Cheapest Mini Air Cooler: সিলিং ফ্যানের থেকেও সস্তায় পাবেন এসব Mini Cooler, গরমেও ঘর থাকবে বরফ-ঠান্ডা

Affordable Air Cooler: অনেক সময় ইচ্ছে থাকলেও টাকার কথা ভেবে কিনে উঠতে পরেন না অনেকেই। কিন্তু এবার আর কুলার কিনতে হলে আপনাকে প্রচুর টাকা খরচ করতে হবে না। ফ্য়ানের দামেই একটি কুলার কিনে আনতে পারবেন।

Cheapest Mini Air Cooler: সিলিং ফ্যানের থেকেও সস্তায় পাবেন এসব Mini Cooler, গরমেও ঘর থাকবে বরফ-ঠান্ডা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 10:48 AM

Cheapest Air Cooler: গ্রীষ্মকাল এলেই কুলার (Cooler) এবং এসির চাহিদা বেড়ে যায়। বর্তমানে বাজারে অনেক ছোট আকারের কুলার পাওয়া যায়। ফলে এখন আর ঘরে আলাদা করে জায়গা বের করতে হয় না কুলার রাখার জন্য। গরমের দিনে নিজেকে ঠান্ডা রাখতে কিনেই ফেলতে পারেন একটি ছোট কুলার (Mini Cooler)। অনেক সময় ইচ্ছে থাকলেও টাকার কথা ভেবে কিনে উঠতে পরেন না অনেকেই। কিন্তু এবার আর কুলার কিনতে হলে আপনাকে প্রচুর টাকা খরচ করতে হবে না। ফ্য়ানের দামেই একটি কুলার কিনে আনতে পারবেন। তাই আপনিও যদি একটি নতুন কুলার কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনাকে এমন কয়েকটি কুলার সম্পর্কে জানানো হবে যার দাম সামান্য়। এই কুলারের দাম এতটাই কম যে, আপনি সহজেই অর্ডার করতে পারবেন। আবার কুলারগুলিকে একটি ছোট টেবিলে (Table) সেট করতে পারবেন।

NKL II036 LED ডিজাইনার স্পিড কুলার ফ্যান:

এই কুলারটি আকারে ছোট। তবে এতে এমন অনেক ফিচার রয়েছে, যা এটিকে অনন্য করে তোলে। সব থেকে বড় ব্যাপার হল এটিকে আপনি টেবিলেও বসিয়ে রাখতে পারবেন। এর দাম মাত্র 527 টাকা। অর্থাৎ একটি ফ্যানের দামের থেকেও কম দামে আপনি এই কুলারটি বাড়ি নিয়ে আসতে পারবেন। এই কুলারটি বিশেষ ভাবে একটি ছোট ঘরের জন্য তৈরি করা হয়েছে।

Clairbell Mini Cooler:

Clairbell Mini Cooler-এর ডিজাইন বেশ আকর্ষণীয়। এছাড়াও আপনি সহজেই এটি টেবিলে ফিট করতে পারেন। এই কুলারটির দাম মাত্র 799 টাকা। আপনি এটি Flipkart থেকে অর্ডার করতে পারেন। এতে আপনাকে ফাস্ট এয়ার ফ্যানের (Fast Air Fan) বিকল্পও দেওয়া হয়েছে। এর মানে হাওয়ার স্পিড নিয়ে আপনার কোনও অভিযোগ থাকবে না। যদিও এটি একটি পোর্টেবল কুলার। ফলে আপনার ঘরকে যে খুব বেশি ঠান্ডা করে তুলবে, এমনটা ভাববেন না।

ZVR মিনি এয়ার কন্ডিশনার:

আপনি Flipkart থেকে ZVR Mini পোর্টেবল USB এয়ার কন্ডিশনার অর্ডার করতে পারেন। এই এয়ার কুলারের দাম হল 1,999 টাকা এবং আপনি ফ্লিপকার্টে 75% ছাড়ে এটি 499 টাকায় কিনতে পারবেন। অর্ডার করার দু’দিনের মধ্যেই কুলারটি আপনার বাড়িতে পৌঁছে যাবে। এই এয়ার কুলারের শব্দও খুব কম। কারণ এতে একটি ছোট এয়ার কুলিং ফ্যান লাগানো হয়েছে। এর ডিজাইনও বেশ আকর্ষণীয়। তাই এর চাহিদা সবসময়ই বেশি থাকে।