Salman Khan News: বাবা হতে চান সলমন, তবে সমস্যা কোথায়?

Bollywood: বাবা হওয়ার বাসনা প্রকাশ করলেন সলমন খান। তবে একই সঙ্গে জানালেন, একটি কারণেই কিছুতেই বাবা হওয়া হচ্ছে না তাঁর। বাবা হওয়া প্রসঙ্গে তিনি বলেন, “তেমনটাই প্ল্যান ছিল। বিয়ের পরিকল্পনা ছিল না। কিন্তু সন্তান চাইতাম। কিন্তু ভারতীয় আইনাসুরে তা তো হওয়া সম্ভব নয়। তাই দেখা যাক কী হয়।”

Salman Khan News: বাবা হতে চান সলমন, তবে সমস্যা কোথায়?
| Updated on: Apr 30, 2023 | 7:32 PM

সিদ্ধিবিনায়ক মন্দিরে সূরজ
১০ বছর পর স্বস্তির নিঃশ্বাস ফেললেন সূরজ পাঞ্চোলি। বেজায় খুশি তিনি ও তাঁর পরিবার। রবিবার সূরজকে দেখা গেল সিদ্ধিবিনায়ক মন্দিরে পূজো দিতে। মন্দিরের সামনে দাঁড়িয়ে দিলেন পোজ়ও। ভক্তদের সঙ্গে তুললেন সেলফি। মুখে স্বস্তির হাসি। মুহূর্তে ভাইরাল এই ভিডিয়ো।

এ কী বললেন সলমন
মেয়েদের পোশাক নিয়ে কেন সেটে এত নিয়ম? প্রশ্নের উত্তর দিলেন সলমন খান। সাফ জানালেন, মেয়েদের শরীর আর অত মূল্যবান (precious) নেই। সময় পাল্টাচ্ছে। তাই নিজেদের সাবধানে রাখাই শ্রেয়।

কেন বিয়ে নয়?
দ্বিতীয় বার মা হতে চলেছেন অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়ালা। তবে বিয়ে করবেন কবে? এর উত্তর দিয়েছিলেন অর্জুন। জানিয়েছিলেন, “আমাদের তো বিয়ে হয়ে গিয়েছে। মনে মনে অনেক দিন আগেই হয়ে গিয়েছে। একটা খাতা পেনে সই কি শুধু সেই বিয়েকে মান্যতা দিতে পারে? আমাদের সেটা মনে হয় না। আর তা ছাড়া ও নিজেই এই সব বিয়ে টিয়ে চায় না।”

সামান্থার মন্দির
সদ্য ৩৬-এ পা দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সেলিব্রেশনে এবার তৈরি হল তাঁর মন্দির। অন্ধ্রপ্রদেশের এক ভক্ত অভিনেত্রীর জন্য একটি মন্দির তৈরি করে ফেললেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

বাবা হতে চান সলমন
বাবা হওয়ার বাসনা প্রকাশ করলেন সলমন খান। তবে একই সঙ্গে জানালেন, একটি কারণেই কিছুতেই বাবা হওয়া হচ্ছে না তাঁর। বাবা হওয়া প্রসঙ্গে তিনি বলেন, “তেমনটাই প্ল্যান ছিল। বিয়ের পরিকল্পনা ছিল না। কিন্তু সন্তান চাইতাম। কিন্তু ভারতীয় আইনাসুরে তা তো হওয়া সম্ভব নয়। তাই দেখা যাক কী হয়।”

কটাক্ষের জবাব দিলেন অভিষেক

টুইটারে অভিষেককে ট্যাগ করে ঐশ্বর্য রাই বচ্চনের এক ভক্ত লেখেন, “আপনার ঐশ্বর্যাকে আরও বেশি করে ছবিতে সাইন করতে দেওয়া উচিত। আপনি যান, গিয়ে আরাধ্যার খেয়াল রাখুন।” স্ত্রীকে কাজ করতে না দেওয়ার মতো গুরুতর অভিযোগ অবশ্য মেনে নিতে পারেননি অভিষেক। তিনি পাল্টা টুইট করে ওই ব্যক্তির উদ্দেশে লেখেন, “ওকে করতে দেওয়া উচিত মানে? কিছু করার জন্য ওর মোটেও আমার সম্মতির প্রয়োজন নেই। বিশেষত ও যেটা ভালবাসে।”

অর্জুন-মালাইকা ট্রিপ

বার্লিনে ঘুরতে গেলেন তারকা জুটি মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একাধিক ছবি। জুটি চুটিয়ে প্রেম করলে কবে বিয়ে করছেন, তা নিয়ে বর্তমানে ধোঁয়াশা সিনেপাড়ায়।

খড়ি ছাড়া প্রশ্নের মুখে গাঁটছড়ার
গাঁটছড়া ধারাবাহিকের ট্র্যাকে আগমন হয়েছে নতুন সব চরিত্রের। শুধু কি তাই? সিরিয়ালের প্লট বলছে, মৃত্যু হয়েছে কেন্দ্রীয় চরিত্র খড়ি ওরফে শোলাঙ্কি রায়ের। আর তাতেই মুখভার দর্শকদের একটা বড় অংশের। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জারি। খড়ির সঙ্গেও তুলনা চলছে ‘গাঁটছড়া’র নব্য প্রজন্মের। একজন লিখেছেন, “খড়িকে ছাড়া গাঁটছড়া দেখবই না”। আবার কেউ কেউ ডাক দিয়েছে ধারাবাহিকটি বয়কটের। প্রশ্ন হল, এর ফলে প্রভাব কি পড়বে টিআরপিতে?

নাজেহাল শিকার টিম

৪২ ডিগ্রিতেও শুটিং বহাল। নির্দেশ মেনে তড়িঘড়ি শুটিং শেষ করা হচ্ছে পরিচালক দেবরাজ সিংহের আগামী ছবি শিকারের। সেই ছবির সেটে থেকেই ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের ভিডিয়ো। রোদের মধ্যে নাজেহাল অবস্থা, এই আবহাওয়াতেও কীভাবে চলছে কাজ, শেয়ার করলেন ভক্তদের সঙ্গে।

Follow Us: