Viral Video: মালাবদলের পর বরের সে কী রাগ! থাপ্পড় কষিয়ে দিলেন কনেকে, বিবাহবাসরে হাতাহাতি দেখে অতিথিরা হতভম্ব

Bride Groom Fight Video: মিষ্টি খাওয়ানো থেকে ঝামেলার সূত্রপাত। শেষমেশ বিবাহবাসরে হাতাহাতি পর্যন্ত করলেন বর ও কনে! দেখুন সেই ভিডিয়ো।

Viral Video: মালাবদলের পর বরের সে কী রাগ! থাপ্পড় কষিয়ে দিলেন কনেকে, বিবাহবাসরে হাতাহাতি দেখে অতিথিরা হতভম্ব
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 7:40 PM

বিয়েবাড়ির ভিডিয়ো ইদানিং ব্যাপক ভাইরাল (Viral) হচ্ছে। কখনও হবু বউ নাচতে নাচতে বিয়ে করতে আসছেন তো কখনও আবার কনেই সোজা বরের বাড়িতে চলে যাচ্ছে তাঁকে আনতে। বিয়ের ব্যাপারটাই যেন মজার। কিন্তু সব বিয়ে আবার মজারও হয় না। বিশেষ করে যখন বর (Groom) ও কনে (Bride) একে অপরের দিকে তাকাতেই চান না। এবার এমনই এক ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা গেল, মালাবদলের সময় বর ও কনেকে রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়লেন।

ফেসবুকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বর ও কনে তাঁদের আত্মীয়দের সঙ্গে বিয়ের মঞ্চে একে অপরের সামনে দাঁড়িয়ে আছেন। কিন্তু সেই বর যখন কনেকে মিষ্টি খাওয়াতে যাচ্ছেন, তখন তাঁকে বেশ অসন্তুষ্টই দেখাল। এমনকি কনের মুখেও ইতিউতি বিরক্তির ভাব দেখা যায় সেই মিষ্টি খাওয়ার সময়।

আর তারপরই বর তিতিবিরক্ত হয়ে কনের মুখে মিষ্টি ছুঁড়ে মারে। তাতে কনে রেগে লাল। তিনিই বা বাদ যাবেন কেন! কনেও তখন বরের মুখে আর একটা মিষ্টি ছেড়ে ছুড়ে দেয়। আর তাতেই ঘটনা অন্য দিকে মোড় নেয়। বর তখন রীতিমতো রাগান্বিত হয়ে কনেকে চড় মারতে শুরু করে দেয়। বিবাহ অনুষ্ঠানে হাজির প্রত্যেকে ঘটনায় থতমত খেয়ে বর ও কনের দিকে ফ্যালফ্যাল করে চেয়ে থাকেন!

প্রথমে এই ভিডিয়োটি টিকটকে পোস্ট করা হয়। পরবর্তীতে রামসুভাগ যাদব নামের এক ব্যক্তি ভিডিয়োটি ফেসবুকে পোস্ট করেন। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত ভিউ হয়েছে প্রায় ২.৫ মিলিয়ন। কমেন্টও করেছেন বহু মানুষ।

যাঁরা মন্তব্য করেছেন, তাঁদের অনেকেই দাবি করেছেন যে, জোরপূর্বক বিয়ে দেওয়া হচ্ছে এই বর ও কনের। আর সেই বিয়ে যে বেশিদিন টিকবে না তা ভেবেই একে অপরের উপরে চড়াও হয়েছেন। যদিও অনেকেই এই ভিডিয়োটি মজার বলে দাবি করেছেন। কেউ কেউ আবার স্ত্রীর প্রতি পুরুষের সহিংস আচরণ নিয়ে প্রশ্ন করেছেন।

আরও পড়ুন: ‘গর্ভবতী কমলালেবু’ খুঁজে পেলেন নেটপাড়ার লোকজন! একটার ভিতরে আরও ৭-৮টা

আরও পড়ুন: মালাবদলের সময় এ কী কাণ্ড! প্রচণ্ড রেগে একে অন্যের দিকে মালা ছুঁড়ে দিলেন বর-কনে

আরও পড়ুন: রাতকে দিন করে দিল সাউদ্যাম্পটনের রহস্যময় বিস্ফোরণ, কারণ শুনে নেটিজেনরা অবাক!