Viral Video: কিউট বাচ্চাটাকে এসকর্ট করে নিয়ে যাচ্ছে হাতির দল, জ়েড প্লাস সিকিওরিটির কথা মনে করাবে এই ভিডিয়ো

Elephant Escorted By Herd: একটি বাচ্চা হাতিকে এসকর্ট করে নিয়ে যাচ্ছে একদল বড় হাতি। আদুরে এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিয়োটা একবার।

Viral Video: কিউট বাচ্চাটাকে এসকর্ট করে নিয়ে যাচ্ছে হাতির দল, জ়েড প্লাস সিকিওরিটির কথা মনে করাবে এই ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2022 | 7:48 PM

কিউট বাচ্চা হাতির (Baby Elephant) একটি আদুরে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। বেশ কিছু বড় হাতি মিলে কীভাবে ছোট্ট একটা হাতিকে এসকর্ট করে নিয়ে যাচ্ছে, তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কারও আবার জ়েড প্লাস সিকিওরিটির কথা মনে পড়েছে। আইএফএস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করেছেন। এই ভিডিয়ো পোস্ট করে তিনি লিখছেন, হাতিদের প্রতিরক্ষামূলক প্রকৃতি ধরা দিয়েছে এখানে। কীভাবে হাতিরা তাদের বাচ্চাদের নিরাপদ এবং সুস্থ রাখার চেষ্টা করে, তা এই ভিডিয়ো (Viral Video) প্রমাণ করে দিয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একদল হাতি রাস্তায় হেঁটে চলেছে। একটু খুঁটিয়ে যদি ভিডিয়োটা লক্ষ্য করেন, তাহলে দেখতে পাবেন ওই হাতিদের মাঝখানেই রয়েছে একটি কিউট ছোট্ট হাতি। সযত্নে তাকে গার্ড করে নিয়ে যাচ্ছে বড় হাতিরা।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “হাতিদের থেকে বেশি এই দুনিয়ায় সদ্যোজাত সন্তানের সুরক্ষা দিতে পারে না। এটা যেন সত্যিকারের Z+++। এই ঘটনাটি সত্যমঙ্গলম কোয়েম্বাত্তুর রোডের।”

ভয়ানক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। প্রায় 2 লাখের কাছাকাছি মানুষ এই ভিডিয়ো দেখেছেন। রিঅ্যাক্ট করেছেন বহু মানুষ। ভিডিয়োটি শেয়ারও করেছেন অসংখ্য মানুষ। আর কমেন্ট সেকশন ভরে উঠেছে নানাবিধ মন্তব্যে। কেউ হাতিদের স্বভাবের প্রশংসা করেছেন, কেউ আবার সন্তানকে এত কেয়ার করার হাতিদের চিন্তাভাবনার কথাও তুলে ধরেছেন।