Viral Video: মাত্র আড়াই টাকায় শিঙাড়া! কোথায় পাবেন এমন ‘খানা-খাজানা’? রইল ভিডিয়ো

Viral Video: আড়াই টাকার শিঙাড়ার (Samosa for Rs 2.50) এই দোকান একা হাতে সামলান ৭৫ বছরের এক শিখ দোকানদার। বয়স হলেও কাজের উৎসাহ একটুও কমেনি তাঁর।

Viral Video: মাত্র আড়াই টাকায় শিঙাড়া! কোথায় পাবেন এমন 'খানা-খাজানা'? রইল ভিডিয়ো
আড়াই টাকার শিঙাড়া! Photo Credit: Times Now
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 10:08 PM

আড়াই টাকার শিঙাড়া (Samosa For Rs 2.50)! ২০২২ সালে এও কী সম্ভব? শুনে চমক লাগলেও সত্যিই আছে এমন ‘খানা খাজানা’- র হদিশ (Viral Video)। এক সময়ে পাড়ার মোড়ের চপ-শিঙাড়ার (Samosa) দোকান ব্যাপক বিখ্যাত ছিল। এখনও যে নেই তা নয়। তবে কালের নিয়ম মানুষের মুখের স্বাদে বদল হয়েছে। সান্ধ্য স্ন্যাকসে শিঙাড়ার জায়গায় যোগ হয়েছে আরও অনেক টুকিটাকি। কিন্তু তা সত্ত্বেও এই আড়াই টাকার শিঙাড়ার জনপ্রিয়তা কমেনি বিন্দুমাত্র। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইনস্টাগ্রামে বিভিন্ন ফুড ব্লগাররা নানা ধরনের খাবারের ভিডিয়ো শেয়ার করেন। তেমনই এক ফুড ব্লগার হদিশ দিয়েছেন এই আড়াই টাকার শিঙাড়ার দোকানের। অমৃতসরের মাহানা সিং রোডে রয়েছে এই দোকান।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

সর্বজিৎ সিং নামের এক ফুড ব্লগার তাঁর অ্যাকাউন্টে পোস্ট করেছেন এই শিঙাড়ার দোকানের ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে ৭৫ বছরের এক শিখ দোকানদারকে। মাথায় চওড়া পাগড়ি। চামড়া কুঁচকেছে। চালসে এসেছে দৃষ্টিতে। শিঙাড়া বানাতে গেলে সামান্য হলেও হাত কাঁপে। কিন্তু নিষ্ঠার কোনও অভাব নেই। একমনে শিঙাড়ায় পুর ভরে ভেজে চলেছেন তিনি। এই বয়সেও একা হাতে সামলান পুরো দোকান। শিঙাড়ার সাইজও নেহাত মন্দ নয়। কিন্তু দাম মাত্র আড়াই টাকা। এই ভিডিয়োতে শিঙাড়া তৈরির বিভিন্ন পর্যায়ও দেখানো হয়েছে। শুধু দাম নয় এই শিঙাড়ার স্বাদও এর ইউএসপি। ভাজা শুরু হলেই চারপাশ ম ম করে সুগন্ধে। লাইন লেগে যায় দোকানের সামনে। অনেকে তো আবার দীর্ঘদিনের বাসিন্দা। নবীন থেকে প্রবীণ, শিখ দাদুর দোকান থেকে আড়াই টাকার শিঙাড়া কিনতে লাইনে দাঁড়ান সকলেই।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ইতিমধ্যেই ৯.৪ লক্ষেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োর। বয়স্ক ভদ্রলোকের একা হাতে দোকান সামলানোর দক্ষতা দেখে তাঁকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা। তাঁর ব্যবসার যেন আরও উন্নতি হয় সেই প্রার্থনাও করেছেন সকলেই। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়েছিল দিল্লির বাবা কা ধাবা। এক ফুডব্লগারের দৌলতেই জনপ্রিয় হয়েছিলেন ওই বয়স্ক দম্পতি। মাঝে আবার পোহা বিক্রি করতে আসা আর এক বৃদ্ধ দম্পতিও নজর কেড়েছিলেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। এবার আড়াই টাকার শিঙাড়ার এই দোকানও ভাইরাল হয়ে গিয়েছে। সেই সঙ্গে বিখ্যাত হয়েছে ওই বৃদ্ধ শিখ দোকানদার।

আরও পড়ুন- Viral Video: কাওয়ালি গান শুরু হতেই ভেঙে পড়ল মঞ্চ! তারপর… ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন সকলে

আরও পড়ুন- Viral Video: মাইকেল জ্যাকসনের ‘মুনওয়াক’- এর ছন্দে ইউক্রেনের সেনা! কার জন্য বার্তা পাঠালেন?

আরও পড়ুন- Viral Video: একটু স্বস্তির নিঃশ্বাস! যুদ্ধের মধ্যে বুখারেস্টের শিবির থেকে ভারতীয় পড়ুয়ার জন্মদিন পালনের ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়