Viral Video: মালাবদলের সময় এ কী কাণ্ড! প্রচণ্ড রেগে একে অন্যের দিকে মালা ছুঁড়ে দিলেন বর-কনে

Viral Video: সোশ্যাল মিডিয়ায় বরমালার (varmala) সময়ে ঘটা বর-কনের এমন মারপিটের ভিডিয়ো (viral video) দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। কী কারণে বর, কনে একে অন্যের উপর এত ক্ষেপে গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি।

Viral Video: মালাবদলের সময় এ কী কাণ্ড! প্রচণ্ড রেগে একে অন্যের দিকে মালা ছুঁড়ে দিলেন বর-কনে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 1:07 PM

আজকাল সোশ্যাল মিডিয়ায় বিয়ের (Wedding Viral Video) ভিডিয়ো ভাইরাল (Viral Video) হওয়া ট্রেন্ড। বিয়েবাড়ির বিভিন্ন মজার মুহূর্ত সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল (Viral) হয়ে যায় নিমেষে। তেমনই একটি ভিডিয়ো আবার ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। মালাবদলের সময় ঘটেছে মজার কাণ্ড। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে হাতে মালা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বর-কনে। পাশ থেকে পুরোহিত প্রথমে কনেকে বলেছিলেন বরের গলায় মালা পরিয়ে দিতে। তারপরেই ঘটে এক আজব কাণ্ড। সুন্দর করে মালা পরানোর বদলে একদম বরের গলায় কোনওরকমে মালা ছুঁড়ে মারেন কনে। এরপর পালা ছিল বরের। পুরোহিত নির্দেশ দিতেই তিনিও একই কাজ করলেন। সটান কনের গলায় ছুঁড়ে মারলেন মালা। সাংঘাতিক নিশানা তাঁর। একটুও এদিক ওদিক হয়নি। ছুঁড়ে একদম কনের গলাতেই মালা পরিয়েছেন তিনি।

দেখুন মালাবদলের সময়ের সেই ভিডিয়ো

View this post on Instagram

A post shared by memes | comedy (@ghantaa)

সোশ্যাল মিডিয়ায় বরমালার সময়ে ঘটা বর-কনের এমন মারপিটের ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। কী কারণে বর, কনে একে অন্যের উপর এত ক্ষেপে গিয়েছিলেন তা অবশ্য জানা যায়নি। অনেকে বলছেন, প্রথমে কনে মালাটা ছুঁড়েই ভুল করেছেন। নির্ঘাত প্রতিশোধ নিতেই বরও মালা ছুঁড়েই পরিয়েছেন কনেকে। সবচেয়ে অদ্ভুত হল বর এবং কনের এমন রুদ্রমূর্তি দেখে তাঁদের থামাতেও এগিয়ে যাননি কেউ। বরং হতভম্ব হয়ে তাকিয়ে ছিলেন সকলে। চোখের নিমেষে যে এমন কাণ্ড ঘটে যাবে, তা বোধহয় আন্দাজ করেননি কেউই। সাধারণত বিয়েবাড়িতে বরমালা সময়ে নানা রকমের মজা হয়। খুনসুটিতে মাতেন বর-কনে এবং তাঁদের বন্ধুবান্ধবরা। অনেকসময় বরকে একদম উপরে তুলে ধরা হয়। যাতে কনে তাঁর নাগাল না পায়। একই ঘটনা ঘটে কনের ক্ষেত্রেও। তবে এই বিয়েবাড়িতে সেইসব কিছুই হয়নি। উল্টে বর, কনে একে অন্যের উপর ভীষণ রেগে গিয়ে ছুঁড়ে ছুঁড়ে একে অন্যকে মালা পরিয়েছেন। কনেকে অবশ্য ছুঁড়ে মালা পরানোর সময় একটু কষ্ট করতে হয়েছিল। কিন্তু বর একবারেই মালা পরিয়ে ফেলেছিলেন কনের গলায়।

ইনস্টাগ্রামে এই ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজ়েনদের অনেকেই বলছেন, ‘এটা বিয়ে হচ্ছে নাকি একে অন্যের সঙ্গে শত্রুতা দেখাচ্ছেন।’ অনেকে আবার বলেছেন, বিয়ের পর এমনটা হলেই মুশকিল। কারণ যার শেষ ভাল তার সব ভাল। অতএব বিয়ের আসরে যতই ঝামেলা হোক না কেন আসলে ভাল থাকাটাই গুরুত্বপূর্ণ। ঠিক কী কারণে বর-কনে মালাবদলের সময় ওরকম অদ্ভুত আচরণ করছিলেন তা জানতে আগ্রহী হয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: মাত্র আড়াই টাকায় শিঙাড়া! কোথায় পাবেন এমন ‘খানা-খাজানা’? রইল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: কাওয়ালি গান শুরু হতেই ভেঙে পড়ল মঞ্চ! তারপর… ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন সকলে