Viral Video: ভাল্লুকের শরীরচর্চা! জঙ্গলের মধ্যে ভাল্লুকের সঙ্গেই ওয়ার্কআউটে মজেছেন দুই যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: ৩০ সেকেন্ডের এই আজব ভিডিয়ো এখন ভাইরাল (Bear doing workout) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাল্লুকের কারসাজি দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা।

Viral Video: ভাল্লুকের শরীরচর্চা! জঙ্গলের মধ্যে ভাল্লুকের সঙ্গেই ওয়ার্কআউটে মজেছেন দুই যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো
ভাল্লুকের ওয়ার্কআউট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 6:11 PM

জঙ্গলের মধ্যে শরীর চর্চায় (Work Out) মজেছিলেন দুই যুবক। আর তাঁদের সঙ্গী হয়েছিল একটি পূর্ণবয়স্ক ভাল্লুক (Bear)। শুনে মিথ্যে ভাবছেন? কিন্তু সত্যিই এমনটাই হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, জঙ্গলের মধ্যে ওয়ার্ক আউট করছেন দুই যুবক। তাঁদের পিছনেই দাঁড়িয়ে রয়েছে একটি পেল্লাই ভাল্লুক। যুবকদের দেখাদেখি শরীরচর্চায় মজেছে সেও। আজব এই ভিডিয়ো দেখে কার্যত মাথায় হাত পড়েছে নেটিজ়েনদের। অনেকে আবার মাথা চুলকে ভাবতেও বসেছেন যে এমনটা কীভাবে সম্ভব! সবচেয়ে অবাক কাণ্ড ভাল্লুকটিকে দেখে মোটেও পালানোর চেষ্টা করেননি যুবকরা। আর তাঁদের দিকে ভাল্লুকটিও তেড়ে যায়নি।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বরফে মোড়া জঙ্গলে একটি গাছের ডালে পুল আপ করছেন এক যুবক। আর তাঁর সঙ্গী মন দিয়েছেন বক্সিংয়ে। তাঁদের পিছনের রয়েছে একটি বড় ব্রাউন বিয়ার। ওয়ার্ক আউটে মন দিয়েছে ভাল্লুকটিও। একটি গাছের ডালে ভর দিয়ে নীচের দিকে চাপ দিতে দেখা গিয়েছে তাকে। না পুল আপ না পুশ আপ, মাঝামাঝি কিছু একটা করার চেষ্টা করছিল ভাল্লুকটি। বোধহয় পাশের যুবক যিনি পুল আপ করছিলেন তাকে দেখেই এই সিদ্ধান্ত নেওয়া। আর সত্যিই তো শরীরের অতিরিক্ত মেদের কারণে কতবারই না ভাল্লুকদের নিজেদের ‘মোটা’ শুনতে হয়। তাই এবার শরীর চর্চায় মজেছে এই ব্রাউন বিয়ারটি।

একটু ভাল করে খেয়াল করলে দেখা যাবে, যে গাছের ডালে ওই যুবক পুল আপ করছিলেন, সেই ডালই ধরে অন্যদিক থেকে টানাটানি করছিল ভাল্লুকটি। যেন কিছু একটা নীচে টেনে নামাতে চাইছে। আসলে যে ভাল্লুকটি ঠিক কী করতে চাইছিল তা স্পষ্ট নয়। কিন্তু ৩০ সেকেন্ডের এই আজব ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাল্লুকের কারসাজি দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। কিন্তু ওই দুই যুবক কেন পালাননি আর অত ঠান্ডায় কীভাবে গায়ে পোশাক ছাড়া ছিলেন তাঁরা, এই নিয়ে উঠছে প্রশ্ন। অন্যদিকে ভাল্লুকটির আচরণও বেশ প্রশংসনীয়। একবারের জন্যেও কাউকে আক্রমণ করতে যায়নি সে। নেটিজ়েনদের অনেকে বলছেন, যুবকরা বোধহয় ভাল্লুকটির পূর্বপরিচিত। তাই ওর আচরণ সম্পর্কে ওয়াকিবহাল। আর সেই জন্যই এত স্বাচ্ছন্দ্য বোধ করেছেন তাঁরা। ভাল্লুকের সঙ্গেই করেছেন ওয়ার্ক আউট।

আরও পড়ুন- Viral Video: মুখোমুখি বাঘ-ভাল্লুক! যুদ্ধে জিতল কে? দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ময়ূরের ডিম চুরি করতে আসার পরিণাম, যা ঘটল জীবনে ভুলবেন না ইনি!

আরও পড়ুন- Viral Video: এক টুকরো পনিরে আলিয়ার গাঙ্গুবাই চরিত্রটি ফুটিয়ে তুললেন শিল্পী, নেটিজেনরা হাঁ হয়ে দেখলেন!