Viral Video: মুখোমুখি বাঘ-ভাল্লুক! যুদ্ধে জিতল কে? দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video: বাঘের সামনে ভাল্লুকের এমন বীরদর্পে লাফালাফি তো সচরাচর দেখা যায় না। তাই ভাল্লুকের আচরণেই বেশি চমকেছেন নেটিজ়েনরা।

Viral Video: মুখোমুখি বাঘ-ভাল্লুক! যুদ্ধে জিতল কে? দেখুন ভাইরাল ভিডিয়ো
মুখোমুখি বাঘ-ভাল্লুক।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 5:48 PM

জঙ্গলের ভিতর মুখোমুখি হয়েছে বাঘ আর ভাল্লুক (Tiger and Bear face to face)। দু’জনেরই কেউই জমি ছাড়তে নারাজ। বীরবিক্রমে লড়ে যাচ্ছে দু’জনেই। সম্মুখ সমরে তাদের হাবভাব বিনা যুদ্ধে নাহি দিব সূচাগ্র মেদিনী। একে অন্যকে আঁচড়-কামড় দিতে যায়নি তারা। তবে দু’পাশ থেকে চলছে তর্জন গর্জন। ভাল্লুকের লাফালাফিও দেখা গিয়েছে ভাইরাল ভিডিয়োতে (Viral Video)। নেটিজ়েনরা বলছেন, যেন মনে করিয়ে দিচ্ছে জঙ্গল বুকের (Jungle Book) গল্প। মোগলিকে বাঁচাতে শের খানের সঙ্গে লড়াই করেছিল ভালু। এখানে অবশ্য মোগলি আছে কিনা তা জানা যায়নি। তবে বাঘ-ভাল্লুকের লড়াই যে বেশ জমে গিয়েছে তা স্পষ্ট।

দেখুন বাঘ-ভাল্লুকের লড়াইয়ের সেই ভাইরাল ভিডিয়ো

মহারাষ্ট্রের তাডোবা টাইগার রিজার্ভে এই ভিডিয়ো তোলা হয়েছে বলে জানা গিয়েছে। ভারতীয় বনবিভাগের আধিকারিক সাকেত বাদোলা এই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে। জানা গিয়েছে, আসলে এই ভিডিয়ো তুলেছিলেন নমন আগরওয়াল। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, জঙ্গলের মধ্যে মাঝরাস্তায় বসে রয়েছে একটি বাঘ। তার উল্টোদিকেই রয়েছে কালো কুচকুচে বেশ বড় একটি ভাল্লুক। পিছন দিক থেকে দেখা যাচ্ছে তাকে। বাঘটিকে দেখে তার সে কী লাফালাফি। এক একটা লাফে সে বুঝিয়ে দিচ্ছে লড়াইয়ে জিততেই এসেছে। অন্যদিকে রাস্তার উপর তখন বুক পেতে প্রায় শুয়ে পড়েছে বাঘটি। তীক্ষ্ণ দৃষ্টিতে মেপে নিচ্ছে প্রতিপক্ষকে। হাবেভাবে বুঝিয়ে দিচ্ছে যুদ্ধে হেরে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই তার।

তবে বাঘ-ভাল্লুকের লড়াইয়ের প্রস্তুতিটুকুই দেখা গিয়েছে ওই ভিডিয়োতে। তারপর কী হয়েছে, কে জিতেছে, কে হেরেছে, কেমনই বা ছিল তাদের মহারণ, সেইসব দেখা যায়নি ভাইরাল হওয়া ভিডিয়োতে। কিন্তু তাতে কী। এটুকুতেই ব্যাপক হারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ৩১ হাজারের বেশি ভিউ হয়েছে ইতিমধ্যেই। নেটিজ়েনরাও বেশ চমকে গিয়েছেন বাঘ-ভাল্লুকের এই লড়াই দেখে। বিশেষ করে ভাল্লুকের ওরকম লম্ফঝম্প তো সচরাচর দেখা যায় না। তাই ভাল্লুকের আচরণেই সবচেয়ে বেশি চমকেছে নেট দুনিয়া।

আরও পড়ুন- Viral Video: ময়ূরের ডিম চুরি করতে আসার পরিণাম, যা ঘটল জীবনে ভুলবেন না ইনি!

আরও পড়ুন- Viral Video: এক টুকরো পনিরে আলিয়ার গাঙ্গুবাই চরিত্রটি ফুটিয়ে তুললেন শিল্পী, নেটিজেনরা হাঁ হয়ে দেখলেন!

আরও পড়ুন- Viral Video: মিলিটারি চেকপোস্টে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ইউক্রেনিয় সেনার, ভিডিয়ো দেখে আবেগপ্রবণ নেটিজ়েনরা