Water Heater: এই ওয়াটার হিটার চালাতে বিদ্যুতের দরকার নেই, 7 বছরের ওয়ারান্টি, একবার জল গরম করে সারাদিন ব্যবহার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Dec 05, 2022 | 8:40 PM

Havells-এর Solero Prime নামক একটি চমৎকার ইলেকট্রিক হিটার রয়েছে, যা চালাতে আপনাকে মোটা অঙ্কের ইলেকট্রিক বিল খরচ করতে হবে না। সৌরচালিত এই ওয়াটার হিটারে আপনি একবার জল গরম করলে তাতে সারাদিন জল গরম থাকবে।

Water Heater: এই ওয়াটার হিটার চালাতে বিদ্যুতের দরকার নেই, 7 বছরের ওয়ারান্টি, একবার জল গরম করে সারাদিন ব্যবহার
একবার জল গরম করে সারাদিন ব্যবহার করতে পারবেন। প্রতীকী ছবি।

Water Heater Havells: জাঁকিয়ে শীত পড়ে গিয়েছে বাংলায়। আর এই কনকনে ঠান্ডায় অনেকেরই স্নান করতে গায়ে জ্বর আসে। তার উপরে আবার বাড়িতে রান্না করা, বাসনপত্র ধুয়ে নেওয়া, ইত্যাদি কাজের জন্যও তো জলই দরকার নাকি? কিন্তু সেই জল যদি সর্বদা ঠান্ডা থাকে, প্রতিদিনের বাড়ির কাজগুলোও করতে ইচ্ছে করে না। তাহলে উপায়? কিছু কাজ তো থাকেই, যেগুলো না করলেই নয়! তা বলে কি বারংবার গ্যাস জ্বালিয়ে জল গরম করতে যাবেন? সেটা করতে গেলে তো আবার একটা শীতের মরসুমেই আপনার বাড়িতে কয়েকটা গ্যাসের প্রয়োজন হবে। তাই শীতে ঠান্ডা জলের সঙ্গে মোকাবিলা করার সবথেকে ভাল অপশন হল একটা ওয়াটার হিটার। যদিও ওয়াটার হিটার চালিয়েও আবার ইলেকট্রিক বিল আসে খুব বেশি। একবার ভাবুন তো, এরকম যদি একটা ইলেকট্রিক হিটার পেয়ে যান, যা চালাতে আপনার ইলেকট্রিসিটির প্রয়োজন হবে না। কেমন হবে তাহলে? Havells-এর Solero Prime নামক একটি চমৎকার ইলেকট্রিক হিটার রয়েছে, যা চালাতে আপনাকে মোটা অঙ্কের ইলেকট্রিক বিল খরচ করতে হবে না।

Havells Solero Prime Water Heater: ব্যবহারের সুবিধা কী

এটি একটি সোলার হিটার, যা আপনার রান্নাঘর এবং বাথরুম দুই জায়গাতেই ইনস্টল করা যেতে পারে। এর একটি ইউনিট ছাদে রাখতে হয়। অপরটি রান্নাঘর বা বাথরুমে ইনস্টল করা যেতে পারে। 10 লিটার পর্যন্ত জলধারণের ক্ষমতা রয়েছে এই হিটারের। এই সৌরচালিত হিটারে আপনি একবার জল গরম করলে, তা দিয়ে সারাদিন বাসনপত্র ধোয়া, ঘর মোছা, রান্নার কাজে লাগানো, এমনকি স্নানও করে নিতে পারেন।

Havells Solero Prime Water Heater

সৌরচালিত হিটারের এই ইউনিটটি আপনাকে ছাদে রেখে দিতে হবে।

এই সোলার হিটারে যে ট্যাঙ্ক দেওয়া হয়েছে, সেটি বিশেষ উপাদান দিয়ে তৈরি। ফলে, রাতে কম তাপমাত্রা থাকা সত্ত্বেও এর হিটারের ভিতরে থাকা জল গরম হয় না। এই ভাবেই আপনি হ্যাভেলস-এর এই সোলেরো প্রাইম ওয়াটার হিটার দিনরাত যথেচ্ছ ভাবে ব্যবহার করা সত্ত্বেও তার জল কোনও ভাবেই ঠান্ডা হয় না। পাশাপাশি এক টাকাও ইলেকট্রিক বিল আসে না।

কত দাম, কত দিনের ওয়ারান্টি

হ্যাভেলস সোলেরো প্রাইম ওয়াটার হিটারটি আসলে ফ্লোর মাউন্ট করা রয়েছে। অর্থাৎ, এর একটা ইউনিট আপনাকে বাড়ির ছাদে রাখতে হবে। এই সোলার ওয়াটার হিটারের দাম 30,490 টাকা। দাম একটু বেশি হলেও আপনি এটি ক্রয় করলে 7 বছরের ওয়ারান্টি পেয়ে যাবেন। এর ভিতরে রয়েছে একটি স্টিলের ট্যাঙ্ক। এছাড়াও, ভিট্রিয়াস এনামেল নামক আবরণটি বাইরের দিকে রাখা হয়েছে। আর হিটারের ভিতরে রয়েছে ANODE ROD।

কোথায় কিনতে পারবেন

এই খবরটিও পড়ুন

হ্যাভেলস সোলেরো প্রাইম ওয়াটার হিটারটি কিনতে আপনাকে Havells-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla