Aliens: এলিয়েনরা তুলে নিয়ে যাবে! এই ভয়ে বাড়ি ছেড়েই বেরোচ্ছেন না মহিলা

Aliens: এলিয়েন অর্থাৎ ভিনগ্রহীদের বিরুদ্ধে একপ্রকার অপহরণ বা কিডন্যাপিংয়ের অভিযোগ এনেছেন ইংল্যান্ডের লিভারপুলের বাসিন্দা এক মহিলা।

Aliens: এলিয়েনরা তুলে নিয়ে যাবে! এই ভয়ে বাড়ি ছেড়েই বেরোচ্ছেন না মহিলা
ভিনগ্রহের বাসিন্দা এলিয়েন। ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 4:06 PM

ভিনগ্রহীদের (Aliens) নিয়ে আমজনতার মনে কৌতূহলের কোনও কমতি নেই। তবে এলিয়েনদের যে সাধারণ মানুষ বেশ ভয়ও পান, এবার সেকথাও প্রকাশ্যে আসল। ইংল্যান্ডের লিভারপুলের (Engalnd, Liverpool) বাসিন্দা এক মহিলা জানিয়েছেন, একাধিকবার নাকি এলিয়েনদের মুখোমুখি হয়েছেন তিনি। আর তাঁর ভয় যে ভিনগ্রহীরা তাঁকে তুলে নিয়ে যেতে পারে। সেই ভয়েই বাড়ি থেকে বেরোতে পারছেন না ৫১ বছরের ওই মহিলা। ওই মহিলার দাবি, বহুবার এলিয়েনদের সঙ্গে সাক্ষাৎ হয়েছে তাঁর। ইউএফও- ও দেখেছেন তিনি। আর এলিয়েনরা নাকি তাঁকে তুলে নিয়ে যেতে পারে। এই আতঙ্কেই রয়েছেন ওই মহিলা। যদিও এলিয়েনের দেখা পেয়েছেন এমন দাবি এই প্রথম নয়। এর আগেও অনেকে এলিয়েন এবং ইউএফও দেখার দাবি করেছেন।

তবে অনেকে যেমন দাবি করেন যে এলিয়েন দেখেছেন বা ইউএফও- র অস্তিত্ব রয়েছে। তেমনই অন্যদিকে আর একদলের দাবি আসলে ভিনগ্রহী বলে কিছু হয় না। এদের অস্তিত্বই নেই। তবে এই মহিলা নিশ্চিতভাবেই বিশ্বাস করেন যে পৃথিবীর বাইরের দুনিয়াতেও প্রাণের অস্তিত্ব রয়েছে। আর সেই ভিনগ্রহীদের ভয়ের কাঁটা হয়ে রয়েছেন তিনি। জানা গিয়েছে, লিভারপুলের ওই বাসিন্দার নাম Sacha Christie। নিজেকে গৃহবন্দি করেছেন তিনি। ভয় একটাই। বাড়ি থেকে বেরোলেই নাকি তাঁকে তুলে নিয়ে যাবে এলিয়েন। কারণ এই মহিলার বিশ্বাস তাঁর আশপাশে সবসময়েই নাকি রয়েছে এলিয়েন বা ইউএফও। Daily Star- এর প্রতিবেদন অনুসারে ওই মহিলার কথায় “মাঝে মাঝেই মনে হয় যে ওরা সবসময় আমার খুব কাছেই রয়েছে।”

Sacha জানিয়েছেন, বাইরে বেরোলেই আতঙ্ক হয় তাঁর। আকাশের দিকে তাকালেই ভয় হয় পরমুহূর্তে না জানি কী দেখবেন, কী ঘটে যাবে তাঁর সঙ্গে। মাত্র সাত বছর বয়সে নাকি প্রথমবার ইউএফও দেখেছিলেন Sacha Christie। এছাড়াও তিনি দাবি করেছেন, পৃথিবীর বাইরের প্রাণের নমুনার সঙ্গে নাকি মোট ৯ বার সাক্ষাৎ হয়েছে তাঁর। অর্থাৎ ৯ বার চাক্ষুষ এলিয়েন দেখেছেন তিনি। আর এইসব ঘটনায় বারবার হতভম্ব হয়ে যান Sacha। তিনি বুঝতে পারেন না যে কেন এলিয়েনরা বারবার তাঁকেই দেখা দেয়। এই কাণ্ডকারখানা যত দ্রুত সম্ভব বন্ধ হোক এমনটাই চান লিভারপুলের এই বাসিন্দা।

একটি ঘটনা শেয়ার করে ওই মহিলা জানিয়েছেন ১৯৭৭ সালে পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেই সময় আকাশে অদ্ভুত কিছু একটা দেখতে পেয়েছিলেন। এমনকি তাঁর পাশ দিয়ে খালি পায়ে নাকি দৌড়ে বেরিয়ে গিয়েছিল একটি এলিয়েন। Sacha এও জানিয়েছেন যে, তাঁর প্রাক্তন জীবনসঙ্গীও নাকি আকাশে একধরণের উজ্জ্বল স্বচ্ছ আলো দেখতে পেতেন যা ক্রমশ বড় হয়ে যেত আকার-আয়তনে।

আরও পড়ুন- Marsquakes: মঙ্গলগ্রহে কম্পন! ইনসাইট ল্যান্ডারের সিসমোমিটারে ধরা পড়ল দু’টি কম্পন, তীব্রতা কত জানেন?