Smart TV: Thomson ভারতের বাজারে নতুন আলফা সিরিজ স্মার্ট টিভি (Thomson Alpha Series Smart TV) এনেছে। কোম্পানি চলতি বছরের মার্চ মাসে 24 ইঞ্চি মডেল সহ ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 40 ইঞ্চি টিভি এনেছে। কোম্পানির 32-ইঞ্চি মডেলটি ইতিমধ্যেই বাজারে বিক্রি শুরু হয়ে গিয়েছে। আর নতুন আলফা সিরিজের টিভিগুলি ফ্লিপকার্টে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেলের সময় পাওয়া যাবে। তাই আপনাকে এখনও কয়েকটি দিন অপেক্ষা করতে হবে। চলুন কোম্পানির নতুন স্মার্ট টিভিটি সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

থমসন আলফা সিরিজের স্মার্ট টিভি (Thomson Alpha Series Smart TV)-র দাম:

দামের প্রসঙ্গে বললে, Thomson Alpha Series 24 ইঞ্চি মডেলের দাম 6,499 টাকা। যেখানে 32 ইঞ্চি মডেলের দাম 7,999 টাকা। আর ৪০ ইঞ্চি মডেলের দাম 13,499 টাকা। Thomson’s Alpha সিরিজটি বেশ জনপ্রিয় এবং কোম্পানি স্মার্ট টিভি বিভাগে 24-ইঞ্চি, 32-ইঞ্চি এবং 40-ইঞ্চি মডেলের টিভি রেখেছে। এই নতুন মডেলগুলির সঙ্গে পোর্টফোলিও প্রকাশ করেছে। এর মধ্যে রয়েছে টিভি বেজেল কম ডিজাইন, মিরাকাস্ট, ছবির গুণমান, 30W সাউন্ড আউটপুট, শক্তিশালী অ্যামলজিক প্রসেসর এবং আরও অনেক কিছু। আলফা সিরিজের নতুন মডেলগুলি সবচেয়ে সাশ্রয়ী স্মার্ট টিভি।

Thomson Alpha 32 ইঞ্চি ফিচার এবং স্পেসিফিকেশন:

Thomson Alpha 32 মডেলটিতে একটি 32-ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1366 x 768 পিক্সেল এবং 16:09 এর অ্যাসপেক্ট রেশিও রয়েছে। এই ডিসপ্লে 60 Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। স্মার্ট ফিচারের কথা বললে, এই টিভিতে প্রাইম ভিডিয়ো এবং ইউটিউব সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই টিভি লিনাক্সে কাজ করে। এই টিভি 30W সাউন্ড আউটপুট অফার করে। এই স্মার্ট টিভিতে রয়েছে কোয়াড কোর প্রসেসর।

অন্যদিকে, টিভি ছাড়াও কোম্পানিটি এয়ার কুলারও এনেছে। এই নতুন কুল প্রো সিরিজের (Thomson Cool Pro Series) এয়ার কুলারটি 6 মার্চ থেকে ফ্লিপকার্টে বিক্রি শুরু হবে। এয়ার কুলারটিতে 28 থেকে 85 লিটার জল রাখা যাবে। এমন বলা যেতেই পারে যে, কুল প্রো সিরিজের এয়ার কুলারটি বাজারের যে কোনও নামী-দামি কুলারকে ফিচারের দিক থেকে টেক্কা দিতে পারে। নতুন Thomson Cool Pro সিরিজের এয়ার-কুলারের দাম শুরু হবে 4,999 টাকা থেকে।