Wings Phantom 340 ইয়ারবাডস লঞ্চ করল pTron, চলবে টানা ৪০ ঘণ্টা; দামও একেবারে সস্তা

Wings Phantom 340 Price: কোম্পানিটি তার একটি নতুন ইয়ারবাড লঞ্চ করেছে। সর্বশেষ লঞ্চের নাম Wings Phantom 340 Earbuds। এটি দেখতে অন্য সব ইয়ারবাড থেকে আলাদা। কোম্পানি ডিজাইনের দিকে বিশেষ নজর দিয়েছে।

Wings Phantom 340 ইয়ারবাডস লঞ্চ করল pTron, চলবে টানা ৪০ ঘণ্টা; দামও একেবারে সস্তা
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 12:59 PM

Wings Phantom 340 Features: গান শুনতে বা সিনেমা দেখতে ভালবাসেন? তার জন্য একটি দারুন ইয়ারবাদের খোঁজ করছেন? ভারতীয় বাজারে বর্তমানে অনেক ইয়ারবাড পাওয়া যায়। আপনি চাইলেই আপনার পছন্দ মতো একটি নতুন ইয়ারবাড কিনতে নিতে পারবেন। কিন্তু এমন অনেক কোম্পানি রয়েছে, যারা কম দামে দুর্দান্ত সব ইয়ারবাড বাজারে আনে। ভারতের ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলির মধ্যে একটি জনপ্রিয় ব্র্যান্ড হল Wings। কোম্পানিটি তার একটি নতুন ইয়ারবাড লঞ্চ করেছে। সর্বশেষ লঞ্চের নাম Wings Phantom 340 Earbuds। এটি দেখতে অন্য সব ইয়ারবাড থেকে আলাদা। কোম্পানি ডিজাইনের দিকে বিশেষ নজর দিয়েছে। এতে ANC ফিচারও দেওয়া হয়েছে। এর কেসটি ট্রান্সপারেন্ট। অর্থাৎ আপনি বাইরে থেকে ইয়ারবাড দু’টিকে দেখতে পাবেন। এমনকি এটি চৌকো নয়। কেসটি গোল, যা সাধারণত অন্য কোনও কোম্পানির নেই বললেই চলে। এই ইয়ারবাডের নকশা ইয়ারবাডগুলিকে একে অনন্য করে তোলে। Wings Phantom 340 ইয়ারবাডে 13 মিমি ড্রাইভার, হাই-স্পিড ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি এবং ফুল টাচ কন্ট্রোলের মতো লেটেস্ট ফিচার দেওয়া হয়েছে।

Wings Phantom 340 ইয়ারবাডের দাম:

এই নতুন ইয়ারবাডে জল এবং ঘাম প্রতিরোধের IPX5 রেটিং দেওয়া হয়েছে। এমনকি আপনি জিমেও এটিকে সঙ্গে করে নিয়ে যেতে পারেন। এবার প্রশ্ন হল এই ইয়ারবাডটি কতক্ষণ চলবে? কোম্পানির দাবি একবার চার্জে ইয়ারবাডটি 40 ঘন্টা একটানা চলতে পারে। Phantom 340 ইয়ারবাডগুলি Amazon, Flipkart এবং ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে 1,499 টাকায় কিনতে পারবেন।

এই ইয়ারবাডটির সঙ্গে আরও একটি ইয়ারবাড বাজারে এসেছে। সেটি আবার Wings Phantom 340-এর থেকে কম দাম। pTron Bassbuds NEO ওয়্যারলেস ইয়ারবাডসটি আপনি Wings Phantom 340-এর-এর থেকে কমে কিনতে পারবেন। এতেও আপনি BassBuds Neo ক্রিস্টাল-ক্লিয়ার কলিং, ENC (Environmental Noise Cancelation) প্রযুক্তি সহ এমন অনেক ফিচার পাবেন, যা Wings-এর ইয়ারবাডে দেওয়া রয়েছে। তবে দামটা অনেকটাই কম। আপনি এই ইয়ারবাডটি 899 টাকায় কিনতে পারবেন।