Viral Video: দোকানের সামনে বিন বাজাচ্ছেন সাপুড়ে, তারপর যা বেরোলো তা দেখলে হাসতে বাধ্য হবেন আপনি

Viral Video: ইনস্টাগ্রামে bhutni_ke_memes- নামের পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। ৩৫ সেকেন্ডের এই ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা।

Viral Video: দোকানের সামনে বিন বাজাচ্ছেন সাপুড়ে, তারপর যা বেরোলো তা দেখলে হাসতে বাধ্য হবেন আপনি
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2022 | 6:36 PM

সোশ্যাল মিডিয়ায় আজকাল মাঝে মাঝে এমন সব ভিডিয়ো ভাইরাল হয় যা দেখে হাসি চেপে রাখা তো দূরের কথা থামানোই দায়। তেমনই একটি দমফাটা হাসির ভিডিয়ো এবার ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে একটি দোকানের সামনে দাঁড়িয়ে বিন (সাপকে আকর্ষণ করে ডাকার যন্ত্র) বাজাচ্ছেন এক সাপুড়ে। সামান্য পরেই দোকানের দরজা ফাঁক হল। তারপর দোকানের ভিতর থেকে যা বেরিয়ে এলো তা দেখে হাসির রোল উঠেছে নেটিজ়েনদের মধ্যে।

কিন্তু কী দেখা গিয়েছে ওই ভাইরাল ভিডিয়োতে?

View this post on Instagram

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

সাপুড়ের বিন শুনে দোকান থেকে বেরিয়ে এসেছেন এক যুবক। একদম সাপের অঙ্গভঙ্গিতেই এঁকেবেঁকে দোকানের দরজা খুলে বেরোতে দেখা গিয়েছে তাঁকে। ‘নাগিন ড্যান্স’- এর সঙ্গে তো সকলেই পরিচিত। কিন্তু সাপুড়ের বিন শুনে যে এভাবে কেউ নাগিন ড্যান্স করতে করতে দোকান থেকে বেরোতে পারে তা ভাবনার অতীত। এখানেই শেষ নয়, আরও কাণ্ড-কারখানা করেছেন এই যুবক। সাপের মতো নাচতে নাচতে দোকান থেকে বেরিয়ে সটান ওই সাপুড়েকেই তাড়া করেছেন। মাথার উপর হাত জড়ো করে দেখাচ্ছেন ফণা তোলার ভঙ্গি। আর এমনভাবে তাড়া করেছেন যেন একবার নাগাল পেলেই মজা দেখিয়ে দেবেন। শেষ পর্যন্ত ওই যুবকের তাড়া খেয়ে এলাকাছাড়া হয়েছেন ওই সাপুড়ে।

ইনস্টাগ্রামে bhutni_ke_memes- নামের পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। ৩৫ সেকেন্ডের এই ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। অনেকে আবার যুবককে ‘কিং কোবরা’ সঙ্গেও তুলনা করেছেন। ইতিমধ্যেই চার হাজারেরও বেশি লাইক পেয়েছে এই ভিডিয়ো। কমেন্ট বক্স দেখলে পেটে খিল ধরে যাওয়ার জোগাড়। নেটিজ়েনদের অনেকে বলেছেন ‘নাগিন’ বোধহয় এই সুবকের ভীষণ পছন্দের। আর তাই এত ভাল নাগিন ড্যান্স রপ্ত করেছেন তিনি। অনেকে আবার যুবকের রসবোধের তারিফও করেছেন। সত্যিই তো সাপুড়ের বিন শুনে দোকানের ভিতর থেকে নিজের সাপের মতো নাচতে নাচতে বাইরে এসেছেন দোকানি! এমনটা যে সম্ভব এটাই কেউ কখনও কল্পনা করেনি। আর এই যুবক সেটাই করে দেখিয়েছেন।

আরও পড়ুন- Viral Video: ভাল্লুকের শরীরচর্চা! জঙ্গলের মধ্যে ভাল্লুকের সঙ্গেই ওয়ার্কআউটে মজেছেন দুই যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: মুখোমুখি বাঘ-ভাল্লুক! যুদ্ধে জিতল কে? দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ময়ূরের ডিম চুরি করতে আসার পরিণাম, যা ঘটল জীবনে ভুলবেন না ইনি!