Partha Chatterjee Bail Case: পার্থর জামিন মামলায় ‘জলি এলএলবি’ ছবির কথা তুললেন প্রাক্তন মন্ত্রীর আইনজীবী

Partha Chatterjee: সঠিক বিচার পেতে যা তাঁর 'জলি এলএলবি' ছবির মতো ধর্না দেওয়া ছাড়া আর কোনও উপায় নেই, তা সাফ জানান আইনজীবী...

Partha Chatterjee Bail Case: পার্থর জামিন মামলায় 'জলি এলএলবি' ছবির কথা তুললেন প্রাক্তন মন্ত্রীর আইনজীবী
| Updated on: Jan 20, 2023 | 1:19 PM

কলকাতা: জামিন হল না পার্থ-সুবীরেশদের। অন্যদিকে কুন্তলকে টানা জেরার পর তার দুটি ফ্ল্যাটে তল্লাশি চালাল ইডি। নিয়োগ দুর্নীতিতে পার্থ,কল্যাণ, সুবীরেশদের আরও ১৪ দিন জেলেই কাটাতে হবে বলে নির্দেশ আদালতের।

পার্থর জামিন মামলায় অভিনব কায়দা অবলম্বন করেন আইনজীবী সেলিম রহমান। মক্কেলকে জামিন পাইয়ে দিয়ে ‘জলি এলএলবি’ ছবির প্রসঙ্গ তুলে ধরেন আইনজীবী। সূত্রের খবর, সওয়াল-জবাব চলাকালীন পার্থর আইনজীবী জিজ্ঞাসা করেন, সিবিআইয়ের তরফে ‘বৃহৎ ষড়যন্ত্র’-র কথা বললেও তা দেখাতে পারছেন না কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা, তাহলে প্রমাণ দেখতে আর কত দিন সময় নেবেন আধিকারিকরা?

জামিন মামলা চলাকালীন আইনজ্ঞ সেলিম রহমান আরও বলেন, “কে যোগ্য আর কে অযোগ্য, তা দেখার দায়িত্ব শিক্ষা দফতরের ছিল, তাও সম্পূর্ণ দোষ আমার মক্কেলদের ঘাড়ে চাপাতে চাইছে সিবিআই। লেনদেনের কথা বলা হলেও একটা টাকাও পার্থর কাছ থেকে উদ্ধার হয়নি,তাহলে সেই টাকার সঙ্গে পার্থর যোগাযোগ কিরূপ?” অতএব সঠিক বিচার পেতে যা তাঁর ‘জলি এলএলবি’ ছবির মতো ধর্না দেওয়া ছাড়া আর কোনও উপায় নেই, তা সাফ জানান আইনজীবী।

Follow Us: