Viral Video: এগ চাউমিন তো অনেক খেলেন, এবার ‘চাউমিন অমলেট’ হাজির করে ভাইরাল এই দোকানদার

Viral Video Today: চাউমিনে তো ডিম দিতে দেখেছেন। কিন্তু কখনও ডিমে চাউমিন দিতে দেখেছেন? ব্যাপারটা খুব গোলমেলে মনে হল কি?

Viral Video: এগ চাউমিন তো অনেক খেলেন, এবার 'চাউমিন অমলেট' হাজির করে ভাইরাল এই দোকানদার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 10:09 AM

Latest Viral Video: অনেকেই রাস্তায় বেরিয়ে এটা ওটা খেতে পছন্দ করেন। স্ট্রিট ফুড ভালবাসেন না, এমন মানুষ হাতে গোনা। তারমধ্যেই একটি অতিপরিচিত স্ট্রিট ফুড হল চাউমিন। আট থেকে আশি সকলেই চাউমিন খাওয়ার সুযোগ হাতছাড়া করেন না। নিশ্চয়ই এগ চাউ খেয়েছেন, অর্থাৎ চাউমিনে তো ডিম দিতে দেখেছেন। কিন্তু কখনও ডিমে চাউমিন দিতে দেখেছেন? ব্যাপারটা খুব গোলমেলে মনে হল কি? তাহলে একটু খোলসা করেই বলা যাক। সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি ভিডিয়ো ভাইরাল (Video Viral) হয়েছে, যা দেখলে পুরো ব্যাপারটাই স্পষ্ট হয়ে যাবে। চাউমিনে (chowmin) ডিম নয়, বরং ডিমের অমলেটে (Omelette) আগে থেকে বানিয়ে রাখা চাউমিন দিচ্ছেন এক দোকানদার। একেবারে মাখনে মাখামাখি ব্যাপার। আর তার সেই খাবার রমরমিয়ে বিক্রিও হচ্ছে। এমন অনেক রেসিপিই তিনি বানিয়ে রেখেছেন খদ্দেরদের আবদারে। এককথায় কাস্টমাইজ়ড অমলেট বলতেই পারেন। তাঁর এমন অদ্ভুত রান্নার ভিডিয়োটি দেখলে আপনারও চোখ কপালে উঠতে বাধ্য।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিক্রেতা একটি পাত্র নিয়ে প্রথলে দু’টি ডিম ফাটালেন। ডিমগুলির ভিতর থেকে দু’টি করে কুসুম বেরল। তারপরে তাতে পেঁয়াজ ও লঙ্গা দিলেন। আর ফ্রাই প্য়ানে মাখন দিয়ে, তাতে এই মিশ্রণটি ঢেলে দিলেন ততক্ষণ পর্যন্তও আপনার সব কিছু স্বাভাবিক মনে হবে। কিন্তু তারপরেই উনি একটি বাটি ভর্তি চাউমিন নিয়ে সেই অমলেটের উপর ঢেলে দিতে থাকলেন। কিছুক্ষণ ভেজে নিয়ে মানানোর আগে ফের চাউমিন দিয়ে দিলেন। এই ভিডিয়ো দেখে নেটিজেনের অধিকাংশ অবাক হয়েছেন।

View this post on Instagram

A post shared by Rajat Upadhyay (@foodbowlss)

এই খাবারের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ফুডবোলস নামে একটি আইডি দিয়ে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি 29 হাজারেরও বেশি ভিউ হয়েছে। আর প্রচুর মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ ক্ষুব্ধ হয়ে লিখেছেন, ‘ভাইরাল হওয়ার জন্য় এখন মানুষ অনেক কিছুই করেন।’ আরও একজন কমেন্টে লিখেছেন, ‘যে অসুস্থ হতে চায় সে এখানে এসে খেতেই পারে।’ অন্য় একজন লিখেছেন, ‘দেখে বেশ ভালই লাগছে। জায়গাটা কোথায় জানা গেলে ভাল হত।’