Viral Video: পর্যটকদের ভয় দেখানোর সে কী কায়দা! ছোট্ট হাতি মন জিতল নেটপাড়ার…

Baby Elephant Tries To Scare Tourists: পর্যটকদের ভয় দেখানোর কত না চেষ্টা করল ছোট্ট একটা হাতি! মন ভাল করা এই ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: পর্যটকদের ভয় দেখানোর সে কী কায়দা! ছোট্ট হাতি মন জিতল নেটপাড়ার...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 3:27 AM

প্রতিদিন শত শত ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায়। আর তার মধ্যে বেশির ভাগই আমাদের মন জিতে নেয়! কখনও আমরা হাসতে থাকি, আবার কখনও আবেগপ্রবণও হয়ে পড়ি একটু। আবার এমনই কিছু ভিডিয়ো থাকে, যা দেখে অবাক হতেই হয় আমাদের। তেমনই একটি ভিডিয়ো ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media), যা সত্যিই অবাক করার মতো।

View this post on Instagram

A post shared by @best_animals_planet

ভাইরাল হওয়া নতুন ভিডিয়োতে একটি সুন্দর ছোট্ট হাতিকে জঙ্গল সাফারিতে আসা কিছু পর্যটকদের ভয় দেখানোর চেষ্টা করতে দেখা যায়। হাতির বাচ্চাটি দেখতে খুবই কিউট। ভিডিয়ো দেখে মনে হচ্ছে, কী ভাবে অন্যদের ভয় দেখাতে হয় তা যেন শিখছে সে। এই ভিডিয়ো আপনার মন জিতে নেবে। ২৮ ফেব্রুয়ারি ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে বেস্ট অ্যানিম্যালস প্ল্যানেট নামক একটি পেজ থেকে। অল্প সময়ের মধ্যেই প্রচুর মানুষ ভিডিয়োটি দেখেছেনষ কমেন্টও করেছেন বহু মানুষ।

এদিকে আবার একটি কোবরা ও আর একটি র‌‌্যাটলস্নেকের মধ্যে লড়াইয়ের ভিডিয়ো ভাইরাল রয়েছে। ভিডিয়োতে একটি কোবরাকে জঙ্গলে আগে থেকেই দেখা গিয়েছে। কিন্তু যেই র‌্যাটলস্নেকটি সেখানে আসে, সঙ্গে সঙ্গে পরিস্থিতি যেন অনেকটাই বদলে যায়।

র‌্যাটলস্নেকটি সেখানে আসতেই কোবরা লড়াই শুরু করে। কয়েক সেকেন্ডের মধ্যেই র‌‌্যাটলস্নেকটিকে আক্রমণও করে বসে। এমনকি ওই র‌্যাটলস্নেকটি মুখে পর্যন্ত ধরে কোবরাটি। শেষমেশ সেই র‌্যাটলস্নেক ও কোবরার সঙ্গে লড়াইয়ে হেরে যায় এবং তাকে জ্যান্ত গিলেও ফেলে ভয়ঙ্কর সাপটি। ভিডিয়োটি কবে, কখন, কোথায় তোলা হয়েছিল, সে বিষয়ে কিছু জানা যায়নি। ন্যাশনাল জিওগ্রাফিকের ইউটিউব চ্যানেলেই তা আপলোড করা হয়। প্রায় সাত বছর আগে এই ভিডিয়ো আপলোড করা হয়েছিল।

ভাইরাল এই ভিডিয়োতে কমেন্ট করেছেন বহু মানুষ। তাদের মধ্যেই একজন লিখছেন, “কোবরাটির আক্রমণের ভঙ্গি দেখে সত্যিই ভয় লাগছে। খুবই শক্তিশালী এই সাপ। তবে এই লড়াইতে দুজনেরই সম্মান প্রাপ্য।” দ্বিতীয় একজন লিখছেন, “এমনিই আমার সাপকে ভীষণ ভয় লাগে। এই ভিডিয়ো দেখার পর তো ১০০ গুণ বেশি ভয় লাগবে।” আর একজনের বক্তব্য, “কী সুন্দর একটা কোবরা! যদিও র‌্যাটলস্নেকটির জন্য আমি দুঃখিত। যাই হোক না কেন, সাপকে আমি খুবই ভালবাসি।”

আরও পড়ুন: দোকানের সামনে বিন বাজাচ্ছেন সাপুড়ে, তারপর যা বেরোলো তা দেখলে হাসতে বাধ্য হবেন আপনি

আরও পড়ুন: ভাল্লুকের শরীরচর্চা! জঙ্গলের মধ্যে ভাল্লুকের সঙ্গেই ওয়ার্কআউটে মজেছেন দুই যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ময়ূরের ডিম চুরি করতে আসার পরিণাম, যা ঘটল জীবনে ভুলবেন না ইনি!