Viral Video: ময়ূরের ডিম চুরি করতে আসার পরিণাম, যা ঘটল জীবনে ভুলবেন না ইনি!

Peacock Eggs Stolen: ময়ূরের ডিম চুরি করতে এসে উচিৎ শিক্ষা পেলেন এক ব্যক্তি! ভিডিয়োটা একবার দেখুন, তাহলেই বুঝবেন।

Viral Video: ময়ূরের ডিম চুরি করতে আসার পরিণাম, যা ঘটল জীবনে ভুলবেন না ইনি!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 11:22 PM

পশুপাখি বা পশুপাখির প্রতি যদি ভালোবাসার আচরণ করা হয়, তাহলে তারাও অমায়িক ভালবাসায় মানুষের সঙ্গে থাকে। কিন্তু কেউ তাদের উত্যক্ত করলে তারাও প্রতিশোধ নিতে জানে। সোশ্যাল মিডিয়ার অনেক ভিডিয়োতে আমরা এমন ঝলক দেখেছি। এমনই একটি ভিডিয়ো আবারও প্রকাশ্যে এসেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে একটি ময়ূরকে (Peacock) চলাফেরা করতে। আর তার কিছুক্ষণ পরই সেখানে এক ব্যক্তি এসে ওই ময়ূরের ডিম (Eggs) তুলতে থাকে। যেই লোকটি ডিম তুলতে গেলেন সঙ্গে সঙ্গে উল্টো দিক থেকে আর একটি ময়ূর উড়ে এসে তাঁকে আক্রমণ করে। ময়ূরের আকস্মিক আক্রমণে ব্যক্তিটি সেখানেই পড়ে যায়। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)

View this post on Instagram

A post shared by natural video (@naturepixm)

ভাইরাল ওই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, জঙ্গলে ডিম রক্ষা করছে একটি ময়ূর। তখন এক ব্যক্তি সেখানে এসে ওই ডিমগুলি তোলার চেষ্টা শুরু করে। কিন্তু সেই ব্যক্তি হয় তো লক্ষ্য করেননি যে, উল্টো দিকে আরও একটি ময়ূর ওই ডিমগুলি পাহাড়া দিচ্ছে। ব্যস, যেই তিনি ডিমগুলি তুলে লাগলেন, তখনই আর একটা ময়ূর অপর দিক থেকে উড়ে এসে আক্রমণ করে ব্যক্তিটিকে। ময়ূরের আকস্মিক আক্রমণে লোকটি রীতিমতো ভয় পেয়ে সেখান থেকে আর একটু দূরে গিয়ে পড়ে যায়।

এই ভিডিয়ো দেখার সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ নানাবিধ মন্তব্য করেছেন। নেচারপিক্সম নামক একটি পেজ থেকে ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োটির ক্রেডিট কার, তা জানা যায়নি। তবে নেচারপিক্সম-এর ওই পোস্টেই উল্লেখ করা হয়েছে যে, এই ভিডিয়োর মালিকের নজরে যদি পোস্টটি আসে, তাহলে তিনি যেন যোগাযোগ করেন।

বহু মানুষ এই ভিডিয়োটি দেখে ফেলেছেন এর মধ্যেই। কমেন্টও করেছেন বহু মানুষ। লাইক পড়েছে প্রায় ১৫ হাজারের কাছাকাছি। ভিডিয়ো দেখে একজন মন্তব্য করেছেন, “দারুণ হয়েছে এই ভিডিয়োটি।” আর একজন লিখলেন, “ঠিক হয়েছে, চুরির করার ফল!” তৃতীয় একজন ময়ূরটিকে বাহবা দিয়েছেন। বলছেন, “উচিৎ শিক্ষা দিয়েছে ময়ূরটা।”

আরও পড়ুন: এক টুকরো পনিরে আলিয়ার গাঙ্গুবাই চরিত্রটি ফুটিয়ে তুললেন শিল্পী, নেটিজেনরা হাঁ হয়ে দেখলেন!

আরও পড়ুন: মিলিটারি চেকপোস্টে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ইউক্রেনিয় সেনার, ভিডিয়ো দেখে আবেগপ্রবণ নেটিজ়েনরা

আরও পড়ুন: ইউক্রেনের ‘বম্ব শেল্টারে’ একরত্তি মেয়ের গান, মন্ত্রমুগ্ধের মতো শুনছে গোটা বিশ্ব, থামিয়ে দিচ্ছে অস্থির শিশুর কান্নাও