Dell Laptops: হাফ দামে মিলছে Dell-র ল্যাপটপ, ধামাকাদার অফার দিচ্ছে এই সংস্থা

Amazon Sale: ল্যাপটপ কেনার কথা ভাবছেন? তবে এটি আপনার জন্য একদম সঠিক সময়। Dell-এর ল্যাপটপের উপর অনেক ছাড় দিচ্ছে অ্যামাজন। আপনি সহজেই অ্যামাজন থেকে অনেক ডিসকাউন্টে Dell-এর ল্যাপটপ কিনতে পারবেন।

Dell Laptops: হাফ দামে মিলছে Dell-র ল্যাপটপ, ধামাকাদার অফার দিচ্ছে এই সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 10:13 AM

Dell Vostro Price: ল্যাপটপ কেনার কথা ভাবছেন? তবে এটি আপনার জন্য একদম সঠিক সময়। Dell-এর ল্যাপটপের উপর অনেক ছাড় দিচ্ছে অ্যামাজন। আপনি সহজেই অ্যামাজন থেকে অনেক ডিসকাউন্টে Dell-এর ল্যাপটপ কিনতে পারবেন। অ্যামাজন কোন কোন ল্যাপটপের উপর ছাড় দিচ্ছে এবং তাতে উপলব্ধ অফারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

এই ডিসকাউন্ট অফারটি Dell Vostro 14 3491 Intel Core i3-তে পাওয়া যাচ্ছে। আপনি সহজেই অ্যামাজন থেকে এটি কিনতে পারবেন। এই ল্যাপটপের আসল দাম 44,716 টাকা। তবে আপনি এতে 11% ডিসকাউন্ট পাবেন। ডিসকাউন্টের পরে ল্যাপটপের দাম হবে মাত্র 39,999 টাকা। এছাড়াও ল্যাপটপটিতে আপনি অনেক ব্যাঙ্ক অফারও পাবেন। অ্যামাজন পে আইসিআইসিআই (ICICI) কার্ড থেকে পেমেন্ট করলে আপনি ইএমআই (EMI)-এর সুবিধাও পাবেন।

Dell-এর এই ল্যাপটপে রয়েছে 11th Gen Intel Core i5 1135G7 প্রসেসর। এই ল্যাপটপের স্ক্রিন সাইজ 14 ইঞ্চি। এতে দেওয়া হয়েছে 8GB RAM। এই ল্যাপটপটি অ্যান্টি গ্লেয়ার স্ক্রিন সহ আসে। কারণ, এতে রয়েছে 512GB + 1TB স্টোরেজ অপশন। Windows 10 অপারেটিং সিস্টেমে চলবে এই Dell Vostro ল্যাপটপটি।

laptop

এখানেই শেষ নয়, Dell Vostro ছাড়াও Dell-এর আরও একটি ল্যাপটপে Amazon অনেক ডিসকাউন্ট দিচ্ছে। Dell Inspiron Laptop-এও 27% ছাড় পাবেন। তবে চলুন দেখে নেওয়া যাক Dell Inspiron-এ উপলব্ধ অফারগুলি।

Dell Inspiron 3511 Windows 11 ল্যাপটপটির আসল দাম 55,047 টাকা। তবে আপনি 27% ছাড়ে 39,961 টাকায় কিনতে পারবেন। এই ল্যাপটপে আরও অনেক ডিসকাউন্ট অফার রয়েছে। ল্যাপটপ প্রয়োজন হয় দ্রুতগতিতে যে কোনও জরুরি কাজগুলি করার জন্য়। এছাড়াও দরকারের সময় যদি ল্যাপটপ স্লো কাজ করে তবে তার থেকে খারাপ কিছু হতে পারে না। তাই, ল্যাপটপ কেনার আগে তার স্পিড সম্পর্কে ধারণা থাকা খুব জরুরি। এই ল্যাপটপটি গতির দিক থেকে অনেক উন্নত। আপনি যদি কম দামে একটি ভাল ল্যাপটপ চান, তাহলে আপনি এটি এই অফারে কিনে নিতে পারেন।