Xiaomi TWS 3 Pro: শাওমির নতুন ইয়ারবাডসে থাকতে চলেছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার

শাওমি সংস্থা জানিয়েছে যে এই ইয়ারবাডসে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার রয়েছে। এছাড়াও রয়েছে ইন-ইয়ার ডিজাইন এবং নীচের অংশে রয়েছে ছোট্ট স্টেম। 

Xiaomi TWS 3 Pro: শাওমির নতুন ইয়ারবাডসে থাকতে চলেছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার
চিনে লঞ্চ হতে চলেছে এই ইয়ারফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 6:59 PM

নতুন ইয়ারফোন লঞ্চ করতে চলেছে শাওমি। জানা গিয়েছে, ট্রু ওয়্যারলেস নয়েজ ক্যানসেলিং ইয়ারফোন ৩ প্রো লঞ্চ করতে চলেছে শাওমি। আগামী ২৭ সেপ্টেম্বর লঞ্চ হবে এই ইয়ারফোন। তার সঙ্গে লঞ্চ হবে শাওমি Civi স্মার্টফোন এবং শাওমি ওয়াচ কালার ২। চিনে লঞ্চ হতে চলেছে শাওমি TWS 3 Pro ইয়ারফোন। ইতিমধ্যেই সংস্থার তরফে টিজার পোস্টার প্রকাশ করা হয়েছে। সেখানে এই ইয়ারবাডসের ডিজাইনের ডিটেলস, কালার অপশন এবং অন্যান্য ফিচার ঘোষণা করা হয়েছে। শাওমি সংস্থা জানিয়েছে যে এই ইয়ারবাডসে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার রয়েছে। এছাড়াও রয়েছে ইন-ইয়ার ডিজাইন এবং নীচের অংশে রয়েছে ছোট্ট স্টেম।

চিনের Weibo ওয়েবসাইটে নিশ্চিত ভাবে জানানো হয়েছে যে, ২৭ সেপ্টেম্বর সোমবার ভারতীয় সময় সকাল ১১টা ৩০মিনিটে লঞ্চ হতে চলেছে TWS 3 Pro ইয়ারফোন। এই ইয়ারফোনের ইন-ইয়ার ডিজাইনে রয়েছে সিলিকন ইয়ার টিপস। সেই সঙ্গে রয়েছে একটি চার্জিং কেস। এগ শেপ ডিজাইনের এই চার্জিং কেসে রয়েছে এলইডি লাইট। ব্যাটারি ইন্ডিকেশনের জন্য এই এলইডি লাইট থাকবে। ম্যাট ব্ল্যাক রঙে লঞ্চ হতে চলেছে এই ইয়ারফোন। তবে অন্য রঙেও লঞ্চ হতে পারে এই ইয়ারফোন।

আগামী ২৭ সেপ্টেম্বর শাওমি সংস্থা তাদের Civi স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আনুষ্ঠানিক ভাবে লঞ্চের আগে চিনের জনপ্রিয় ওয়েবসাইট Weibo- তে এই ফোনের বিভিন্ন ফিচার প্রকাশ হয়েছে। শাওমির এই নতুন ফোনে থাকবে একটি octa core Qualcomm Snapdragon 778G প্রসেসর। এছাড়াও জানা গিয়েছে যে, শাওমি Civi ফোনে থাকবে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। সেই সঙ্গে এই ফোনে থাকবে একটি কার্ভড ডিসপ্লে। শাওমির নতুন ফোনে থাকবে ৪৫০০mAh ব্যাটারি। শাওমি Civi ফোনে থাকবে একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। এর সঙ্গে থাকবে একটি ডুয়াল সফট লাইট এলইডি ফ্ল্যাশ এবং অটোফোকাস লেন্স।

শাওমির ‘এমআই ওয়াচ কালার’ মডেলের সাকসেসর হিসেবে লঞ্চ হতে চলেছে শাওমি ওয়াচ কালার ২। যেহেতু শাওমি সংস্থা সিদ্ধান্ত নিয়েছে যে তাদের আগামী প্রোডাক্টগুলোয় ‘এমআই’- এর নাম বাদ দেওয়া হবে, তাই এক্ষেত্রে ‘এমআই’ বাদ দিয়েই স্মার্টওয়াচের নাম হয়েছে শাওমি ওয়াচ কালার ২। জানা গিয়েছে, নতুন শাওমির নতুন স্মার্টওয়াচে থাকবে অনেকগুলি ওয়াচ ফেস এবং স্পোর্টস মোড। সেই সঙ্গে বিভিন্ন রঙের রিস্ট স্ট্র্যাপের মধ্যে থেকে পছন্দসই একটা বেছে নেওয়া সুযোগ পাবেন গ্রাহকরা। ভারতে কবে শাওমি ওয়াচ কালার ২ লঞ্চ হবে কিংবা কবে এই স্মার্টওয়াচের গ্লোবাল লঞ্চ হবে, সে ব্যাপারে স্পষ্টভাবে কিছু জানা যায়নি এখনও। দুটো রঙে লঞ্চ হবে শাওমি ওয়াচ কালার ২। এছাড়াও এই স্মার্টওয়াচে থাকবে সারকুলার অর্থাৎ গোলাকার ডিসপ্লে।

আরও পড়ুন- Realme Dizo Buds Z: ভারতে লঞ্চ হয়েছে এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস, জেনে নিন দাম কত